বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: ফের ব্যর্থ! ব্যাটসম্যানদের একটানা ব্যর্থতায় ক্ষুব্ধ MI অধিনায়ক
আউট হয়ে সাজঘরের পথে হতাশ ডি'কক। ছবি- পিটিআই। (PTI)
আউট হয়ে সাজঘরের পথে হতাশ ডি'কক। ছবি- পিটিআই। (PTI)

IPL 2021: ফের ব্যর্থ! ব্যাটসম্যানদের একটানা ব্যর্থতায় ক্ষুব্ধ MI অধিনায়ক

  • অন্তত ১৫০-র গন্ডি পেরোলে ম্যাচে সবসময় ফাইট করা যায়। কিন্তু সেটুকুও সম্বল দলের বোলারদের দিতে না পারায় হতাশ মুম্বই অধিনায়ক রোহিত শর্মা।

ফের ব্যাটিং বিপর্যয়, ফের হার। পঞ্জাব সুপার কিংসের বিরুদ্ধে মরশুমের তৃতীয় হার মুম্বই ইন্ডিয়ান্সের। মাত্র ১৩২ রান তাড়া করতে নেমে নয় উইকেট হাতে রেখে ১৪ বল বাকি থাকতেই জয় সুনশ্চিত করে নেয় পঞ্জাব। নিজেদের নির্ধারিত বিশ ওভারে আবারও ১৫০ রানের গন্ডি টপকাতে ব্যর্থ হলেন মুম্বইয়ের পল্টনরা। ম্যাচ হারার পর হতাশ রোহিত শর্মা আঙুল তুলছেন ব্যাটসম্যানদের দিকেই। অধিনায়ক রোহিতের অর্ধশতরান ও সূর্যকুমার যাদবের ৩৩ বাদে কেউই তাঁদের দাঁত ফোটাতে পারেননি পঞ্জাবের নিয়ন্ত্রিত ও অনুশাসিত বোলিংয়ের বিপক্ষে।

ম্যাচের পর মুম্বই অধিনায়ক বলেন, ‘ওদের বোলাররা বিশেষত পাওয়ার প্লেতে দারুণ বোলিং করেছে। আমার মনে হয়না পিচে কোন সমস্যা ছিল। অন্যান্য ম্যাচে আমরা ইনিংসের শুরুতে পাওয়ার প্লেতে ভাল ব্যাট করেছি, তবে আজকের ছবিটা ছিল সম্পূর্ণ ভিন্ন। ইশান (কিষাণ) মারার চেষ্টা করছিল, কিন্তু কোনভাবেই ব্যাটে বলে সঠিক সংযোগ ঘটাতে পারছিল না এবং আমারও অনেকটা একই সমস্যা হচ্ছিল। আমার মনে হচ্ছে আমাদের ব্যাটিংয়ে কোথাও সমস্যা হচ্ছে। গোটা ইনিংসে আমরা যেভাবে ব্যাট করতে চাইছি, সেরকমটা ঠিক করতে পারছি না। এই ব্যাপারে আমাদের একটু নজর দিতে হবে। তবে এটার ব্যাখা দুইভাবেই হতে পারে। আমাদের ব্যাটিং ব্যর্থতার বদলে আপনি বিপক্ষ বোলিং বিভাগকে আমাদের আটকে রাখার জন্য বেশি কৃতিত্ব দিতেই পারেন।’

ব্যাটসম্যানরা নিজেদের কাজ ঠিক মত করতে না পারাই দলের কাল হয়ে দাঁড়িয়েছে দাবি 'হিটম্যানের'। অন্তত ১৫০-র গন্ডি পেরোলে ম্যাচে সবসময় ফাইট করা যায়। কিন্তু সেটুকুও সম্বল দলের বোলারদের দিতে না পারায় হতাশ রোহিত। জয়ের সরণিতে ফিরতে মরিয়া মুম্বই তাঁদের পরের ম্যাচে মুখোমুখি হবে রাজস্থান রয়্যালসের।

বন্ধ করুন