বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > ‘আপনা টাইম আয়েগা,’ অর্জুন তেন্ডুলকরের জন্য বোন সারা তেন্ডুলকরের বিশেষ বার্তা
অর্জুন তেন্ডুলকরের জন্য বোন সারা তেন্ডুলকরের বিশেষ বার্তা (ছবি:ইনস্টাগ্রাম)

‘আপনা টাইম আয়েগা,’ অর্জুন তেন্ডুলকরের জন্য বোন সারা তেন্ডুলকরের বিশেষ বার্তা

  • শনিবারও আইপিএলে অভিষেক হয়নি অর্জুন তেন্ডুলকরের। এরপর বাউন্ডারি থেকেই খেলোয়াড়দের সাহায্য করতে দেখা যায় এই বাঁহাতি ফাস্ট বোলারকে। ম্যাচ চলাকালীনই অর্জুনের বোন সারা তেন্ডুলকর ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেন। সেখানে তিনি তার ভাই অর্জুনকে নিয়ে একটি ভিডিয়ো পোস্ট করেন।

মুম্বই ইন্ডিয়ান্স শনিবার ওয়াংখেড়ে স্টেডিয়ামে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে জয়ের মাধ্যমে আইপিএল২০২২-এ তাদের যাত্রা শেষ করেছে। মুম্বই এই মরশুমে তাদের স্কোয়াড থেকে২২জন খেলোয়াড়কে খেলিয়েছে, কিন্তু তিনজন খেলোয়াড় ছিল যাদের তারা একটি ম্যাচেও খেলার সুযোগ দেয়নি। সেই তালিকায় ছিলেন কিংবদন্তি ক্রিকেটার সচিন তেন্ডুলকরের ছেলে অর্জুন তেন্ডুলকর। অর্জুন তেন্ডুলকর গত বছরও মুম্বই ইন্ডিয়ান্স দলের অংশ ছিলেন। এই বছর রোহিত শর্মার দল ৩০ লক্ষ টাকায় তাকে নিজেদের দলে নিয়েছিল। কিন্তু আইপিএলে এখনও অভিষেকের সুযোগ পাননি তিনি।

শেষ ম্যাচে মুম্বই তাদের দলে কিছু পরিবর্তন করেছিল। তবে শনিবারও আইপিএলে অভিষেক হয়নি অর্জুন তেন্ডুলকরের। এরপর বাউন্ডারি থেকেই খেলোয়াড়দের সাহায্য করতে দেখা যায় এই বাঁহাতি ফাস্ট বোলারকে। ম্যাচ চলাকালীনই অর্জুনের বোন সারা তেন্ডুলকর ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেন। সেখানে তিনি তার ভাই অর্জুনকে নিয়ে একটি ভিডিয়ো পোস্ট করেন।

ভাইকে নিয়ে পোসল্ট শেয়ার করেন সারা
ভাইকে নিয়ে পোসল্ট শেয়ার করেন সারা

আইপিএল ২০২২-এ একটি ম্যাচও না খেলার বিষয়ে বলিউড সিনেমা‘গালি বয়’-এর বিখ্যাত গান‘আপনা টাইম আয়েগা’ ব্যবহার করে ভিডিয়ো তৈরি করেন এবং সেটি পোস্ট করেন। সারা তেন্ডুলকর এই ভিডিয়োর মাধ্যমে তার ভাই অর্জুন তেন্ডুলকরকে বলার চেষ্টা করছিলেন যে তার সময়ও আসবে। মুম্বই ইন্ডিয়ান্স বনাম দিল্লি ক্যাপিটলসের ম্যাচ চলাকালীন স্টেডিয়ামে উপস্থিত ছিলেন সারা।

 

পাঁচবারের আইপিএল চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স দক্ষিণ আফ্রিকার তরুণ ব্যাটসম্যান ব্রেভিসকে ফিরিয়ে এনেছিল। যিনি দিল্লির বিরুদ্ধে ম্যাচে ইশান কিষাণের সঙ্গে ৫১ রানের গুরুত্বপূর্ণ জুটি গড়েছিলেন। ব্রেভিস টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে মুম্বই দলের হয়েও খেলেছিলেন। তিনি ছাড়াওটিম ডেভিডও১১বলে৩৪রানের ইনিংস খেলেন ও দিল্লি ক্যাপিটালসকে প্লে অফ থেকে ছিটকে দেন।

বন্ধ করুন