বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > মেসির জন্যই কি ১০ই অগস্ট আইফেল টাওয়ার বুক করেছে পিএসজি!

মেসির জন্যই কি ১০ই অগস্ট আইফেল টাওয়ার বুক করেছে পিএসজি!

আইফেল টাওয়ার বুকড করেছে পিএসজি, শুরু হয়েছে জল্পনা (ছবি:টুইটার)

শোনা যাচ্ছে ১০ অগস্ট আগামী মঙ্গলবারের জন্য প্যারিসের বিখ্যাত আইফেল টাওয়ার ভাড়া নিয়েছে পিএসজি। ফুটবল বিশেষজ্ঞরা মনে করছেন মেসির সঙ্গে প্যারিসের পরিচয় করিয়ে দেওয়ার জন্যই ভাড়া করা হয়েছে এটি।

এখনও আনুষ্ঠানিক ঘোষণা হয়নি। তবে ফুটবল বিশ্বে জোর গুঞ্জন আর্জেন্তাইন সুপারস্টার লিওনেল মেসি নাকি ফ্রান্সের ক্লাব প্যারিস সাঁ জাঁতেই যোগ দিচ্ছেন। তবে এ বিষয়ে এখনও কোনও পক্ষই মুখ খোলেননি। রবিবার সাংবাদিক সম্মেলনেও এ বিষয়ে কিছুই বলেননি মেসি। তবে হঠাৎই পিএসজির তরফ থেকে আইফেল টাওয়ার বুক করায় সেই জল্পনা আরও উস্কে দিয়েছে। শোনা যাচ্ছে ১০ অগস্ট আগামী মঙ্গলবারের জন্য প্যারিসের বিখ্যাত আইফেল টাওয়ার ভাড়া নিয়েছে পিএসজি। ফুটবল বিশেষজ্ঞরা মনে করছেন মেসির সঙ্গে প্যারিসের পরিচয় করিয়ে দেওয়ার জন্যই ভাড়া করা হয়েছে এটি।

ইব্রাহিমোভিচকে আইফেল টাওয়ারের সামনে দলের জার্সি হাতে (ছবি:টুইটার) 
ইব্রাহিমোভিচকে আইফেল টাওয়ারের সামনে দলের জার্সি হাতে (ছবি:টুইটার) 

এর আগে ২০১২ সালে ইব্রাহিমোভিচকে দলে নিয়ে যেভাবে আইফেল টাওয়ারে নিয়ে গিয়ে অভ্যর্থনা জানান হয়েছিল, ঠিক সে ভাবেই মেসিকেও স্বাগত জানাতে চায় পিএসজি। সেই কারণেই হয়তো পিএসজির পক্ষ থেকে আইফেল টাওয়ার ভাড়া করা হয়েছে। তবে ইব্রাহিমোভিচ ছাড়াও ২০১৭ সালে নেইমারকে প্যারিসের সঙ্গে পরিচয় করানোর জন্যেও ভাড়া করা হয়েছিল আইফেল টাওয়ার। সেখানে নেইমারকে অভ্যর্থনা জানিয়েছিল পিএসজি। এবারে হয়তো তেমন ভাবেই ফ্রান্সের রাজধানীর প্রাণকেন্দ্র থেকেই প্যারিসের সঙ্গে মেসির পরিচয় করিয়ে দিতে চান প্যারিস সাঁ জাঁর কর্তারা। বিবিসি স্পোর্টসের তরফ থেকে বলা হয়েছে, মঙ্গলবারের জন্য আইফেল টাওয়ার বুকড করেছে পিএসজি।

তবে এখনও পিএসজিতে যাওয়া নিয়ে মুখ খোলেননি মেসি। রবিবারের সাংবাদিক সম্মেলনে মেসি পরের গন্তব্য পিএসজি কি না প্রশ্নে করা হলে মেসি বলেন, ‘এটা একটা সম্ভাবনা। কারোর সঙ্গে এখনও কোনও কথা চূড়ান্ত হয়নি। প্রেস রিলিজ প্রকাশিত হওয়ার পর অনেক ফোন কল পেয়েছি। অনেক দল আগ্রহ প্রকাশ করেছে এবং আমরা অনেক কিছু নিয়ে কথা বলছি।’ এদিকে নানান সূত্রের খবর, প্যারিসের ক্লাবটি মেসিকে ৩ বছরের চুক্তির প্রস্তাব দিয়েছে। এরপর চুক্তি আরও বাড়ানো হবে বলেও শোনা যাচ্ছে। সে প্রসঙ্গও রেখে দেওয়া হচ্ছে। একই সঙ্গে পিএসজির পক্ষ থেকে মেসিকে বাৎসরিক ৪০ মিলিয়ন ইউরো পারিশ্রমিক দেওয়া হবে বলে শোনা যাচ্ছে। পিএসজিতে নেইমারের পারিশ্রমিক ৩৫ মিলিয়ন ইউরো। ফলে নেইমারের থেকে মেসি ৫ মিলিয়ন ইউরো বেশি বেতন পাবেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

অনন্তের বিয়েতে রোম্যান্টিক ডান্স মুকেশ ও নীতা আম্বানির, ভিডিয়ো ফাঁস হতেই ভাইরাল ভিডিয়ো: টেস্টের ইতিহাসে ১২ বছরে প্রথমবার রান আউট হলেন কেন উইলিয়ামসন! চারদিন পরেই গঙ্গার তলা দিয়ে মেট্রো চালু? কোন স্টেশনে যেতে কত ভাড়া? দেখুন তালিকা সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল রবি-সোমে ঝড়বৃষ্টি বাংলায়, সতর্কতা জারি শনিতেও, কোন জেলায় কত বেগে ঝোড়ো হাওয়া? সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.