বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > IND vs BAN: বৃষ্টি নিয়ে দুশ্চিন্তা নেই বলা যাবে না, তবে কি ভেস্তে যাবে ভারত-বাংলাদেশ ম্যাচ?

IND vs BAN: বৃষ্টি নিয়ে দুশ্চিন্তা নেই বলা যাবে না, তবে কি ভেস্তে যাবে ভারত-বাংলাদেশ ম্যাচ?

অ্যাডিলেডের আবহাওয়া কি বাধ সাধবে ম্যাচে? ছবি- গেটি।

India vs Bangladesh T20 World Cup 2022: ইতিমধ্যেই বৃষ্টিতে ভেস্তে গিয়েছে বিশ্বকাপের একাধিক ম্যাচ? সেই তালিকায় কি যোগ হবে আরও একটি ম্যাচ? কী বলছে আবহাওয়ার পূর্বাভাস?

চলতি টি-২০ বিশ্বকাপে আলোচনার কেন্দ্রে উঠে এসেছে আবহাওয়া। বৃষ্টির জন্য একাধিক ম্যাচ ভেস্তে গিয়েছে। আবহাওয়া প্রভাব ফেলেছে আরও বেশ কিছু ম্যাচের গতিপ্রকৃতিতে। এই অবস্থায় সুপার টুয়েলভে ভারত-বাংলাদেশ ম্যাচেও বৃষ্টি প্রভাব ফলেতে পারে কিনা, এই বিষয়ে ক্রিকেটপ্রেমীদের মনে তৈরি হয়েছে আগ্রহ। কেননা সেমিফাইনালে জায়গা করে নেওয়ার ক্ষেত্রে দু'দলের কাছেই ম্যাচটি অত্যন্ত গুরুত্বপূর্ণ।

বিশেষ করে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে হারের পরে টিম ইন্ডিয়ার কাছে বাংলাদেশ ম্যাচটি হঠাৎ করেই বাড়তি গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়িয়েছে। বৃষ্টির জন্য যদি ম্যাচ ভেস্তে যায়, তাহলে সমস্যায় পড়তে হতে পারে ভারতকে।

আপাতত অ্যাডিলেডের আহবাওয়ার বর্তমান অবস্থা ও পূর্বাভাষের কথা মাথায় রাখলে ক্রিকেটপ্রেমীদের দুশ্চিন্তার কোনও কারণ নেই, এমনটা বলা যথাযথ হবে না। কেননা ম্যাচের মাঝে বৃষ্টির সম্ভাবনা রয়েছে ভালো মতোই।

আরও পড়ুন:- T20 World Cup: 'ওকেও তো ঘরে ফিরতে হবে!', বাবরকে ‘স্বার্থপর’ বলায় গম্ভীরের বিরুদ্ধে সুর চড়ালেন আফ্রিদি

ম্যাচের আগের দিন অর্থাৎ, মঙ্গলবার অ্যাডিলেডে বৃষ্টি হয়েছে। বুধবার দিনের শুরু থেকেই সেখানে মেঘ-রোদের খেলা চলছে। সকালে আকাশ ছিল ঝকঝকে। তবে একই মাঠে জিম্বাবোয়ে বনাম নেদারল্যান্ডস ম্যাচ শুরু হয় মেঘাচ্ছন্ন আবহাওয়ায়।

বুধবার অ্যাডিলেডে বৃষ্টির পূর্বাভাষ রয়েছে। ভারত-বাংলাদেশ ম্যাচের দ্বিতীয়ার্ধের খেলায় বিঘ্ন ঘটাতে পারে প্রকৃতি। বৃষ্টির সম্ভাবনা রয়েছে ৪০ শতাংশ। যদিও প্রবল বৃষ্টিতে ম্যাচ ভেস্তে যাওয়ার সম্ভাবনা প্রায় নেই বললেই চলে। ভাসা মেঘে অল্প-বিস্তর বৃষ্টি হলেও তা ম্যাচ আয়োজনে বাধা হবে না বলেই মনে করা হচ্ছে।

আরও পড়ুন:- Video: বাউন্ডারির বাইরে থেকে শূন্যে ঝাঁপিয়ে দুরন্ত ক্যাচ Baby AB ডেওয়াল্ড ব্রেভিসের

