বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > CSK vs KKR: জেনে নিন, কখন কোন চ্যানেলে দেখা যাবে ম্যাচ? প্রথম একাদশই বা কী হবে?
লড়াইটা আজ ধোনি বনাম মর্গ্যান।
লড়াইটা আজ ধোনি বনাম মর্গ্যান।

CSK vs KKR: জেনে নিন, কখন কোন চ্যানেলে দেখা যাবে ম্যাচ? প্রথম একাদশই বা কী হবে?

  • গ্রুপ লিগের দু'টি ম্যাচেই চেন্নাইয়ের কাছে হেরেছে কলকাতা। ফাইনালে সিএসকে কি নিজেদের জয়ের ধারাই মর্গ্যানদের বিরুদ্ধে ধরে রেখে হ্যাটট্রিক করবে, নাকি জয় ছিনিয়ে নেবে কলকাতা!

চেন্নাই সুপার কিংস না কলকাতা নাইট রাইডার্স কারা চ্যাম্পিয়ন হবে? বিজয়া দশমীর মাঝে এই নিয়েই চলছে জোর চর্চা। পরিসংখ্যান কী বলছে? কোথায়, কখন দেখা যাবে টানটান উত্তেজনার এই ম্যাচ? এই সব তথ্যই জেনে নিন এক নজরে!

১) ১৫ অক্টোবর দুবাইয়ে মুখোমুখি হবে চেন্নাই এবং কলকাতা। ২০১২ সালে ফাইনালে মুখোমুখি হয়েছিল চেন্নাই আর কলকাতা। কিন্তু চেন্নাই সে বার হেরে গিয়েছিল। চ্যাম্পিয়ন হয়েছিল কলকাতা নাইট রাইডার্স।

২) সন্ধ্যে ৭.৩০ থেকে ম্যাচ শুরু হবে। টস হবে আধ ঘণ্টা আগে। সন্ধ্যে ৭টা থেকে।

৩) এই খেলা লাইভ দেখা যাবে স্টার স্পোর্টস নেটওয়ার্কে। পাশাপাশি ডিসনি হটস্টারেও খেলা দেখতে পারবেন। এর সঙ্গে প্রতি মুহূর্তের লাইভ আপডেটের জন্য চোখ রাখতে পারেন এইচটি বাংলা পোর্টালেও।

 ৪) কেকেআর দু'বার চ্যাম্পিয়ন হয়েছে। সিএসকে তিন বার চ্যাম্পিয়ন হয়েছে। তবে জয়ের নিরিখে এগিয়ে চেন্নাই। কলকাতা এবং চেন্নাই মোট ২৬ বার মুখোমুখি হয়েছে। ১৭ বার জিতেছে মহেন্দ্র সিং ধোনির দল। ইয়ন মর্গ্যানের কলকাতা জিতেছে ৯ বার। সংযুক্ত আরব আমিরশাহিতেও জয়ের নিরিখে ২-১ এগিয়ে চেন্নাই। আইপিএল ফাইনালে আবার ১-০ এগিয়ে কলকাতা।

কেকেআর-এর সম্ভাব্য প্রথম একাদশ:

ভেঙ্কটেশ আইয়ার, শুভমন গিল, নীতিশ রানা, রাহুল ত্রিপাঠি, ইয়ন মর্গ্যান (অধিনায়ক), আন্দ্রে রাসেল, সুনীল নারিন, দীনেশ কার্তিক (উইকেটকিপার), লকি ফার্গুসন, শিবম মাভি, বরুণ চক্রবর্তী।

সিএসকে-র সম্ভাব্য প্রথম একাদশ:

রুতুরাজ গায়কোয়াড়, ফ্যাফ ডু'প্লেসি, মইন আলি, আম্বাতি রাইডু, রবিন উত্থাপ্পা, মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক এবং উইকেটকিপার), রবীন্দ্র জাদেজা, দীপক চাহার, শার্দুল ঠাকুর, ডোয়েন ব্র্যাভো, জোস হ্যাজেলউড।

বন্ধ করুন