বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020- কেকেআরের বিরুদ্ধে ম্যাচেই পঞ্জাব দলে ফিরছেন 'ইউনিভার্স বস'
ক্রিস গেইল
ক্রিস গেইল

IPL 2020- কেকেআরের বিরুদ্ধে ম্যাচেই পঞ্জাব দলে ফিরছেন 'ইউনিভার্স বস'

  • পয়েন্টস টেবিলে একেবারে তলায় পঞ্জাব

সারা বিশ্বের যে কোন প্রান্তের টি-২০ ফ্র্যান্ঞ্চাইজি লিগে তিনি যে কোন দলের পক্ষে এক বড় সম্পদ। ক্রিস গেইল ব্যাট হাতে মাঠে থাকা মানেই বিপক্ষের বোলারের কপালে চিন্তার ভাঁজ। বয়স তাঁর কাছে একটা সংখ্যা মাত্র।সেই গেইলকেই তাদের প্রথম ছয় ম্যাচে ডাগ আউটে বসিয়ে রেখেছিল কিংস ইলেভেন পঞ্জাবের টিম ম্যানেজমেন্ট। এখন পর্যন্ত টুর্নামেন্ট মাত্র একটি জয় তাদের ভাবাতে বাধ্য করেছে। সব ঠিক থাকলে আগের ম্যাচেই দলে ফেরার কথা ছিল গেইলের। কিন্তু শেষমেশ ফুড পয়জনিংয়ের জন্য সেই ম্যাচ আর খেলা হয়নি তাঁর।

এবার সূত্রের খবর অনুযায়ী, পঞ্জাবের আজকের ম্যাচে কেকেআরের বিরুদ্ধে দলে ফিরতে চলেছেন 'ইউনিভার্স বস'গেইল। কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ম্যাচ দিয়েই এবারের আইপিএলে অভিযান শুরু করতে পারেন প্রাক্তন নাইট ক্রিস গেইল।

কিংস ইলেভেন পঞ্জাবের হেড কোচ অনিল কুম্বলে জানান সুস্থ হলেই ম্যাচে ফিরবেন গেইল। সে ক্ষেত্রে কেকেআর ম্যাচ দিয়েই এবারের টুর্নামেন্টে তার আগমন ঘটতে চলেছে। কিংস ইলেভেন পাঞ্জাবের জার্সিতে আইপিএল ২০২০-তে প্রথম ম্যাচ খেলবেন তিনি।পাঁচটি ম্যাচ হেরে মাত্র দু পয়েন্ট নিয়ে লিগ টেবিলের একেবারে শেষে কেএল রাহুলের দল। এখন দেখার গেইলের অন্তর্ভুক্তি পঞ্জাবের ভাগ্যের পরিবর্তন আনতে পারে কিনা।

 

বন্ধ করুন