বাংলা নিউজ > ময়দান > তিন ক্রিকেটারকে T20 ব্লাস্টের জন্য ছেড়ে দিল ইংল্যান্ড, সুবিধা হবে ভারতের?

তিন ক্রিকেটারকে T20 ব্লাস্টের জন্য ছেড়ে দিল ইংল্যান্ড, সুবিধা হবে ভারতের?

হ্যারি ব্রুক ও ফিল সল্ট। ছবি- গেটি।

ভারত-ইংল্যান্ড সিরিজের শেষ ওয়ান ডে ম্যাচের ঠিক আগেই অনুষ্ঠিত হবে ভাইটালিটি ব্লাস্টের সেমিফাইনাল ও ফাইনাল।

ভাইটালিটি ব্লাস্টের শেষ দিনে মাঠে নামার সুযোগ করে দিতেই জাতীয় দলের তিন ক্রিকেটারকে ওয়ান ডে স্কোয়াড থেকে ছেড়ে দিল ইংল্যান্ড। ভারতের বিরুদ্ধে চলতি ওয়ান ডে সিরিজের মাঝপথেই হ্যারি ব্রুক, ফিল সল্ট ও ম্যাট পারকিনসনকে তাঁদের কাউন্টি দলের সঙ্গে যোগ দেওয়ার অনুমতি দিল ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড।

রবিবার ম্যাঞ্চেস্টারে সিরিজের তৃতীয় তথা শেষ ওয়ান ডে খেলতে নামবে ভারত-ইংল্যান্ড। সিরিজ আপাতত ১-১ সমতায় দাঁড়িয়ে। সুতরাং, সিরিজের তৃতীয় ম্যাচটি এক্ষেত্রে নির্ণায়ক হয়ে দাঁড়িয়েছে।

তবে তার আগেই শনিবার এজবাস্টনে অনুষ্ঠিত হবে ভাইটালিটি ব্লাস্টের দু'টি সেমিফাইনাল ও ফাইনাল ম্যাচ। সুতরাং টি-২০ ব্লাস্টের ফাইনাল ম্যাচ শেষ হওয়ার ১২ ঘণ্টার মধ্যেই ভারত-ইংল্যান্ড তৃতীয় ওয়ান ডে ম্যাচ অনুষ্ঠিত হবে। এমন অবস্থায় প্রথম সারির তারকারা জাতীয় দলের সঙ্গে থাকায় তাঁরা মাঠে নামতে পারবেন না ভাইটালিটি ব্লাস্টের গুরুত্বপূর্ণ ম্যাচে।

আরও পড়ুন:- খারাপ সময়ে হঠাৎ কেন কোহলিকে নিয়ে টুইট করতে গেলেন? কারণ জানালেন বাবর আজম

টি-২০ ব্লাস্টের সেমিফাইনালে উঠেছে ইয়র্কশায়ার, ল্যাঙ্কাশায়ার, হ্যাম্পশায়ার ও সামারসেট। জাতীয় দলে থাকা জোস বাটলার ও লিয়াম লিভিংস্টোন উভয়েই ল্যাঙ্কাশায়ারের হয়ে মাঠে নামেন। ক্রেগ ওভার্টন খেলেন সামারসেটের হয়ে। জনি বেয়ারস্টো, জো রুট ও ডেভিড উইলি মাঠে নামেন ইয়র্কশায়ারের জার্সিতে। সুতরাং এই ৬ তারকা মিস করবেন সেমিফাইনাল-ফাইনালের মতো গুরুত্বপূর্ণ ম্যাচ।

আরও পড়ুন:- কোহলির ঘাড়ে বন্দুক রেখে বাকিদের ব্যর্থতা ঢাকতে চাইছেন BCCI সভাপতি, সৌরভের মন্তব্যের কড়া প্রতিক্রিয়া

