বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > ক্যাটরিনার পিছনে বাচ্চা ছেলেটিকে চিনতে পারছেন? তিনি কিন্তু এখন জনপ্রিয় ক্রিকেটার
ক্যাটরিনার পিছনে বাচ্চা ছেলেটি কে বলুন তো?

ক্যাটরিনার পিছনে বাচ্চা ছেলেটিকে চিনতে পারছেন? তিনি কিন্তু এখন জনপ্রিয় ক্রিকেটার

  • ০০৮ সালে আইপিএলের উদ্বোধনী মরশুমে ক্যাটরিনা ছিলেন আরসিবি-র ব্র্যান্ড অ্যাম্বাসেডর। সে কারণেই বেঙ্গালুরুর টিমের খেলা চলাকালীন মাঠে উপস্থিত ছিলেন তিনি। তবে ক্যাটরিনার পিছনে লাজুক চেহারারা বাচ্চাটিও যে আরসিবি ভক্ত, সেটা বোধহয় অনেকেরই জানা নেই। আরসিবি-র জার্সি পরা বাচ্চা ছেলেটিকে নিয়েই এখন জোর চর্চা।

সম্প্রতি ক্যাটরিনা কাইফের একটি ছবি ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে ক্যাটরিনা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের জার্সি পরে স্টেডিয়ামে খেলা উপভোগ করছেন। তবে এই ছবিতে ক্যাটরিনাকে নিয়ে যা না চর্চা চলছে, তার চেয়েও বেশি চর্চা চলছে ক্যাটরিনার পিছনে বসে থাকা একটি বাচ্চা ছেলেকে নিয়ে। কেন জানেন?

আসলে ২০০৮ সালে আইপিএলের উদ্বোধনী মরশুমে ক্যাটরিনা ছিলেন আরসিবি-র ব্র্যান্ড অ্যাম্বাসেডর। সে কারণেই বেঙ্গালুরুর টিমের খেলা চলাকালীন মাঠে উপস্থিত ছিলেন তিনি। তবে ক্যাটরিনার পিছনে লাজুক চেহারারা বাচ্চাটিও যে আরসিবি ভক্ত, সেটা বোধহয় অনেকেরই জানা নেই। আরসিবি-র জার্সি পরা বাচ্চা ছেলেটি আর কেউ নন, বর্তমানে ভারতীয় দলের তারকা পেসার জসপ্রীত বুমরাহ। আর এই ছবিটি ভাইরাল হওয়ার পরে, ক্যাটরিনার চেয়েও বুমরাকে নিয়েই বেশি চর্চা চলছে।

২০০৮ সালে গ্যালারিতে বসে খেলা দেখেছিলেন যে বাচ্চা ছেলেটি, ২০১৩ সালে তার অভিষেক হয় আইপিএলে। সেই বছর থেকেই তিনি মুম্বই ইন্ডিয়ান্সে খেলছেন। এখনও পর্যন্ত মুম্বইয়ের দলের হয়েই খেলেছেন বুমরাহ। এমন কী ২০২২ আইপিএলেও মুম্বই ইন্ডিয়ান্সের হয়েই তিনি খেলবেন। কারণ তাঁকে ইতিমধ্যে মুম্বই রিটেন করেছেন। ভারতের এক নম্বর পেসার এখন বুমরাহ। ক্যাটরিনার পিছনে বসে থাকা সেই বাচ্চা ছেলেটি এখন বিশ্বের তাবড় তাবড় ব্যাটসম্যানের ত্রাস।

বন্ধ করুন