বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ডাকাত পড়ল মেসির বাসস্থানে, নিরাপত্তা নিয়ে উঠছে প্রশ্ন

বার্সেলোনা ছেড়ে এই গ্রীষ্মেই লিওনেল মেসি নতুন ইতিহাস রচনায় যোগ দিয়েছেন প্যারিসা সাঁ-জাঁতে। কাতালুনিয়ার বহুদিনের আস্তানা ছেড়ে ভালবাসা এবং শিল্পের শহর প্যারিসে এখনও নিজের স্বপ্নের আস্তানা খুঁজে পাননি তিনি। তাই আপাতত হোটেলেই থাকছেন আর্জেন্তাইন তারকা, আর সেই হোটেলেই পড়ল ডাকাত।

বিলাসবহুল লা রয়্যাল মোঁসো হোটেলে দৈনিক প্রায় ১৫ লক্ষ টাকা ভাড়ার বিনিময়ে সপরিবারে ডেরা জমিয়েছেন লিওনেল মেসি। এই অভিজাত হোটেলে উইনস্টন চার্চিল থেকে নামী দামি হলিউড তারকারদের বিভিন্ন সময়ে থাকার ইতিহাস রয়েছে। আর এহেন ইতিহাস সমৃদ্ধ হোটেলেই নাকি মাত্র দুইজন ডাকাত এসে নিরাপত্তার ফাঁক বের করে বিপুল অর্থ ও সোনাদানা নিয়ে চম্পট নিল। পুলিশের ধারণা মুখোশ পরিহিত ডাকাতরা হোটেলের ছাদ বেয়ে লবিতে নেমে এসে লুটপাঠ চালায়। 

তবে মেসির ঘরে তারা হানা দেয়নি এবং সপরিবারে লিও অক্ষতই রয়েছেন। মাত্র দুই দুষ্কৃতি এসে এত নামী হোটের নিরাপত্তা এত সহজেই পার করে ফেলায় স্বাভাবিকভাবে উঠছে প্রশ্ন। এরপরেই এই লিও মেসির এই হোটেলে থাকা কতটা নিরাপদ তা নিয়ে চিন্তুা রয়েছেই। পিএসজি কর্তৃপক্ষ লিওর জন্য অন্য কোন ঠিকানা খুঁজে তাঁকে এই হোটেল থেকে সরিয়ে ফেলে কি না, এখন সেটাই দেখার।

বন্ধ করুন