বাংলা নিউজ > ময়দান > ফুটবল > মেসির জন্যই কি ১০ই অগস্ট আইফেল টাওয়ার বুক করেছে পিএসজি!
আইফেল টাওয়ার বুকড করেছে পিএসজি, শুরু হয়েছে জল্পনা (ছবি:টুইটার)
আইফেল টাওয়ার বুকড করেছে পিএসজি, শুরু হয়েছে জল্পনা (ছবি:টুইটার)

মেসির জন্যই কি ১০ই অগস্ট আইফেল টাওয়ার বুক করেছে পিএসজি!

  • শোনা যাচ্ছে ১০ অগস্ট আগামী মঙ্গলবারের জন্য প্যারিসের বিখ্যাত আইফেল টাওয়ার ভাড়া নিয়েছে পিএসজি। ফুটবল বিশেষজ্ঞরা মনে করছেন মেসির সঙ্গে প্যারিসের পরিচয় করিয়ে দেওয়ার জন্যই ভাড়া করা হয়েছে এটি।

এখনও আনুষ্ঠানিক ঘোষণা হয়নি। তবে ফুটবল বিশ্বে জোর গুঞ্জন আর্জেন্তাইন সুপারস্টার লিওনেল মেসি নাকি ফ্রান্সের ক্লাব প্যারিস সাঁ জাঁতেই যোগ দিচ্ছেন। তবে এ বিষয়ে এখনও কোনও পক্ষই মুখ খোলেননি। রবিবার সাংবাদিক সম্মেলনেও এ বিষয়ে কিছুই বলেননি মেসি। তবে হঠাৎই পিএসজির তরফ থেকে আইফেল টাওয়ার বুক করায় সেই জল্পনা আরও উস্কে দিয়েছে। শোনা যাচ্ছে ১০ অগস্ট আগামী মঙ্গলবারের জন্য প্যারিসের বিখ্যাত আইফেল টাওয়ার ভাড়া নিয়েছে পিএসজি। ফুটবল বিশেষজ্ঞরা মনে করছেন মেসির সঙ্গে প্যারিসের পরিচয় করিয়ে দেওয়ার জন্যই ভাড়া করা হয়েছে এটি।

ইব্রাহিমোভিচকে আইফেল টাওয়ারের সামনে দলের জার্সি হাতে (ছবি:টুইটার) 
ইব্রাহিমোভিচকে আইফেল টাওয়ারের সামনে দলের জার্সি হাতে (ছবি:টুইটার) 

এর আগে ২০১২ সালে ইব্রাহিমোভিচকে দলে নিয়ে যেভাবে আইফেল টাওয়ারে নিয়ে গিয়ে অভ্যর্থনা জানান হয়েছিল, ঠিক সে ভাবেই মেসিকেও স্বাগত জানাতে চায় পিএসজি। সেই কারণেই হয়তো পিএসজির পক্ষ থেকে আইফেল টাওয়ার ভাড়া করা হয়েছে। তবে ইব্রাহিমোভিচ ছাড়াও ২০১৭ সালে নেইমারকে প্যারিসের সঙ্গে পরিচয় করানোর জন্যেও ভাড়া করা হয়েছিল আইফেল টাওয়ার। সেখানে নেইমারকে অভ্যর্থনা জানিয়েছিল পিএসজি। এবারে হয়তো তেমন ভাবেই ফ্রান্সের রাজধানীর প্রাণকেন্দ্র থেকেই প্যারিসের সঙ্গে মেসির পরিচয় করিয়ে দিতে চান প্যারিস সাঁ জাঁর কর্তারা। বিবিসি স্পোর্টসের তরফ থেকে বলা হয়েছে, মঙ্গলবারের জন্য আইফেল টাওয়ার বুকড করেছে পিএসজি।

তবে এখনও পিএসজিতে যাওয়া নিয়ে মুখ খোলেননি মেসি। রবিবারের সাংবাদিক সম্মেলনে মেসি পরের গন্তব্য পিএসজি কি না প্রশ্নে করা হলে মেসি বলেন, ‘এটা একটা সম্ভাবনা। কারোর সঙ্গে এখনও কোনও কথা চূড়ান্ত হয়নি। প্রেস রিলিজ প্রকাশিত হওয়ার পর অনেক ফোন কল পেয়েছি। অনেক দল আগ্রহ প্রকাশ করেছে এবং আমরা অনেক কিছু নিয়ে কথা বলছি।’ এদিকে নানান সূত্রের খবর, প্যারিসের ক্লাবটি মেসিকে ৩ বছরের চুক্তির প্রস্তাব দিয়েছে। এরপর চুক্তি আরও বাড়ানো হবে বলেও শোনা যাচ্ছে। সে প্রসঙ্গও রেখে দেওয়া হচ্ছে। একই সঙ্গে পিএসজির পক্ষ থেকে মেসিকে বাৎসরিক ৪০ মিলিয়ন ইউরো পারিশ্রমিক দেওয়া হবে বলে শোনা যাচ্ছে। পিএসজিতে নেইমারের পারিশ্রমিক ৩৫ মিলিয়ন ইউরো। ফলে নেইমারের থেকে মেসি ৫ মিলিয়ন ইউরো বেশি বেতন পাবেন।

বন্ধ করুন