বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > কেকেআর-এর বিরুদ্ধে জয়টা ভারতের সমস্ত ফ্রন্ট লাইন কর্মীদের উৎসর্গ করলেন পন্ত
কলকাতার অধিনায়ক ইয়ন মর্গ্যানের সঙ্গে ঋষভ পন্ত। ছবি: এএনআই
কলকাতার অধিনায়ক ইয়ন মর্গ্যানের সঙ্গে ঋষভ পন্ত। ছবি: এএনআই

কেকেআর-এর বিরুদ্ধে জয়টা ভারতের সমস্ত ফ্রন্ট লাইন কর্মীদের উৎসর্গ করলেন পন্ত

  • কলকাতাকে হারিয়ে ৭ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে দুইয়ে উঠে এসেছে দিল্লি। যদিও ব্যাঙ্গালোরেরও ৬ ম্যাচে ১০ পয়েন্ট। কবে রানরেটের কারণে রয়েছে লিগ তালিকার তিনে। চেন্নাই আবার ৬ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে।

বৃহস্পতিবার কলকাতা নাইট রাইডার্সকে ৭ উইকেটে হারায় দিল্লি ক্যাপিটালস। আর এ দিনের এই জয় দেশের ফ্রন্ট লাইনে যাঁরা কাজ করে সকলকে সুরক্ষিত রাখার জন্য অনবরত চেষ্টা করে চলেছেন, তাঁদের উদ্দেশ্যে উৎসর্গ করলেন ঋষভ পন্ত।

করোনার ভয়াবহতার মধ্যে দিনরাত এক করে সকলকে সুরক্ষিত রাখার চেষ্টা করে চলেছেন ফ্রন্টলাইনের কর্মীরা। টুইটারে পন্ত একটি পোস্ট করেছেন। সেখানে তিনি লিখেছেন, ‘যে ভাবে টিম খেলেছে, সেটা অসাধারণ। প্রত্যেকের একেবারে নিঁখুুত পারফরম্যান্স। এই আত্মবিশ্বাস পরের ম্যাচেও আমাদের কাজে লাগবে। আর এই জয় আমরা ভারতের সমস্ত ফ্রন্টলাইন কর্মী, যার আমাদের সুরক্ষিত রাখার জন্য নিজেদের সেরাটা দিয়ে চলেছেন, তাঁদের উৎসর্গ করলাম।’

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে মাত্র ১ রানে হেরে গিয়েছিল দিল্লি। সেই যন্ত্রণাই বোধহয় কুড়েকুড়ে খাচ্ছিল তাদের। বৃহস্পতিবার কেকেআর-এর বিরুদ্ধে দিল্লির সেই যন্ত্রণাই যেন লাভাস্ত্রোতের মতোই বেরিয়ে আসে। কলকাতাকে হারিয়ে ৭ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে দুইয়ে উঠে এসেছে দিল্লি। যদিও ব্যাঙ্গালোরেরও ৬ ম্যাচে ১০ পয়েন্ট। তবে রানরেটে কম থাকার কারণে তারা রয়েছে লিগ তালিকার তিনে। চেন্নাই আবার ৬ ম্যাচে ১০ পয়েন্ট নিয়েই শীর্ষে রয়েছে।

বৃহস্পতিবার টসে জিতে কলকাতাকে প্রথমে ব্যাট করতে পাঠান দিল্লির অধিনায়ক ঋষভ পন্ত। প্রথমে ব্যাট করে ৬ উইকেট হারিয়ে ১৫৪ রান করে কলকাতা। জবাবে ব্য়াট করতে নেমে পথ্বী শ'র বিধ্বংসী মেজাজের কাছে নাস্তানাবুদ হয়ে যায় ইয়ন মর্গ্যানের কেকেআর। ১৬.৩ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৫৬ রান তুলে নেয় দিল্লি।

বন্ধ করুন