বাংলা নিউজ > ময়দান > ব্যাট হাতে তাণ্ডব চালিয়েও ট্র্যাজিক হিরো পোলার্ড, MI-কে ছিটকে দিয়ে ILT20-র ফাইনালে জায়ান্টস

ব্যাট হাতে তাণ্ডব চালিয়েও ট্র্যাজিক হিরো পোলার্ড, MI-কে ছিটকে দিয়ে ILT20-র ফাইনালে জায়ান্টস

ব্যর্থ পোলার্ডের লড়াই। ছবি- আইএল টি-২০।

International League T20: মারকাটারি হাফ-সেঞ্চুরিতেও দলকে জেতাতে পারলেন না কায়রন পোলার্ড। দুই ক্যাপ্টেনের ব্যক্তিগত দ্বৈরথে ক্যারিবিয়ান তারকাকে টেক্কা জেমস ভিনসের।

দুই ক্যাপ্টেনের ব্যক্তিগত দ্বৈরথে কায়রন পোলার্ডকে টেক্কা জেমস ভিনসের। ক্যারিবিয়ান তারকার অধিনায়কোচিত হাফ-সেঞ্চুরি সত্ত্বেও আইএল টি-২০'র দ্বিতীয় কোয়ালিফায়ারে হার এমআই এমিরেটসের। এমআইকে টুর্নামেন্ট থেকে ছিটকে দিয়ে উদ্বোধনী ইন্টারন্যাশনাল লিগ টি-২০'র ফাইনালে উঠল গালফ জায়ান্টস।

দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে এমিরেটসকে শুরুতে ব্যাট করতে পাঠায় জায়ান্টস। এমআই নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ১৬৭ রান তোলে। পোলার্ড ৩টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ৩৫ বলে ৫৭ রানের মারকাটারি ইনিংস খেলে অপরাজিত থাকেন।

এছাড়া মহম্মদ ওয়াসিম ২৬ বলে ৩১ রান করেন। তিনি ৩টি ছক্কা মারেন। ১৭ বলে ২১ রান করেন লরকান টাকার। তিনি ৪টি চার মারেন। ২৫ বলে ২৯ রান করেন নিকোলাস পুরান। তিনি ৩টি ছক্কা হাঁকান। আন্দ্রে ফ্লেচার ৪, ড্যান মাউসলি ৭ ও ডোয়েন ব্র্যাভো ২ রানের সংক্ষিপ্ত যোগদান রাখেন।

গালফ জায়ান্টসের ডেভিড ওয়াইজ ও ক্রিস জর্ডন ২টি করে উইকেট দখল করেন। ১টি উইকেট দখল করেন কার্লোস ব্রাথওয়েট। উইকেট পাননি কলিন ডি'গ্র্যান্ডহোম।

আরও পড়ুন:- Women's T20 WC: বিশ্বকাপের শুরুতেই ‘অঘটন’, আতাপাত্তুর রেকর্ড ইনিংসে অপ্রত্যাশিত হার আয়োজক দক্ষিণ আফ্রিকার

জবাবে ব্যাট করতে নেমে গালফ জায়ান্টস ১৮.১ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৬৮ রান তুলে ম্যাচ জিতে যায়। ক্যাপ্টেন জেমস ওপেন করতে নেমে ৮৩ রানের দুর্দান্ত ইনিংস খেলে অপরাজিত থাকেন। ৫৬ বলের ধুমধাড়াক্কা ইনিংসে তিনি ১০টি চার ও ১টি ছক্কা মারেন।

এছাড়া ক্রিস লিন ১টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১৪ বলে ২৪ রান করেন। ৫ বলে ১০ রান করেন গ্র্যান্ডহোম। তিনি ১টি ছক্কা মারেন। ১৪ বলে ১২ রান করেন এরাসমাস। ১০ বলে ১৫ রান করেন ডেভিড ওয়াইজ। তিনি ১টি চার ও ১টি ছক্কা মারেন। ৯ বলে ১৩ রান করেন কার্লোস। তিনিও ১টি চার ও ১টি ছক্কা মারেন। খাতা খুলতে পারেননি শিমরন হেতমায়ের।

আরও পড়ুন:- সোয়্যাগ দেখুন ফিল্ডারের, সহজ ক্যাচ বলে দু'হাতে ধরলেন না, এক হাতেই বাজিমাত- ভিডিয়ো

এমিরেটসের হয়ে ফজলহক ফারুকি ও রশিদ খান ২টি করে উইকেট দখল করেন। ১টি করে উইকেট নেন ট্রেন্ট বোল্ট ও ডোয়েন ব্র্যাভো। উইকেট পাননি পোলার্ড।

১১ বল বাকি থাকতে ৪ উইকেটে ম্যাচ জেতে গালফ জায়ান্টস। ম্যাচের সেরা হন জেমস ভিনস। রবিবার টুর্নামেন্টর ফাইনাল ম্যাচে ডেজার্ট ভাইপার্সের মুখোমুখি হবে গালফ জায়ান্টস।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

Los Angeles Knight Riders বনাম MI New York ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ শ্রাবণের প্রথম সোমবার কারা লাকি?রইল রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কারা কারা লাকি? দেখে নিন ২২ জুলাইয়ের রাশিফল বশিরের আগুনে বোলিং, দ্বিতীয় টেস্টেও গোহারান হারল উইন্ডিজ, সিরিজ জিতল ইংল্যান্ড সুইডিশ ওপেনের ফাইনালে অনামী নুনোর কাছে স্ট্রেট সেটে হেরে অবসরের ইঙ্গিত নাদালের শোলের সঙ্গে একইদিনে মুক্তি, ৩০ লাখি ছবি জয় সন্তোষী মা ১৯৭৫ সালে কত টাকা আয় করে? দেড় কোটি বেতনের চাকরিতে আমেরিকা গেলেন না বাংলার যুবক, বাবা-মা একলা হয়ে যাবেন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন থেকে 'আউট' বাইডেন, ট্রাম্পের সামনে সওয়াল কমলার নাম সরকারি কর্মীরা আরএসএস কর্মসূচিতে অংশ নিতে পারবেন, আগের নির্দেশ তুলে নিল সরকার ৫৯-এ সেকেন্ড ইনিংস স্নেহাশিসের! ডোনার চেয়েও বয়সে ছোট সৌরভের নতুন বৌদি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.