বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > মেসির জন্যই কি ১০ই অগস্ট আইফেল টাওয়ার বুক করেছে পিএসজি!

মেসির জন্যই কি ১০ই অগস্ট আইফেল টাওয়ার বুক করেছে পিএসজি!

আইফেল টাওয়ার বুকড করেছে পিএসজি, শুরু হয়েছে জল্পনা (ছবি:টুইটার)

শোনা যাচ্ছে ১০ অগস্ট আগামী মঙ্গলবারের জন্য প্যারিসের বিখ্যাত আইফেল টাওয়ার ভাড়া নিয়েছে পিএসজি। ফুটবল বিশেষজ্ঞরা মনে করছেন মেসির সঙ্গে প্যারিসের পরিচয় করিয়ে দেওয়ার জন্যই ভাড়া করা হয়েছে এটি।

এখনও আনুষ্ঠানিক ঘোষণা হয়নি। তবে ফুটবল বিশ্বে জোর গুঞ্জন আর্জেন্তাইন সুপারস্টার লিওনেল মেসি নাকি ফ্রান্সের ক্লাব প্যারিস সাঁ জাঁতেই যোগ দিচ্ছেন। তবে এ বিষয়ে এখনও কোনও পক্ষই মুখ খোলেননি। রবিবার সাংবাদিক সম্মেলনেও এ বিষয়ে কিছুই বলেননি মেসি। তবে হঠাৎই পিএসজির তরফ থেকে আইফেল টাওয়ার বুক করায় সেই জল্পনা আরও উস্কে দিয়েছে। শোনা যাচ্ছে ১০ অগস্ট আগামী মঙ্গলবারের জন্য প্যারিসের বিখ্যাত আইফেল টাওয়ার ভাড়া নিয়েছে পিএসজি। ফুটবল বিশেষজ্ঞরা মনে করছেন মেসির সঙ্গে প্যারিসের পরিচয় করিয়ে দেওয়ার জন্যই ভাড়া করা হয়েছে এটি।

ইব্রাহিমোভিচকে আইফেল টাওয়ারের সামনে দলের জার্সি হাতে (ছবি:টুইটার) 
ইব্রাহিমোভিচকে আইফেল টাওয়ারের সামনে দলের জার্সি হাতে (ছবি:টুইটার) 

এর আগে ২০১২ সালে ইব্রাহিমোভিচকে দলে নিয়ে যেভাবে আইফেল টাওয়ারে নিয়ে গিয়ে অভ্যর্থনা জানান হয়েছিল, ঠিক সে ভাবেই মেসিকেও স্বাগত জানাতে চায় পিএসজি। সেই কারণেই হয়তো পিএসজির পক্ষ থেকে আইফেল টাওয়ার ভাড়া করা হয়েছে। তবে ইব্রাহিমোভিচ ছাড়াও ২০১৭ সালে নেইমারকে প্যারিসের সঙ্গে পরিচয় করানোর জন্যেও ভাড়া করা হয়েছিল আইফেল টাওয়ার। সেখানে নেইমারকে অভ্যর্থনা জানিয়েছিল পিএসজি। এবারে হয়তো তেমন ভাবেই ফ্রান্সের রাজধানীর প্রাণকেন্দ্র থেকেই প্যারিসের সঙ্গে মেসির পরিচয় করিয়ে দিতে চান প্যারিস সাঁ জাঁর কর্তারা। বিবিসি স্পোর্টসের তরফ থেকে বলা হয়েছে, মঙ্গলবারের জন্য আইফেল টাওয়ার বুকড করেছে পিএসজি।

তবে এখনও পিএসজিতে যাওয়া নিয়ে মুখ খোলেননি মেসি। রবিবারের সাংবাদিক সম্মেলনে মেসি পরের গন্তব্য পিএসজি কি না প্রশ্নে করা হলে মেসি বলেন, ‘এটা একটা সম্ভাবনা। কারোর সঙ্গে এখনও কোনও কথা চূড়ান্ত হয়নি। প্রেস রিলিজ প্রকাশিত হওয়ার পর অনেক ফোন কল পেয়েছি। অনেক দল আগ্রহ প্রকাশ করেছে এবং আমরা অনেক কিছু নিয়ে কথা বলছি।’ এদিকে নানান সূত্রের খবর, প্যারিসের ক্লাবটি মেসিকে ৩ বছরের চুক্তির প্রস্তাব দিয়েছে। এরপর চুক্তি আরও বাড়ানো হবে বলেও শোনা যাচ্ছে। সে প্রসঙ্গও রেখে দেওয়া হচ্ছে। একই সঙ্গে পিএসজির পক্ষ থেকে মেসিকে বাৎসরিক ৪০ মিলিয়ন ইউরো পারিশ্রমিক দেওয়া হবে বলে শোনা যাচ্ছে। পিএসজিতে নেইমারের পারিশ্রমিক ৩৫ মিলিয়ন ইউরো। ফলে নেইমারের থেকে মেসি ৫ মিলিয়ন ইউরো বেশি বেতন পাবেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘আমি এই স্বপ্নটা দেখেছিলাম’, কোপার পরেই কেন অবসর নিলেন? রহস্য ফাঁস ডি'মারিয়ার কম খরচে নার্সিং পড়ানোর নামে প্রতারণার অভিযোগ, টাকা ও নথি ফেরত চেয়ে বিক্ষোভ নেকলেসের দাম ৩ লাখ? গা ভরা সোনার গয়নায় শোভনকে বিয়ে করলেন সোহিনী, দেখুন কী কী ছিল সবুজ আপেল খেলে কী হয়? শিশুদের মস্তিষ্কে কেমন প্রভাব পড়ে এটি খাওয়ালে কাটল না অনিশ্চয়তা, সুপ্রিম কোর্টে ৩ সপ্তাহ পিছিয়ে গেল SSC মামলার শুনানি রক্তে ভাসছে গদি, ধারালো অস্ত্র দিয়ে বিরোধী দলের প্রধানের বাবাকে খুন! গুন্ডারাজ? সন্তান-নাতি-নাতনিদের নাম এর আগে লেখেন হাতে, এবার নীতা আম্বানির শরীরের কোথায় তারা ধোনি সরাসরি বলেছিল,কেন বাদ দিচ্ছে,কোহলি পরে জানাবে বলে হাওয়া হয়ে যায়- অমিত মিশ্র নিউটাউনে তৃতীয় ক্যাম্পাস গড়বে JU, আর্থিক সাহায্য চেয়ে রাজ্যকে চিঠি 'ভোট যাদের দিতে দেওয়া হয়নি', তাদের নাম নথিভুক্ত করতে ওয়েবসাইট চালু শুভেন্দুর

T20 WC 2024

কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.