বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > RCB-র বিশ্বাস কিছুটা আত্মবিশ্বাস হারালেও আরও শক্তিশালী হয়ে ফিরবেন সিরাজ

RCB-র বিশ্বাস কিছুটা আত্মবিশ্বাস হারালেও আরও শক্তিশালী হয়ে ফিরবেন সিরাজ

লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে মহম্মদ সিরাজ (ছবি-পিটিআই) (PTI)

RCB-র ক্রিকেট ডিরেক্টর মাইক হেসন বলেন, ‘মহম্মদ সিরাজ একজন অত্যন্ত ভালো বোলার। এই টুর্নামেন্টটা ওর একেবারেই ভালো যায়নি তবে আমরা জানি ও আরও শক্তিশালী হয়ে ফিরবে। নতুন বলে ও আমাদের উইকেট এনে দিতে পারেনি।’

শুভব্রত মুখার্জি: পরপর বেশ কয়েকটি মরশুমে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে বেশ ভালো পারফরম্যান্স করেছিলেন মহম্মদ সিরাজ। তবে আইপিএল-এর চলতি মরশুমে ভালো ফর্মে নেই ভারতের এই তরুণ পেস বোলার। ভারতীয় এই পেসার শেষ কয়েকটা মরশুমে আরসিবি কিমবা জাতীয় দলর হয়ে দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন। তবে আইপিএলের ১৫তম মরশুমে তাকে বেশ বর্ণহীন মনে হয়েছে। RCB-র ডাইরেক্টর অফ ক্রিকেট মাইক হেসেন মনে করেন সিরাজ কিছুটা হলেও আত্মবিশ্বাস হারিয়েছে। তবে চিন্তার কোন কারণ নেই বলেই তিনি মনে করেন। কারণ তার বিশ্বাস আরও শক্তিশালী হয়েই কামব্যাক করবেন মহম্মদ সিরাজ।

রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে হেরে কোয়ালিফায়ার-২ থেকেই ছিটকে গিয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। সেই ম্যাচের পরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এই মন্তব্য করেছেন ক্রিকেট ডিরেক্টর মাইক হেসন। গ্রুপ লিগের শেষ ম্যাচে সিরাজকে দল থেকে বসানো হয় তার খারাপ ফর্মের কারণে। যদিও প্লে অফে তাকে সুযোগ দেওয়া হয়। তবে টিম ম্যানেজমেন্টের ভরসার দাম তিনি দিতে পারেননি। দুই প্লে অফ ম্যাচে মাত্র একটি উইকেট নিয়েছেন মহম্মদ সিরাজ। তার উপরে ৬ ওভার বল করে দিয়েছেন ৭৫ রান। রাজস্থান তার বিরুদ্ধে পাওয়ার প্লেতে ২ ওভারে ৩৪ রান নিতে সক্ষম হয়েছে।

RCB-র ক্রিকেট ডিরেক্টর মাইক হেসন বলেন, ‘মহম্মদ সিরাজ একজন অত্যন্ত ভালো বোলার। এই টুর্নামেন্টটা ওর একেবারেই ভালো যায়নি তবে আমরা জানি ও আরও শক্তিশালী হয়ে ফিরবে। নতুন বলে ও আমাদের উইকেট এনে দিতে পারেনি। সেভাবে সুইং পায়নি। হয়তো কিছুটা আত্মবিশ্বাস হারিয়েছে। তবে আমি যেমনটা বলেছি তেমন ও আরও শক্তিশালী হয়ে ফিরে আসবে।’ সিরাজ এই আইপিএলে ১৫ ম্যাচে মাত্র ৯ উইকেট পেয়েছেন। ইকোনমি রেট ১০.০৮। যেখানে গত মরশুমে তার ইকোনমি রেট ছিল ৬.৭৮ রান প্রতি ওভার।

বন্ধ করুন