বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: আইপিএলে ফের করোনা হানা, এ বার করোনায় আক্রান্ত হলে RCB-র ওপেনার
দেবদূত পাডিক্কাল।
দেবদূত পাডিক্কাল।

IPL 2021: আইপিএলে ফের করোনা হানা, এ বার করোনায় আক্রান্ত হলে RCB-র ওপেনার

  • আইপিএল শুরু হওয়ার আগে থেকেই একের পর এক প্লেয়ার এবং কর্মীদের করোনায় আক্রান্ত হওয়ার খবর শোনা যাচ্ছে। তবে প্রশ্ন উঠেছে ক্রিকেটারদের জৈব সুরক্ষা বলয়ে রাখার পরও কী করে তাঁরা করোনায় আক্রান্ত হচ্ছেন?

এ বার করোনার থাবা বেঙ্গালুরু রয়্যাল চ্যালেঞ্জার্স শিবিরে। অক্ষর প্যাটেলের পর করোনায় আক্রান্ত হলেন দেবদূত পাডিক্কাল। রবিবার সকালেই জানা গিয়েছে, তাঁর করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ। রিপোর্ট আসার সঙ্গে সঙ্গেই তাঁকে আইসোলেট করা হয়েছে। খুব স্বাভাবিক ভাবেই তাঁকে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে প্রথম ম্যাচে পাওয়া যাবে না। আদৌ কবে পাওয়া যাবে, তা নিয়েও সংশয় তৈরি হয়েছে।

এ দিকে বেঙ্গালুরু শিবিরে দুঃশ্চিন্তার চোরাস্ত্রোত বয়ে চলেছে। কারণ দেবদূত এর আগে অন্য ক্রিকেটারদের সংস্পর্শেও এসেছেন। পাশাপাশি বেঙ্গালুরুর এই ওপেনারকে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে প্রথম ম্যাচেই না পাওয়া যাওয়াটা বড় ক্ষতি হল বলে মনে করছে বেঙ্গালুরু দলের ম্যানেজমেন্ট।

এ বার আইপিএল শুরু হওয়ার আগে থেকেই একের পর এক প্লেয়ার এবং কর্মীদের করোনায় আক্রান্ত হওয়ার খবর শোনা যাচ্ছে। করোনায় দ্বিতীয় ডেউ আছড়ে পড়ার পর হুহু করে সংক্রমণের মাত্রা বাড়ছে। এই পরিস্থিতিতে ক্রিকেটারদের জৈব সুরক্ষা বলয়ে রাখার পরও কী করে তাঁরা করোনায় আক্রান্ত হচ্ছেন, তা নিয়ে প্রশ্ন উঠে গিয়েছে।

প্রথমে কলকাতা নাইট রাইডার্সের নীতিশ রানার করোনার আক্রান্ত হওয়ার খবর শোনা গিয়েছিল। কিন্তু পরে তাঁর দু'টি রিপোর্টে নেগেটিভ আসে। এর পর অক্ষর প্যাটেল আক্রান্ত হন। তিনিও দিল্লি ক্যাপিটালসের হয়ে প্রথম ম্যাচে তো খেলতে পারবেনই না, ফিট হয়ে কবে খেলতে পারবেন, সেটা নিয়েও নিশ্চিত করে কিছুই বলা যাচ্ছে না।

এ ছাড়াও ওয়াংখেড়ের কিছু মাঠ কর্মী একসঙ্গে করোনায় আক্রান্ত হয়েছেন। যার জেরে মুম্বইয়ে ম্যাচ হওয়া নিয়ে সংশয় তৈরি হয়েছে। চেন্নাইয়েরও এক কর্মীর করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। সব মিলিয়ে আইপিএল জুড়ে এখন শুধুই করোনা আতঙ্ক।

বন্ধ করুন