বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > নিউজিল্যান্ড ম্যাচে মাঠে নামতে পারবেন হার্দিক? কাঁধের চোট নিয়ে মিলল গুরুত্বপূর্ণ আপডেট
হার্দিক পান্ডিয়া। ছবি- টুইটার।
হার্দিক পান্ডিয়া। ছবি- টুইটার।

নিউজিল্যান্ড ম্যাচে মাঠে নামতে পারবেন হার্দিক? কাঁধের চোট নিয়ে মিলল গুরুত্বপূর্ণ আপডেট

  • পাকিস্তানের বিরুদ্ধে ব্যাট করার সময় কাঁধে চোট পান পান্ডিয়া।

চোট সারিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার পর থেকে দু-একটা ম্যাচে কয়েক ওভার হাত ঘোরালেও আপাতত বোলিং করছেন না হার্দিক পান্ডিয়া। আইপিএলে ছন্দে ছিলেন না মোটেও। বিশ্বকাপের দলে থাকলেও পান্ডিয়ার ফিটনেস নিয়ে প্রশ্ন ওঠে। পাকিস্তানের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচের প্রথম একাদশে ছিলেন বটে, তবে ব্যাট হাতে বিশেষ কিছু করে দেখাতে পারেননি তিনি। উপরন্তু কাঁধে চোট পেয়ে বসেন পান্ডিয়া।

চোট গুরুতর কিনা, তা জানার জন্য স্ক্যান করানো হয় পান্ডিয়ার কাঁধে। অবশেষে আপডেট মিলল হার্দিকের চোট নিয়ে। জানা গেল, নিউজিল্যান্ডের বিরুদ্ধে বিশ্বকাপের পরের ম্যাচে তিনি মাঠে নামতে পারবেন কিনা।

এক্ষেত্রে ভারতীয় শিবির স্বস্তির নিঃশ্বাস ফেলে বলা যায়। কেননা, নিউজিল্যান্ডের বিরুদ্ধে পরের ম্যাচে মাঠে নামার জন্য ফিট পান্ডিয়া। এএনআইয়ের এক সূত্র সংবাদ সংস্থাকে হার্দিকের চোট সম্পর্কে আপডেট দেন। তিনি বলেন, ‘কোনও সমস্যা নেই। ও এখনই স্বাভাবিক রয়েছে। সতর্কতামূলক ব্যবস্থা হিসেবেই স্ক্যান করানো হয়েছিল। যেহেতু গতকালের ম্যাচটা সবেমাত্র প্রথম ম্যাচ, তাই টিম ম্যানেজমেন্ট কোনও ঝুঁকি নিতে চায়নি।’

যদিও পাকিস্তান ম্যাচে পান্ডিয়াকে প্রথম একাদশে দেখেই ভ্রু কুঁচকেছিলেন অনেকে। কেননা বল না করলে হার্দিককে বিশেষজ্ঞ ব্যাটসম্যান হিসেবে মাঠে নামানোর যৌক্তিকতা নেই বলে দাবি তাঁদের। বরং ইশান কিষাণকে মিডল অর্ডারে খেলানো যেত বলে মত প্রকাশ করেন বিশেষজ্ঞদের একাংশ।

বন্ধ করুন