বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ATK MB ছেড়ে সুনীল ছেত্রীর বেঙ্গালুরু এফসি-তে যোগ দিচ্ছেন জয়েশ রানে
জয়েশ রানে।
জয়েশ রানে।

ATK MB ছেড়ে সুনীল ছেত্রীর বেঙ্গালুরু এফসি-তে যোগ দিচ্ছেন জয়েশ রানে

  • ১৫ জুন জয়েশ রানে এটিকে মোহনাবাগান থেকে রিলিজ পায়। সে সময়ে এসসি ইস্টবেঙ্গল তাঁকে নিতে আগ্রহী ছিল। কিন্তু লাল-হলুদের চুক্তি বিভ্রাটে কথাবার্তা আর এগোয়নি। এর সঙ্গেই নর্থইস্ট ইউনাইটেড ও বেঙ্গালুরু এফসি-ও ২৮ বছরের এই ডিফেন্সিভ মিডফিল্ডারকে নিতে আগ্রহ দেখিয়েছিল।

এই বছর বেঙ্গালুরু এফসি-তে যোগ দিলেন এটিকে মোহনবাগানের জয়েশ রানে। তিন বছরের চুক্তি হয়েছে বেঙ্গালুরু এফি-র সঙ্গে। বৃহস্পতিবার বেঙ্গালুরু কর্তৃপক্ষই এই ঘোষণা করেছে।

১৫ জুন জয়েশ রানে এটিকে মোহনাবাগান থেকে রিলিজ পায়। সে সময়ে এসসি ইস্টবেঙ্গল তাঁকে নিতে আগ্রহী ছিল। কিন্তু লাল-হলুদের চুক্তি বিভ্রাটে কথাবার্তা আর এগোয়নি। এর সঙ্গেই নর্থইস্ট ইউনাইটেড ও বেঙ্গালুরু এফসি-ও ২৮ বছরের এই ডিফেন্সিভ মিডফিল্ডারকে নিতে আগ্রহ দেখিয়েছিল। শেষ পর্যন্ত অবশ্য সুনীল ছেত্রীর দলেই নাম লেখালেন জয়েশ রানে।

গত বছর আইএসএলে সবুজ-মেরুন জার্সি পরে ১৬টি ম্যাচ খেলেছেন জয়েশ রানে। তবে সব মিলিয়ে তিনি মাত্র ৪১৭ মিনিট মাঠে ছিলেন। বেশির ভাগ সময়েই তাঁকে পরিবর্ত হিসেবে নামানো হত। মাত্র ৪ বার প্রথম একাদশে তাঁর নাম ছিল। বাকি ১২ বার তিনি পরিবর্ত হিসেবেই নেমেছেন। আন্তোনিও লোপেজ হাবাসের কাছে হয়তো নিজেকে প্রমাণ করতেই পারেননি রানে। যে কারণে এই বছর তাঁকে দলে রাখবে না বলে ঠিক করে নিয়েছিল এটিকে মোহনবাগান। এখন দেখার, বেঙ্গালুরু এফসি-তে গিয়ে জয়েশ রানে নিজেকে প্রমাণ করে এটিকে মোহনবাগানকে জবাব দিতে পারে কিনা!

বন্ধ করুন