বাংলা নিউজ > ময়দান > ভারতীয় শ্যুটিং দলের জন্য চার্টার্ড বিমানের ব্যবস্থা করছে NRAI
১১ মে উড়ে যাচ্ছে ভারতের শ্যুটিং দল।
১১ মে উড়ে যাচ্ছে ভারতের শ্যুটিং দল।

ভারতীয় শ্যুটিং দলের জন্য চার্টার্ড বিমানের ব্যবস্থা করছে NRAI

  • শ্যুটিং টিমের সব প্রতিযোগী, কোচ, অফিসিয়াল, সকলের টিকাকরণ ৬ মে-র মধ্যে করে ফেলার নির্দেশ দেওয়া হয়েছে। প্লেয়ারদের ব্যক্তিগত কোচেদেরও আলাদা না করে, এর সঙ্গে যুক্ত করেছে এনআরএআই।

টোকিয়ো অলিম্পিক্সের ঠিক আগেই ক্রোয়েশিয়ার জাগরেবে ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপে অংশ নিতে চলেছেন ভারতীয় শ্যুটাররা। সেখান থেকেই সরাসরি টোকিয়োতে যাবে ১৫ জনের দল। জাগরেবে যাওয়ার জন্য ন্যাশানাল রাইফেল অ্যাসোসিয়েশন অফ ইন্ডিয়ার (এনআরএআই) তরফে একটি চার্টার্ড বিমানের ব্যবস্থা করা হয়েছে। যাতে করোনা সংক্রমণের হাত থেকে শ্যুটারদের সুরক্ষিত রাখা যায়।

এই টুর্নামেন্টে অংশ নেওয়ার জন্য ১১ মে উড়ে যাবে ভারতীয় দল। টুর্নামেন্টটি চলবে ২০ মে থেকে ৬ জুন পর্যন্ত। মূলত অলিম্পিক্সের প্রস্তুতির জন্যই এই  টুর্নামেন্টে অংশ নিচ্ছেন ভারতীয় শ্যুটাররা। টুর্নামেন্ট শেষ হলে সরাসরি তারা যোগ দেবেন টোকিয়োতে। সব ব্যবস্থা করছে ক্রোয়েশিয়া শ্যুটিং ফেডারেশন। সোমবার এনআরএআই-এর তরফে এ কথা জানানো হয়।

করোনা পরিস্থিতির কথা মাথায় রেখেই এনআরএআই সব রকম পদক্ষেপ করছে। শ্যুটিং টিমের সব প্রতিযোগী, কোচ, অফিসিয়াল সকলের টিকাকরণ ৬ মে-র মধ্যে করে ফেলার নির্দেশ দেওয়া হয়েছে। প্লেয়ারদের ব্যক্তিগত কোচেদেরও আলাদা না করে, এর সঙ্গে যুক্ত করেছে এনআরএআই। 

এপ্রিলের শুরুতেই ন্যাশানাল রাইফেল অ্যাসোসিয়েশন অফ ইন্ডিয়ার তরফে ১৫ জনের শ্যুটিং স্কোয়াডের নাম ঘোষণা করা হয়েছিল, যাঁরা অলিম্পিক্সে অংশ নিতে চলেছে।

বন্ধ করুন