বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: অধিনায়কত্ব নিয়ে ধোঁয়াশা রেখেই শনিবার সংযুক্ত আরব আমিরশাহি উড়ে যাচ্ছে দিল্লি ক্যাপিটলস
দিল্লি ক্যাপিটলসের চারমূর্তি (ছবি:গেটি ইমেজ)
দিল্লি ক্যাপিটলসের চারমূর্তি (ছবি:গেটি ইমেজ)

IPL 2021: অধিনায়কত্ব নিয়ে ধোঁয়াশা রেখেই শনিবার সংযুক্ত আরব আমিরশাহি উড়ে যাচ্ছে দিল্লি ক্যাপিটলস

  • সংযুক্ত আরব আমিরশাহি উড়ে যাওয়ার আগে পর্যন্ত দলের অধিনায়ক কে হবে সে বিষয়ে কোনও সিদ্ধান্ত নিতে পারলনা দিল্লি ক্যাপিটলস। দিল্লির স্থানিয় ক্রিকেটারদের সঙ্গে দলের অফিসিয়ালরা শনিবারই ইউএই-র পথে রওনা হবেন।

শনিবারই সংযুক্ত আরব আমিরশাহির উদ্দেশ্যে রওনা হবে দিল্লি ক্যাপিটলস। করোনার কারণে স্থগিত হয়ে যাওয়া ১৪তম আইপিএল খেলতে ইতিমধ্যেই সংযুক্ত আরব আমিরশাহিতে রওনা হয়েছে ধোনির চেন্নাই সুপার কিংস এবার তাদের সঙ্গে যুক্ত হতে শনিবারই উড়ে যাচ্ছে রিকি পন্টিং-এর দিল্লি ক্যাপিটলস। 

সংযুক্ত আরব আমিরশাহি উড়ে যাওয়ার আগে পর্যন্ত দলের অধিনায়ক কে হবে সে বিষয়ে কোনও সিদ্ধান্ত নিতে পারলনা দিল্লি ক্যাপিটলস। সূত্রের খবর, দিল্লির স্থানিয় ক্রিকেটারদের সঙ্গে দলের অফিসিয়ালরা শনিবারই ইউএই-র পথে রওনা হবেন। দিল্লির এক কর্তা এএনআই-এর সঙ্গে কথা বলতে গিয়ে জানিয়েছেন, ‘শনিবার সকালেই সংযুক্ত আরব আমিরশাহির উদ্দেশ্যে রওনা হবে দিল্লি ক্যাপিটলস। দলের স্থানিয় ক্রিকেটারদের সঙ্গে অফিসিয়ালদের নিয়ে দিল্লি থেকে রওনা হবে তারা। ইতিমধ্যেই দলের সদস্যরা দিল্লিতে নিভৃতবাসে রয়েছেন। ইউএই-তে গিয়ে সেখানেও এক সপ্তাহের জন্য কোয়ারেন্টাইনে থাকতে হবে তাদের। তারপর তারা অনুশীলনে নামতে পারবেন।’

শ্রেয়স আইয়ার ইতিমধ্যেই দুবাইয়ে রয়েছেন। সেখানে ফিটনেস কোচের তত্ত্বাবধানে রয়েছেন তিনি। ইংল্যান্ড ও দক্ষিণ আফ্রিকার ক্রিকেটাররা দেশের হয়ে খেলে দলের সঙ্গে সেখানেই যোগ দেবেন। ভারতীয় ক্রিকেটাররাও দেশের কর্তব্য পালন করে সব প্রোটোকল মেনে দলের সঙ্গে যোগ দেবেন বলেই জানা গিয়েছে। 

ইতিমধ্যে চলতি আইপিএল-এর লিগ তালিকায় দিল্লি শীর্ষস্থানে বিরাজ করছে। শ্রেয়স চোট পাওয়ার কারণে দলের নেতৃত্ব পালন করছিলেন ঋষভ পন্ত। কিন্তু যখন শ্রেয়স আইয়ার সুস্থ হয়ে উঠেছেন তখন দেখার দলের দায়িত্ব কার হাতে তুলে দেওয়া হয়। তবে দলের দায়িত্বের বিষয় বা দলের অধিনায়কের বিষয়ে এখনও মুখ খোলেনি দিল্লি টিম ম্যানেজেমন্ট।

বন্ধ করুন