বাংলা নিউজ > ময়দান > IND vs ENG: বাবা কেমন আছেন? আপডেট দিলেন ভারত অধিনায়কের ছোট্ট মেয়ে- ভিডিয়ো
রোহিত শর্মার মেয়ে সামাইরা।

IND vs ENG: বাবা কেমন আছেন? আপডেট দিলেন ভারত অধিনায়কের ছোট্ট মেয়ে- ভিডিয়ো

  • গুরুত্বপূর্ণ টেস্ট ম্যাচের আগে যখন বাবার শরীরের আপডেট দিলেন রোহিতের ছোট্ট মেয়ে সামাইরা। ইংল্যান্ডের সাংবাদিকরা ছোট্ট সামাইরার কাছে রোহিত শর্মার প্রসঙ্গে জানতে চাইলে, নিষ্পাপ শিশু আধো আধো গলায় জানায়, তার বাবা ঘুমাচ্ছেন। ভিডিয়োটি ভাইরাল হয়েছে। সামাইরার মিষ্টি স্বভাবে মুগ্ধ হয়েছে নেট পাড়া।

এজবাস্টনে ইংল্যান্ডের বিরুদ্ধে পঞ্চম এবং শেষ টেস্টের আগে, অধিনায়ক রোহিত শর্মা কোভিড -১৯ পজিটিভ হন। যার ফলে বড় ধাক্কা খায় ভারতীয় দল। স্বাভাবিক ভাবে প্রশ্ন উঠেছে, রোহিত কি এজবাস্টনে খেলতে পারবেন?

গুরুত্বপূর্ণ টেস্ট ম্যাচের আগে যখন বাবার শরীরের আপডেট দিলেন রোহিতের ছোট্ট মেয়ে সামাইরা। ইংল্যান্ডের সাংবাদিকরা ছোট্ট সামাইরার কাছে রোহিত শর্মার প্রসঙ্গে জানতে চাইলে, নিষ্পাপ শিশু আধো আধো গলায় জানায়, তার বাবা ঘুমাচ্ছেন। ভিডিয়োটি ভাইরাল হয়েছে। সামাইরার মিষ্টি স্বভাবে মুগ্ধ হয়েছে নেট পাড়া।

আরও পড়ুন: তাঁর তোলা ছবি ব্যবহার করেছেন কোহলি, টুইটারে তীব্র প্রতিক্রিয়া ব্রিটিশ ফটোগ্রাফারের

সামাইরার কাছে সাংবাদিকরা জিজ্ঞেস করেছিল, ‘তোমার বাবা কোথায়?’ প্রশ্নটি শুনেই সামাইরা দাঁড়িয়ে পড়ে। মিষ্টি করে উত্তর দেয়, ‘বাবা তো রুমে। বাবা করোনা পজিটিভ। তাই ঘরে থাকতে হবে। তাই যে কেউ একজন বাবার রুমে যেতে পারে।’ এই ভিডিয়োতে সামাইরাকে মা রীতিকা সচদেব এবং ন্যানির সঙ্গে হোটেল থেকে বের হতে দেখা গিয়েছে।

প্রসঙ্গত, লেস্টারশায়ারের বিরুদ্ধে সদ্য সমাপ্ত প্রস্তুতি ম্যাচে ভারতীয় দলের বাকিদের সঙ্গে অংশ নিয়েছিলেন রোহিত। যাইহোক, খেলার মাঝেই করোনা পজিটিভ হন রোহিত। এবং এখন তিনি আইসোলেশনে রয়েছেন। রিপোর্ট অনুযায়ী, রোহিত না খেলতে পারলে, দলের নেতৃত্ব দেবেন জাসপ্রীত বুমরাহ বা ঋষভ পন্ত। তবে রোহিত শর্মা সুস্থ হয়ে উঠলে চাপ কমবে বিসিসিআই-এর। তবে ইতিমধ্যেই রোহিত শর্মার পরিবর্ত হিসেবে মায়াঙ্ক আগরওয়ালকে ইংল্যান্ডে পাঠানো হয়েছে।

বন্ধ করুন