বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: কোহলি কি খুব কড়া? ম্যাক্সওয়েল নিয়ে চাহালের মন্তব্যের পর জল্পনা
আগ্রাসী গ্লেন ম্যাক্সওয়েল। ছবি- আইপিএল।
আগ্রাসী গ্লেন ম্যাক্সওয়েল। ছবি- আইপিএল।

IPL 2021: কোহলি কি খুব কড়া? ম্যাক্সওয়েল নিয়ে চাহালের মন্তব্যের পর জল্পনা

  • ৩৭.১৭-র গড় নিয়ে ২২৩ রান করে টুর্নামেন্টের অন্যতম সর্বোচ্চ রানস্কোরার ম্যাক্সওয়েল।

গতবারের আইপিএল থেকে এবারের আইপিএলে পারফরম্যান্সের বিচারে সবচেয়ে পরিবর্তন কার হয়েছে বাছতে বসলে সবার প্রথমেই নাম আসবে গ্লেন ম্যাক্সওয়েলের। গত বেশ কয়েক মরশুমে আশানুরূপ পারফর্ম না করলেও চড়া দামে তাঁকে দলে রয়্যাল চ্যালেঞ্জার্স দলে নিলে অনেকেই ভ্রু কুঁচকান। তবে নিজের পারফরম্যান্স দিয়ে সকলকে জবাব দিয়েছেন অজি তারকা।

গত দুই বছরে যে ম্যাক্সওয়েলের আইপিএলে ব্যাটিং গড় মাত্র ১৫-র আশেপাশে ছিল, সেই ম্যাক্সওয়েল যেন এবার নবজন্ম নিয়ে আরসিবির জার্সি পড়ে খেলতে নামছেন। ইতিমধ্যেই ৩৭.১৭-র গড় নিয়ে ২২৩ রান করে টুর্নামেন্টের অন্যতম সর্বোচ্চ রানস্কোরার তিনি। ম্যাক্সওয়েলের এই আমূল পরিবর্তন পিছনে দলের আরেক তারকা যুজবেন্দ্র চাহাল কিন্তু অধিনায়ক বিরাট কোহলিকেই কৃতিত্ব দিচ্ছেন।

আকাশ চোপড়ার ইউটিউব চ্যানেলে এক সাক্ষাৎকারে চাহাল জানান, ‘আমার মতে অধিনায়কই পার্থক্য গড়ে দিয়েছে। ও জানে আমাদের দলের অধিনায়ক ভারত অধিনায়ক ও বটে, যে সামান্যতম ঢিলেমি পছন্দ করে না। মাঠের বাইরে তুমি কী করছ তা দিয়ে ওর কিছু যায় আসে না যতক্ষণ মাঠে কেউ নিজের সর্বস্বটা উজাড় করে দেয়। ম্যাক্সওয়েল এটা ভালভাবেই জানত এবং অন্যান্য দলে যে ও হালকা ছুট পেত, সেটা যে এখানে পাবে না, সেই বিষয়ে ও ভালভাবেই অবগত ছিল।’

বন্ধ করুন