বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020: দিল্লি শিবিরে ফের ধাক্কা, পন্তের চোট নিতান্ত হেলাফেলার নয়
ঋষভ পন্ত। ছবি- আইপিএল।
ঋষভ পন্ত। ছবি- আইপিএল।

IPL 2020: দিল্লি শিবিরে ফের ধাক্কা, পন্তের চোট নিতান্ত হেলাফেলার নয়

  • বেশ কয়েকটা ম্যাচে অনিশ্চিত হয়ে পড়লেন তারকা উইকেটকিপার-ব্যাটসম্যান।

টুর্নামেন্ট চলাকালীন ইতিমধ্যেই অমিত মিশ্র ও ইশান্ত শর্মার মতো দুই সিনিয়র ভারতীয় তারকাকে চোটের জন্য খুইয়ে বসেছে দিল্লি ক্যাপিটালস। এবার আরও একবার ধাক্কা লাগল দিল্লি শিবিরে।

চোটের জন্য মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে আইপিএলের শেষ ম্যাচে মাঠে নামতে পারেননি ক্যাপিটালসের নির্ভরযোগ্য উইকেটকিপার-ব্যাটসম্যান ঋষভ পন্ত। তাঁর পরিবর্তে উইকেটকিপিং করেন অ্যালেক্স ক্যারি। এবার জানা গেল যে, ঋষভের চোট নিতান্ত হেলাফেলার নয়।

(আইপিএলের লাইভ আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

গ্রেড ওয়ান হ্যামস্ট্রিং ইনজুরির জন্য আগ্রাসী তারকাকে অন্তত সাত থেকে ১০ দিন মাঠের বাইরে থাকতে হবে। সুতরাং, আরও কয়েকটি ম্যাচ পন্তকে ছাড়াই মাঠে নামতে হবে শ্রেয়স আইয়ারদের।

নিয়ম মতো বিসিসিআইয়ের কেন্দ্রীয় চুক্তির আওতায় থাকা ক্রিকেটারদের চোটের রিপোর্ট বোর্ডের ম্যাডিক্যাল টিমের কাছে পাঠানো বাধ্যাতামূলক। স্বাভাবিকভাবেই পন্তের স্ক্যান রিপোর্টও পাঠিয়ে দেওয়া হয় ভারতীয় ক্রিকেট বোর্ডের মেডিক্যাল টিমের কাছে। তাতেই বোঝা যায ঋষভের চোটের গুরুত্ব।

পন্তের চোটের জন্য দিল্লি টিমের ভারসাম্য নষ্ট হয়েছে বলা মোটেও ভুল নয়। কারণ ঋষভের মানের কোনও ভারতীয় উইকেটকিপার-ব্যাটসম্যান নেই তাদের স্কোয়াডে। তাই বিদেশি উইকেটকিপার দিয়ে কাজ চালাতে হচ্ছে। যার ফলে চার বিদেশি ক্রিকেটারের কোটায় রদবদল করতে হয়েছে পন্টিংদের।

বন্ধ করুন