উল্লেখ্য, গ্রুপ টু-এ সব দল ৩টি করে ম্যাচ খেলার পরে ৫ পয়েন্ট নিয়ে দক্ষিণ আফ্রিকা রয়েছে এক নম্বরে। ভারত ও বাংলাদেশের সংগ্রহ রয়েছে ৪ পয়েন্ট করে। ভারত নেট রান-রেটে এগিয়ে থাকায় দ্বিতীয় স্থানে রয়েছে। বাংলাদেশ অবস্থান করছে তিন নম্বরে। পাকিস্তান রয়েছে জিম্বাবোয়ের পিছনে পাঁচ নম্বরে। একেবারে শেষে অবস্থান করছে নেদারল্যান্ডস।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘‌এদের দিয়ে শৌচালয়টাও পরিষ্কার করাবেন’‌, সুভাষকে কড়া ভাষায় নিশানা করলেন অভিষেক নতুন হেয়ারস্টাইলে ফ্রেশ লুকে নতুন মা অনুষ্কা, ভাইরাল ছবি অধিকাংশ সিরিয়ালই বন্ধ হয় জলদি, ৭০০ পার করা অনুরাগের ছোঁয়া নিয়ে কী বললেন ‘সূর্য’? Video: ছিলেন নিখোঁজ! বাংলাদেশের MP আনোয়ারুল আজিমের মৃতদেহ উদ্ধার নিউটাউনে! Video: OBC রিজার্ভেশন থেকে মুসলিমদের বাদ দিতে হবে এমন রায় মানবো না- মমতা রামকৃষ্ণ মিশনে হামলায় গ্রেফতার ৫, অধরা মূল অভিযুক্ত প্রদীপ রায়, পুলিশ কী বলছে? আগামিকাল কেমন কাটবে আপনার? কারা পাবেন ভাগ্যের সাহায্য? জেনে নিন ২৩ মে’র রাশিফল IPL-এ ইতিহাস কোহলির, বিশ্বের প্রথম ক্রিকেটার হিসেবে ছুঁলেন ৮ হাজারের এভারেস্ট রিঙ্কুও নাকি ভ্যাঁ করে কেঁদে ফেলেছিলেন, কবে-কখন? অকপটে জানালেন নাইট তারকা,ভিডিয়ো শুঁটকি বাটা থেকে ডাব চিঁংড়ি আরও কত কী! শ্বশুরবাড়িতে কব্জি ডুবিয়ে খেলেন অনীক!

Latest IPL News

রিঙ্কুও নাকি ভ্যাঁ করে কেঁদে ফেলেছিলেন, কবে-কখন? অকপটে জানালেন নাইট তারকা,ভিডিয়ো IPL 2024-বোলারদের স্ট্যাটস দেখি না, রানে ফিরতেই উদ্ধত মন্তব্য কোহলির নিরাপত্তা নিয়ে সংশয় নয়, কেন অনুশীলন বাতিল করে RCB, আসল কারণ জানাল আয়োজকরা শাহরুখ, গম্ভীর নয়, নাইট ড্রেসিং রুমে দাদা হিসেবে ভোকাল টনিক পাণ্ডেজির তর্ক টিপ্পনী এখন অতীত, বিরাটে মজে সুনীল গাভাসকর, বলছেন RCB ফেভারিট রিঙ্কু সিং কোথায় গেলেন! KKR-এর তারকা ব্যাটরকে নিয়ে বড় মন্তব্য করলেন মাইকেল ভন মিলে গেল KKR-কে নিয়ে গম্ভীরের ভবিষদ্বাণী! ফাইনালের জন্য দিলেন বিশেষ বার্তা আমদাবাদে জঙ্গি গতিবিধি! কোহলির নিরাপত্তা নিয়ে সংশয়ে অনুশীলন বাতিল RCB-র! আইপিএল গ্রুপ পর্যায়ে প্রথম দুইয়ে থাকা KKR,SRH-এর ক'জন যাচ্ছেন T20 বিশ্বকাপে? হঠাৎই IPL-র লাইভ শোতে ঢুকে পড়লেন SRK, চাইলেন ক্ষমা, এরপর কী হল? দেখুন ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.