তবে ব্রুক, সল্ট ও পারকিনসন যেহেতু প্রথম ২ ম্যাচের প্লেয়িং ইলেভেনে ছিলেন না এবং তাঁদের মাঠে নামার সম্ভাবনা কম, তাই তিন ক্রিকেটারকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেয় ইসিবি। তবে ভাইটালিটি ব্লাস্টে মাঠে নামার পরে তিন তারকা রবিবার পুনরায় জাতীয় দলের সঙ্গে যোগ দেবেন। উল্লেখ্য, পারকিনসন ও সল্ট ল্যাঙ্কাশায়ারের হয়ে এবং ব্রুক ইয়র্কশায়ারের হয়ে টি-২০ ব্লাস্টে মাঠে নামবেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

IPL 2024-ইমপ্যাক্ট রুল না থাকলেও এত রান উঠত,অধিনায়ক রোহিতের পাল্টা মেরুতে অশ্বিন 'আমি কথা দিয়ে ছিলাম...' হানিমুনের মাঝেই অনুরাগীদের খোলা চিঠি দিলেন আদৃত হাসপাতাল থেকে ছাড়া পেয়ে মুম্বই ফিরলেন শাহরুখ, ভিডিয়ো সামনে আসতেই চিন্তায় ভক্তরা ২০ হাজার ডলারে বিকোচ্ছে ইন্দো-পাক ম্যাচের টিকিট, বিতর্কে ICC,তুলোধোনা ললিত মোদীর মোদীবাবু, মহাশয়কে বলছি, একটা মঞ্চ তৈরি করুন, তারপর… খোলা চ্যালেঞ্জ ছুঁড়লেন মমতা রেমাল-র ভ্রূকুটি!গতিবেগ সর্বোচ্চ হতে পারে ১২০ কিমি, বহু জেলায় বর্ষণের সতর্কতা দায়িত্বজ্ঞানহীন-বেপরোয়া ক্রিকেট ম্যাক্সওয়েলের,দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন প্রাক্তনীদের এনার থেকে মুখ ফেরান যশ! বক্স অফিসে সুপারফ্লপ চিনেবাদাম, কত লোকসান হয় নায়িকার? সন্দেশখালির বিজেপি নেত্রী যোগ দিলেন তৃণমূলে, অস্বস্তির মাঝে ভাঙনে চাপে পদ্মশিবির চল বন্ধু…আরও একবার লড়াই হয়ে যাক...ম্যাচের আগে কে দিয়েছিলেন বিরাটকে এমন বার্তা?

Latest IPL News

IPL 2024-ইমপ্যাক্ট রুল না থাকলেও এত রান উঠত,অধিনায়ক রোহিতের পাল্টা মেরুতে অশ্বিন হাসপাতাল থেকে ছাড়া পেয়ে মুম্বই ফিরলেন শাহরুখ, ভিডিয়ো সামনে আসতেই চিন্তায় ভক্তরা দায়িত্বজ্ঞানহীন-বেপরোয়া ক্রিকেট ম্যাক্সওয়েলের,দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন প্রাক্তনীদের চল বন্ধু…আরও একবার লড়াই হয়ে যাক...ম্যাচের আগে কে দিয়েছিলেন বিরাটকে এমন বার্তা? ‘একটা কথাও বলবে না’, বন্ধুকে নিয়ে লাগাতার অপমানের পাল্টা গাভাসকরকে তোপ এবির অসুস্থতার কারণে আমরা সকলে ১০০ শতাংশ দিতে পারেনি- দলের হাল ফাঁস করলেন সঞ্জু ইংল্যান্ড ক্রিকেটারদের বাড়ি যাওয়া বন্ধ, আগামী IPL নিয়ে বড় বার্তা অরুণ ধুমলের পরের ম্যাচেও দেখা যাবে হেড-অ্যাবির অ্যাটাকিং ব্যাটিং, হেরেও সাবধানী নয় SRH শিবির নাচতেই পারেনা বেঙ্কি, সুয়াশের চুল কাটে দর্জি,শ্রেয়সকে নিয়ে কি বললেন রাসেল-নারিন? T20 WC-এ বিরাটকে দিয়ে ওপেন করানোটা বেশ ঝুঁকির হবে- দাবি ডি'ভিলিয়ার্সের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.