বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > অনুশীলনে ফিরলেন রায়না, সমর্থকদের আশা পূর্ণ হবে কি?
প্র্যাকটিসে রায়না
প্র্যাকটিসে রায়না

অনুশীলনে ফিরলেন রায়না, সমর্থকদের আশা পূর্ণ হবে কি?

আচমকাই ব্যক্তিগত কারণ দেখিয়ে আইপিএলের আগে বাড়ি ফিরেছিলেন তিনি। 

আইপিএলের ১৩ তম সংস্করণ শুরুর আগেই ব্যক্তিগত কারন দেখিয়ে আইপিএল থেকে সরে যান সুরেশ রায়না এবং হরভজন সিং দুজনেই। রায়না মরু শহরে গিয়েও দেশে ফিরে আসেন। আর হরভজন আরবগামী বিমানেই চাপেননি।

পাঠানকোটে রায়নার পিসেমশাইয়ের পরিবারের উপর জঙ্গি হামলা সহ একাধিক ইস্যুতে চাপে থাকা রায়না বেশ কিছুদিন ক্রিকেট থেকে সরেছিলেন। এবার অনুশীলন শুরু করেছেন তিনি। নিজেই সেই ভিডিও আপলোড করেছেন তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। একের পর এক বলকে সেখানে তিনি অবলীলায় বাউন্ডারি পার করাচ্ছেন। গাজিয়াবাদে কঠোর অনুশীলনে ঘাম ঝড়িয়ে তিনি কামব্যাকের পথ প্রশস্ত করছেন বলেই সবার অনুমান।

View this post on Instagram

In my zone ✌️🏏 #Ghaziabad #crickettogether

A post shared by Suresh Raina (@sureshraina3) on

প্রসঙ্গত অলরাউন্ডার সুরেশ রায়নার নাম আগেই সরানো হয়েছিল চেন্নাই সুপার কিংসের ওয়েবসাইট থেকে। বাদ পড়েছিলেন হরভজন সিং ও। এবার রায়না এবং হরভজন সিংহের চুক্তি বাতিল করার পথে চেন্নাই ফ্র্যান্ঞ্চাইজি এমনটাই শোনা যাচ্ছে ।দুই অভিজ্ঞ ক্রিকেটার না থাকায় চেন্নাই শিবির যে কতটা অসুবিধার মধ্যে পড়েছে তা বলার অপেক্ষা রাখে না। পরপর দুটি ম্যাচে লজ্জার হার হেরেছে তারা। এখনও পর্যন্ত মাত্র একটি ম্যাচ জিতে দুই পয়েন্ট নিয়ে লিগ টেবিলের একদম শেষে তারা।

প্রসঙ্গত ২০১৮ সালে চেন্নাইয়ের সঙ্গে নতুন করে তিন বছরের জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন এই দুই ক্রিকেটার। ২০২১ সালে এই চুক্তি শেষ হয়ার কথা ছিল । তার আগেই তাঁদের চুক্তি বাতিল করার পথে চেন্নাই। ফলে এই আইপিএলে ছাড়াও ২০২১ সালের টুর্নামেন্টেও তাঁদের দেখা যাবে না চেন্নাইয়ের জার্সিতে। উল্লেখ্য এই আইপিএল চলাকালীন রায়নাদের ফেরানোর দাবি ওঠে সোশ্যাল মিডিয়ায়। এখন পরিস্থিতি যা তাতে একটা ব্যাপার নিশ্চিত হয়ে গেল এই দুই ক্রিকেটারের জন্য চেন্নাইয়ের দরজা হয়ত চিরতরে বন্ধ হয়ে গেল।

বন্ধ করুন