বাড়ি > ময়দান > করোনা আক্রান্ত শাহিদ আফ্রিদি, সোশ্যাল মিডিয়ায় নিজেই জানালেন পাক তারকা
শাহিদ আফ্রিদি। ছবি- টুইটার।
শাহিদ আফ্রিদি। ছবি- টুইটার।

করোনা আক্রান্ত শাহিদ আফ্রিদি, সোশ্যাল মিডিয়ায় নিজেই জানালেন পাক তারকা

  • Covid-19'এর বিরুদ্ধে শুরু থেকেই লড়াইয়ে সামিল হয়েছিলেন পাকিস্তানের প্রাক্তন অল-রাউন্ডার। 

করোনা মহামারির বিরুদ্ধে লড়াইয়ে শুরু থেকেই সক্রিয় ভূমিকা পালন করছিলেন শাহিদ আফ্রিদি। কঠিন সময়ে নিজের ফাউন্ডেশনের হয়ে দেশবেসীর পাশে দাঁড়াতে এগিয়ে এসেছিলেন তিনি। সাধারণ মানুষকে করোনা সংক্রমণ থেকে দূরে সরিয়ে রাখার চেষ্টা করে যাওয়া আফ্রিদি নিজেই আক্রান্ত হলেন করোনা ভাইরাসে।

সোশ্যাল মিডিয়ায় প্রাক্তন পাক অল-রাউন্ডার নিজেই জানালেন, গত কয়েকদিন ধরেই তিনি অসুস্থ ছিলেন। ডাক্তারি পরীক্ষায় তাঁর শরীরে করোনা সংক্রমণের প্রমাণ মিলেছে।

টুইটারে আফ্রদি লেখেন, 'বৃহস্পতিবার থেকেই আমি অসুস্থতা অনুভব করছি। শরীরে প্রচণ্ড ব্যাথা রয়েছে। আমি পরীক্ষা করাই এবং দুর্ভাগ্যের বিষয় যে, আমার করোনা টেস্ট পিজিটিভ এসেছে। দ্রুত সুস্থ হয়ে ওঠার জন্য সকলের প্রার্থনা দরকার।'

এর আগে কিছু তারকা ফুটবলারের করোনা আক্রান্ত হওয়ার খবর সামনে এলেও প্রথম সারির ক্রিকেটার হিসেবে আফ্রিদিই প্রথম সংক্রামিত হলেন Covid-19'এ।

এর আগে পাকিস্তানের তৌফিক উমর ও জাফর সরফরাজ করোনা আক্রান্ত হন। উমর যদিও সুস্থ হয়ে উঠেছেন এবং ১৪ দিনের সেলফ আইসোলেশনে রয়েছেন। গত মাসে প্রাক্তন পাক ওপেনারের শরীরে করোনা সংক্রমণ ধরা পড়ে। জুনের শুরুতেই দ্বিতীয়বার পরীক্ষা করা হলে উমরের নমুনা নেগেটিভ আসে।

বন্ধ করুন