বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > MS Dhoni Retirement Update: IPL জয়ের পর আরও একটা বছর খেলবে! ধোনির গোপন কথা ফাঁস করলেন রায়না

MS Dhoni Retirement Update: IPL জয়ের পর আরও একটা বছর খেলবে! ধোনির গোপন কথা ফাঁস করলেন রায়না

সুরেশ রায়না ও মহেন্দ্র সিং ধোনি। ছবি- টুইটার

এই বছরই কি মহেন্দ্র সিং ধোনির শেষ আইপিএল। এমনটাই মনে করছে ক্রিকেট মহল। এর মধ্যে জল্পনা আরও বাড়ালেন সুরেশ রায়না।

এই বছরে কি মহেন্দ্র সিং ধোনির শেষ আইপিএল? জল্পনা চলছেই। ১৬ তম আইপিএলে এটাই সবচেয়ে আলোচিত বিষয়। চেন্নাই যেখানেই খেলতে যাচ্ছে ধোনিকে দেখার জন্য মরিয়া হয়ে উঠছেন দর্শকরা। ভারতবর্ষের সব মাঠেই চেন্নাই নিজের ঘরের মাঠের মতো অনুভব করতে পারছে। প্রাক্তন ভারত অধিনায়ক নিজেই একবার জল্পনা উসকে দিয়েছিলেন। তারপর অবশ্য নিজের অবসর নিয়ে ধ্বনি সুলভ আচরণে আইপিএল থেকে নিজের অবসরের বিষয় প্রশ্ন ঝুলিয়ে রেখেছেন তিনি। তবে চেন্নাই সুপার কিংসের প্রাক্তন তারকা ক্রিকেটার সুরেশ রায়না ধোনির অবসরের বিষয়ে জল্পনা আরও বাড়িয়ে দিলেন। তিনি জানিয়েছেন, এই বছরের শেষেও ধোনি তাঁর আইপিএলের শেষ ম্যাচ খেলবেন না।

চলতি মরশুমে আইপিএলের মাঝে সুরেশ রায়না মহেন্দ্র সিং ধোনির সঙ্গে দেখা করেন। তারপরে জিও সিনেমার একটি অনুষ্ঠানে এসে তিনি বলেন ধোনি তাঁকে জানিয়েছেন, 'এই বছর আইপিএলের ট্রফি জিতে আমি আগামী বছর ফের আইপিএল খেলতে নামব।' প্রাক্তন ভারত অধিনায়ক আইপিএলের তাঁর দল চেন্নাই সুপার কিংস এর হয়েই খেলেন। বর্তমানে চেন্নাই সুপার কিংস ১১ টি ম্যাচ খেলে ১৩ পয়েন্ট নিয়ে গ্রুপ টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে। প্লেঅফের অনেকটা কাছেই রয়েছে তারা। আইপিএলের সবচেয়ে ধারাবাহিক টিম চেন্নাই। ৪ বার খেতাব জিতেছে তারা। দু'বছর নির্বাসন বাদ দিয়ে প্রায় সব মরশুমেই প্রথম চারে পৌঁছে গিয়েছে ধোনির নেতৃত্বাধীন এই দল।

লখনউয়ের বিরুদ্ধে খেলায় ড্যানি মরিসন চেন্নাই অধিনায়ককে জিজ্ঞাসা করেন, 'এই দুই অসাধারণ সফরে কী এটাই শেষ মরশুম? তুমি কীভাবে উপভোগ করছ যার জবাবে ধোনি দ্রুত জবাব দেন, 'ঠিক আছে, তুমিই সিদ্ধান্ত নিয়েছ এটাই আমার শেষ মরশুম।'

তারপরেই ক্রিকেট মহলে চর্চা হতে শুরু করে তাহলে কি ধোনি এই বছর আইপিএল খেলে অবসর নিচ্ছেন না। এরই মধ্যে তাঁর প্রাক্তন সতীর্থ সুরেশ রায়না জানান, পরের বছর আইপিএল খেলতে ইচ্ছুক চেন্নাইয়ের অধিনায়ক। তবে মাহির মুখ থেকে এখনও এই বিষয়ে কিছু জানা যায়নি। এখন এটাই দেখার বিষয় পরের মরশুমেও ধোনিকে চেন্নাইয়ের জার্সিতে দেখা যায় কিনা।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

এবার অফিসারদের মূল্যায়ন করব, কেন কথা শুনব আমি? রেগে গিয়েছেন বাংলার মুখ্য়মন্ত্রী রয়েছে রক্তের সম্পর্ক, রণবীরের পাশে দাঁড়ানো এই সুন্দরীর পরিচয় জানা আছে? 'ঢেকলি' সিস্টেমে গরু পাচার চলছিল সীমান্তে, গুলি চালাল বিএসএফ, মৃত ১ অসমে WPL: বলিউডের বাদশার সঙ্গে বাইশ গজের রানি! অবশেষে পূরণ হল মেগ ল্যানিং-এর স্বপ্ন 'সন্দেশখালির সত্যিটা দেখুন, যেটা মমতা লুকোতে চাইছেন,' হাড়হিম তথ্যচিত্র আনল BJP জাতীয় সংগীতেও পঞ্জাব আছে, পঞ্জাবিদের আঘাত নয়, খলিস্তানি নিয়ে সাফ কথা রাজ্যপালের Virat Second Baby: ২০২৪-এ ছেলে হবে বিরুষ্কার, ৮ বছর আগেই বলেছিলেন জ্যোতিষী! IPL 2024: প্রথম দুটি হোম ম্যাচ কেন নিজেদের মাঠে খেলতে পারবে না দিল্লি ক্যাপিটালস ফের বাংলাদেশে পেঁয়াজ পাঠানো যাবে, ছাড়পত্র দিল সরকার, ক্রিকেট ঝগড়া অতীত বনগাঁ-নৈহাটিতে AC ওয়েটিং রুম, মধ্যমগ্রাম হবে 'বিদেশ', কেমন দেখাবে ৩ স্টেশনকে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.