বাংলা নিউজ > ময়দান > ফুটো ছাদ বেয়ে গ্যালারিতে অঝোরে ঝরল বৃষ্টির জল, চিন্নাস্বামীর পরিকাঠামো নিয়ে BCCI-কে তোপ ভিজে যাওয়া দর্শকদের: ভিডিয়ো
গ্যালারির ছাউনির ভিতরেও ভিজতে হল দর্শদের। ছবি- টুইটার।

ফুটো ছাদ বেয়ে গ্যালারিতে অঝোরে ঝরল বৃষ্টির জল, চিন্নাস্বামীর পরিকাঠামো নিয়ে BCCI-কে তোপ ভিজে যাওয়া দর্শকদের: ভিডিয়ো

  • বৃষ্টির জল আটকাতে পারল না গ্যালারির ছাউনিও। ফলে ভোগান্তির মুখে পড়তে হয় টিকিট কেটে খেলা দেখতে আসা দর্শকদের।

বেঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামের নিকাশি ব্যবস্থা নাকি এতটাই ভালো যে, বৃষ্টি থামলে ম্যাচ শুরু করতে খুব বেশি সময় লাগে না। ভারত বনাম দক্ষিণ আফ্রিকা সিরিজের পঞ্চম তথা শেষ ম্যাচে বৃষ্টির সময় ধারাভাষ্যকারদের দরাজ সার্টিফিকেট দিতে শোনা যায় চিন্নাস্বামীকে। যদিও প্রকৃতি শেষমেশ মুখ তুলে চায়নি। বৃষ্টি না থামায় পুনরায় ম্যাচ শুরু করা সম্ভব হয়নি। সিরিজের শেষ ম্যাচ বৃষ্টির জন্য মাঝপথেই পরিত্যক্ত হয়।

মাঠের নিকাশি ব্যবস্থা দরাজ সার্টিফিটেক পেলেও গ্যালারির পরিকাঠামোকে কোনওভাবেই ফুলমার্কস দেওয়া যাবে না। কেননা প্রাথমিক সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত হয়ে ক্ষোভ প্রকাশ করতে দেখা যায় দর্শকদের।

আরও পড়ুন:- IND vs SA: বৃষ্টিতে পণ্ড ম্যাচ, সান্ত্বনা ৫০ শতাংশ টিকিটের দাম ফেরৎ দিচ্ছে KSCA

আসলে বৃষ্টির সময় চিন্নাস্বামীর গ্যালারির ছাউনিতে থাকা দর্শকদেরও ভিজতে হয়। জায়গায় জায়গায় ফুটো ছাদ জল আটকাতে পারেনি। গ্যালারিতে অঝোরে ঝরে বৃষ্টির জল। কয়েক জায়গায় পরিস্থিতি এতটাই খারাপ ছিল যে, দর্শকরা সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে নিজেদের হতাশা ব্যক্ত করেন। তাঁরা বিসিসিআইয়ের দৃষ্টি আকর্ষণের চেষ্টা করেন এক্ষেত্রে। তাঁদের দাবি, খেলা থেকে উপার্জন করা অর্থ পরিকাঠামোর পরিচর্যায় যথাযথ ব্যবহার করা উচিত।

আরও পড়ুন:- IND vs SA: ঘরের মাঠে একটানা সব থেকে বেশি T20 সিরিজে অপরাজিত থাকার বিশ্বরেকর্ড গড়ল ভারত

উল্লেখ্য, চিন্নাস্বামীতে যথা সময়ে টস অনুষ্ঠিত হলেও ম্যাচ শুরুর আগে বৃষ্টি নামে। বৃষ্টির বাধা টপকে প্রাথমিকভাবে খেলা শুরু হলেও ৩.৩ ওভার খেলা হওয়ার পরেই বৃষ্টিতে বন্ধ হয়ে যায় ম্যাচ। তার পরে আর ম্যাচ আয়োজন করা যায়নি। সিরিজের পঞ্চম ম্যাচ ভেস্তে যায়। ২-২ ব্যবধানে সিরিজ ড্র ঘোষিত হয়।

বন্ধ করুন