বাংলা নিউজ > ময়দান > ‘আমি ঠিক ছিলাম, তারপর আমার দুটি সন্তান হয়েছে;’ রুটের গোপনাঙ্গে চোট নিয়ে মজার বার্তা দিয়ে কুকের স্মৃতিচারণ

‘আমি ঠিক ছিলাম, তারপর আমার দুটি সন্তান হয়েছে;’ রুটের গোপনাঙ্গে চোট নিয়ে মজার বার্তা দিয়ে কুকের স্মৃতিচারণ

রুটের গোপনাঙ্গে চোট নিয়ে মজার বার্তা দিয়ে কুকের স্মৃতিচারণ (ছবি:টুইটার)

পুরোনো দিনের কথা স্মরণ করতে গিয়ে সেই ঘটনার কথা বলেছেন যখন তিনি টেস্ট ম্যাচে প্রায় একই রকম চোট পেয়েছিলেন। সেই ঘটনার কথা স্মরণ করে অ্যালেস্টার কুক বলেন, ওই ঘটনার পর তিনি এখন ভালো আছেন এবং এখন তার দুটি সন্তান রয়েছে। একথা শুনে ভাষ্যকাররা উচ্চস্বরে হাসতে শুরু করেন।

অস্ট্রেলিয়ার মাটিতে ইংলিশ অধিনায়ক রুটের যেন কিছুই ভালো যাচ্ছে না। ব্যাট হাতে বেশ কিছু ভালো ইনিংস খেললেও সতীর্থের সমর্থন মিস করেছেন ইংল্যান্ড অধিনায়ক। ফলে অ্যাডিলেড টেস্টেও ইংল্যান্ডকে ২৭৫ রানে হারতে হয়েছে। যাইহোক, ইংল্যান্ডের ডানহাতি ব্যাটারকে অ্যাডিলেড টেস্টের চতুর্থ দিনে একটি বিশ্রী অবস্থায় পাওয়া গিয়েছিল। আসলে, মিচেল স্টার্কের একটি বল ইংলিশ অধিনায়কের প্রাইভেট পার্টে আঘাত করে। যার পরে তিনি প্রচণ্ড ব্যথায় ভুগছিলেন। এই ঘটনার পর জো রুট বেশিক্ষণ ক্রিজে থাকতে পারেননি এবং ২৪ রান করে প্যাভিলিয়নে ফিরে যান।

এই ঘটনার পরে ইংল্যান্ডের প্রাক্তন টেস্ট অধিনায়ক অ্যালেস্টার কুকও রুটের কুঁচকির চোট নিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন। ২০১৫ সালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে অ্যাসেজ টেস্ট ম্যাচের চলাকালীন স্লিপে ফিল্ডিং করার সময় কুক তার একই রকম চোট পেয়েছিলেন। তার পাশে ফিল্ডিং করছিলেন রুট। সেই সময় কুককে দেখে হেসে ছিলেন রুট। অ্যালেস্টার কুক ঘটনাটি স্মরণ করেছেন এবং তার প্রাক্তন সঙ্গীর জন্য একটি মজার বার্তাও শেয়ার করেছেন।

প্রাক্তন ইংল্যান্ড অধিনায়কও রুটের চোট নিয়ে প্রতিক্রিয়ায় জানিয়েছেন ‘আমি ঠিক ছিলাম, তারপর আমার দুটি সন্তান হয়েছে...’ পুরোনো দিনের কথা স্মরণ করতে গিয়ে সেই ঘটনার কথা বলেছেন যখন তিনি টেস্ট ম্যাচে প্রায় একই রকম চোট পেয়েছিলেন। সেই ঘটনার কথা স্মরণ করে অ্যালেস্টার কুক বলেন, ওই ঘটনার পর তিনি এখন ভালো আছেন এবং এখন তার দুটি সন্তান রয়েছে। একথা শুনে ভাষ্যকাররা উচ্চস্বরে হাসতে শুরু করেন।

বন্ধ করুন