বাংলা নিউজ > ময়দান > মেয়েদের বিগ ব্যাশ কাঁপাচ্ছেন ভারতের দুই তনয়া, সর্বোচ্চ রান হরমনপ্রীতের

মেয়েদের বিগ ব্যাশ কাঁপাচ্ছেন ভারতের দুই তনয়া, সর্বোচ্চ রান হরমনপ্রীতের

দুরন্ত ছন্দে রয়েছেন হরমনপ্রীত।

শুধু ব্যাট হাতেই নয়। বল হাতেও দুরন্ত ছন্দে রয়েছেন হরমনপ্রীত। ১২টি উইকেট নিয়ে তিনি বোলারদের তালিকায় চারে জায়গা করে নিয়েছেন।

মেয়েদের বিগ ব্যাশ লিগ মাতাচ্ছেন ভারতের ক্রিকেটাররাই। দুরন্ত ছন্দে রয়েছেন হরমনপ্রীত কাউর, জেমিমা রডরিগেজরা। এই মুহূর্তে হরমনপ্রীত মেয়েদের বিগ ব্যাশে সর্বোচ্চ রান করে ফেলেছেন। এই তলিকায় দুইয়ে রয়েছেন জেমিমা। প্রতিটি ম্যাচেই তাঁরা কিন্তু ধারাবাহিক ভাবে ভালো পারফরম্য়ান্স করে চলেছেন।

হরমনপ্রীত মোট ৩০৯ রান করে ফেলেছেন। সেখানে দুইয়ে থাকা জেমিমা করেছেন ২৯৩ রান। অস্ট্রেলিয়ার জার্সিতে খেলা কুইন্সল্যান্ডের গ্রেস হ্যারিস এই তলিকায় তিনে রয়েছেন। তাঁর মোট সংগ্রহ ২৮০ রান। মোট ২৭৩ রান করে বেথ মুনি রয়েছেন চারে।

শুধু ব্যাট হাতেই নয়। বল হাতেও দুরন্ত ছন্দে রয়েছেন হরমনপ্রীত। ১২টি উইকেট নিয়ে তিনি বোলারদের তালিকায় চারে জায়গা করে নিয়েছেন। জেসিকা জোনাসেন ১৪টি উইকেট নিয়ে এই তালিকার শীর্ষে রয়েছেন। কিম গার্থ রয়েছেন দুইয়ে। তাঁর সংগ্রহ ১৩টি উইকেট। হরমনপ্রীত কাউরের মতো ১২টি উইকেট নিয়ে লিলি মিলস রয়েছেন তিনে।

হরমনপ্রীত এবং জেমিমা দুই ক্রিকেটারই মেলবোর্ন রেনেগেডসের হয়ে খেলেন। তাঁদের দল ১৫ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে। রবিবার সকালে আরও একটি ম্য়াচে জয় পায় মেলবোর্ন। সাফল্য পান ভারতের দুই তনয়াও। এ দিন মেলবোর্ন স্টারের বিরুদ্ধে টসে হারে মেনবোর্ন রেনেগেডস। প্রথমে ব্যাট করে মেলবোর্ন স্টার ২০ ওভারে ১০৩ করে অল আউট হয়ে যায়। ৪ ওভারে ২২ রান দিয়ে ৩ উইকেট নেন হরমনপ্রীত। দু'টি রানআউট করেন তিনি। এ ছাড়া ৯ বলে অপরাজিত ১২ রান করেন হরমনপ্রীত। 

সোফি মোলিনু ৪ ওভার বল করে ১০ রান দিয়ে ২ উইকেট নেন। জবাবে ব্যাট করতে নেমে ৩৮ বলে ৩৫ রান করেন জেমিমা। কার্লি লেসন ৩৩ বলে ৪১ রান করেন। ১৪.১ ওভারে ৩ উইকেট হারিয়ে ১০৪ রান করে মেলবোর্ন রেনেগেডস। ৩৫ বল বাকি থাকতে ৭ উইকেটে ম্যাচ জিতে যায় জেমিমাদের টিম।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

টেস্টে সব থেকে বেশি উইকেট, ওয়ালসকে টপকে সাতে লিয়ন, চোখ রাখুন সেরা ১০-এ শুক্রে ছক্কা সোনার, নতুন মাসের প্রথম দিনই দাম বাড়ল হলমার্ক হলুদ ধাতুর ‘হানিমুন’ নিয়ে কৌতুক! লাইভ শোয়ে উপস্থাপককে ঠাসিয়ে চড় মারলেন পাকিস্তানি গায়িকা ‘‌হাতি মানুষ মারলে ওঁদের কানে কান্না পৌঁছয় না’‌, পরিবেশ কর্মীদের তুলোধনা মমতার সোহমের সঙ্গে জোরদার প্রেম চর্চা, তার মাঝেই শোলাঙ্কির ঘোষণা ‘আমার জীবনে ও…’ নজরে মহিলা ভোট, BJP-কে টেক্কা দিতে রাজ্যে সস্তায় গ্যাস বিক্রির ঘোষণা সরকারের সাজে সেরা নীল-তৃণা, বেঙ্গল স্টাইল অ্যাওয়ার্ড পেল সৃজিত-শ্রাবন্তী-সুস্মিতারা এক্স হ্যান্ডেলের বায়ো থেকে কুণাল মুছলেন তৃণমূল মুখপাত্রের পরিচয়, অভিমানের জের! পঞ্জাব-হরিয়ানা সীমানায় কৃষক মৃত্যু হয়েছিল আগ্নেয়াস্ত্রেই, প্রকাশ্যে রিপোর্ট জ্বর হলে খেতে পারেন এই ফল, শরীর সুস্থ হবে, গায়ের জোর ফিরে পাবেন দ্রুত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.