বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ফের হাসপাতালে ভর্তি কিংবদন্তি ফুটবলার পেলে
কিংবদন্তি ফুটবলার পেলে (ছবি:রয়টার্স) (REUTERS)

ফের হাসপাতালে ভর্তি কিংবদন্তি ফুটবলার পেলে

  • কোলন টিউমারে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি কিংবদন্তি ফুটবলার পেলে। তবে বর্তমানে পেলের অবস্থা অনেকটাই স্থিতিশীল বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। 

ফের হাসপাতালে ভর্তি হলেন কিংবদন্তি ফুটবলার পেলে। কোলন টিউমারে আক্রান্ত হয়েছেন পেলে। চিকিৎসার জন্য সাও পাওলোর একটি হাসপাতালে ফের ভর্তি করা হয়েছে কিংবদন্তী এই ফুটবলকে। কোলন টিউমারে আক্রান্ত হলেও, বর্তমানে পেলের অবস্থা অনেকটাই স্থিতিশীল বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। গত সেপ্টেম্বরে তাঁর অস্ত্রোপচার হয়। অস্ত্রোপচারের পর কেমোথেরাপিও শুরু হয় কিংবদন্তী এই ফুটবলারের। তবে অস্ত্রোপচার এবং কেমোথেরাপি হলেও, বর্তমানে হাসপাতালে থেকেই চিকিৎসা করাতে হবে বছর ৮১-এই খেলোয়াড়কে।

বুধবার ব্রাজিলের হয়ে তিন বারের বিশ্বকাজয়ী ফুটবলারকে পরবর্তী চিকিৎসার তাগিদেই হাসপাতালে ভর্তি করা হয়েছে। কেমোথেরাপি করা হবে তাঁর। হাসপাতাল কর্তৃপক্ষ পেলের হেলথ বুলেটিনে বলেছে, ‘পরবর্তী চিকিৎসার জন্যই হাসপাতালে ভর্তি হয়েছেন কিংবদন্তি ফুটবলার।’ গত মাসে নিজের সোশ্যাল মিডিয়ায় একটি টুইট করেন পেলে। যেখানে তিনি জানিয়েছিলেন বর্তমানে তাঁর শারীরিক অবস্থা অনেকটাই স্থিতিশীল। ধীরে ধীরে তিনি সুস্থ হচ্ছেন বলেও জানিয়েছিলেন পেলে। এবার হাসপাতালে ভর্তির পরও আগামী কয়েকদিনের মধ্যেই পেলে বাড়িতে ফিরতে পারবেন বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

গতবার হাসপাতাল থেকে ছুটি পাওয়ার পর পেলে টুইটারে লিখেছিলেন, ‘আমি রোজ একটু একটু করে সুস্থ হয়ে উঠছি। আগের মতো ফুটবল খেলা হয়তো সম্ভব নয়, তবে ভিতরে ভিতরে একটা এনার্জি পাচ্ছি। ভক্তদের ভালোবাসাই সেটা দিচ্ছে আমাকে।’ আবার হাসপাতালে ভর্তি হলেও ডাক্তাররা মনে করছেন ধীরে ধীরে সুস্থ হয়ে উঠবেন কিংবদন্তি ব্রাজিলিয়ান ফুটবলার। বাড়িও ফিরে যাবেন। সাও পাওলোর অ্যালবার্ট আইনস্টাইন হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন, দিন কয়েকের মধ্যেই ছেড়ে দেওয়া হবে পেলেকে।

বন্ধ করুন