পুরনো ফ্রেম : মোহনবাগান জার্সিতে সনি নর্দে (ফাইল ছবি, সৌজন্য টুইটার)
পুরনো ফ্রেম : মোহনবাগান জার্সিতে সনি নর্দে (ফাইল ছবি, সৌজন্য টুইটার)

I-League:'জয় মোহনবাগান', সবুজ-মেরুনের আই লিগ জয়ের পর অভিনন্দন সনির

সনির লাল রক্ত ক্রমশ হয়ে উঠেছিল সবুজ-মেরুন। হয়ে উঠেছিলেন বাগানের ঘরের ছেলে।

পাঁচ বছর আগে মোহনবাগান যখন আই লিগ জিতেছিল, তখন তিনিই ছিলেন সমর্থকদের নয়নের মণি। দিন বদলেছে, পেশাদার ফুটবলার হিসেবে খেলছেন অন্য দলে। কিন্তু তাঁর মনে এখনও সবুজ-মেরুন। আর তাই মোহনবাগান ভারতসেরা হওয়ার পরই অভিনন্দন জানালেন সনি নর্ডে।

আরও পড়ুন : I-League: আই লিগের রং সবুজ-মেরুন, দেখুন উচ্ছ্বাসের মুহূর্ত

আগে বাংলাদেশে খেলতেন সনি। তখনই নজর কাড়ে ভারতীয় দলগুলির। একাধিক দল তাঁকে নেওয়ার জন্য ঝাঁপালেও শেষপর্যন্ত মোহনবাগানে সই করেন হাইতিয়ান ফুটবলার। তাঁর লাল রক্ত ক্রমশ হয়ে উঠেছিল সবুজ-মেরুন। হয়ে উঠেছিলেন বাগানের ঘরের ছেলে। তাঁর পারফরম্যান্স, আবেগে মোহনবাগানিরা দ্বিতীয় ব্যারেটো খুঁজে পেয়েছিলেন। ১৩ বছরের খরা কাটিয়ে গঙ্গাপারের ক্লাব ২০১৪-১৫ সালে যখন ভারতসেরা হয়েছিল তখন তিনি ছিলেন দলের অন্যতম সেরা পারফর্মার।

প্রথম আই লিগ জয় বাগানের (ফাইল ছবি, সৌজন্য টুইটার)
প্রথম আই লিগ জয় বাগানের (ফাইল ছবি, সৌজন্য টুইটার)

তারপর অবশ্য দিন বদলেছে। নিজের প্রাণপণ উজাড় করে দেওয়া সত্ত্বেও ২০১৯-২০ মরশুমে তাঁকে দলে রাখেনি মোহনবাগান। সেজন্য দুঃখপ্রকাশ করেছেন। পেশাদার ফুটবলার হিসেবে ইউরোপে পাড়ি দেন হাইতিয়ান ম্যাজিশিয়ান। এখন খেলছেন মালয়েশিয়ার ক্লাবে। তবে সবুজ-মেরুন এখনও যে তাঁর অন্তরে সেটার বারেবারে প্রমাণ রেখেছেন সনি।

মঙ্গলবার আইজলকে হারিয়ে মোহনবাগান দ্বিতীয়বার আই লিগ ট্রফি জেতার পর প্রথম টুইটটা এল তাঁর থেকেই। টুইটবার্তায় লিখলেন, 'ভারতের চ্যাম্পিয়ন। মোহনবাগানের সব সমর্থক, স্টাফ ও খেলোয়াড়দের অভিনন্দন। জয় মোহনবাগান।'

বন্ধ করুন