বাংলা নিউজ > ময়দান > IND vs SA: চিকেন, ব্রকলি স্যুপ, সেঞ্চুরিয়ানে দ্বিতীয় দিনে টিম ইন্ডিয়ার লাঞ্চে আর কী কী আছে জানেন?
সেঞ্চুরিয়ানে দ্বিতীয় দিনে ভারতীয় দলের মেনু কার্ড। ছবি- টুইটার।

IND vs SA: চিকেন, ব্রকলি স্যুপ, সেঞ্চুরিয়ানে দ্বিতীয় দিনে টিম ইন্ডিয়ার লাঞ্চে আর কী কী আছে জানেন?

বৃষ্টির জেরে সেঞ্চুরিয়ানে গোটা দিনের খেলাই ভেস্তে যায়।

প্রথম দিনের শেষে তিন উইকেটের বিনিময়ে ২৭২ রান তুলে মজবুত স্থানে ছিল ভারতীয় দল। আশা ছিল শতরান করা লোকেশ রাহুল এবং অজিঙ্কা রাহানে দলকে বড় রানের দিকে এগিয়ে নিয়ে যাবে। সে গুড়ে বালি। বৃষ্টির জেরে দ্বিতীয় দিনের গোটা খেলাই ভেস্তে যায়। তবে এরই মাঝে ভারতীয় দলের লাঞ্চের মেন্যু ভাইরাল।

মাঠে তুমুল বৃষ্টি পড়ায় লাঞ্চের আগে প্রথম সেশনের খেলা বাতিল হয়ে যায়। খেলোয়াড়রা সাজঘরে বসে থাকা অবস্থায় বৃষ্টির মাঝেই একবার সেই দিকে ক্যামেরা তাক করেন ক্যামেরাম্যান। আর তখনই সাজঘরের সামনে ব্ল্যাক বোর্ডে লেখা ভারতীয় দলের দ্বিতীয় দিনের লাঞ্চ মেন্যু ক্যামেরায় ধরা পড়ে। চিকেন চেট্টিনাড, ব্রকলি স্যুপ, কড়াই ভেজিটেবিল, টিক্কা, কী নেই সেই তালিকায়। মুহূর্তেই এই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

লাঞ্চের পরে আকাশ একটু পরিষ্কার হওয়ায় আম্পায়াররা মাঠ পরিদর্শনে যাওয়ার আগেই ফের ঝেপে বৃষ্টি নামে। এরপরেই ভারতীয় সময় অনুযায়ী বিকেল ৪.৩০-র দিকে দ্বিতীয় দিনের খেলা বাতিল করে দেওয়ার সিদ্ধান্ত নেন আম্পায়াররা। সম্পূর্ণ একদিনের খেলা ভেস্তে যাওয়ার পর ম্যাচে জয়ের আশায় তৃতীয় দিন থেকে ভিন্ন পরিকল্পনা নিয়ে মাঠে নামতে দেখা যেতে পারে দুই দলকে। ভারত আগে যেখানে হয়তো সময় নিয়ে ৪৫০ বা ৫০০ রান করার লক্ষ্যে ছিল, সেখানে তুলনামূলক কম রানে আগেই ডিক্লেয়ার দিয়ে দিতে পারে বা কিছু সময় পর আগ্রাসী ভঙ্গিমায় দ্রুত রানের লক্ষ্যে খেলতে পারে।

বন্ধ করুন