বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: RCB-তে আবার ফিরতে চলেছেন ডি'ভিলিয়ার্স, স্পষ্ট ইঙ্গিত কোহলির- ভিডিয়ো
এবি ডি'ভিলিয়ার্সের সঙ্গে বিরাট কোহলি।
এবি ডি'ভিলিয়ার্সের সঙ্গে বিরাট কোহলি।

IPL 2022: RCB-তে আবার ফিরতে চলেছেন ডি'ভিলিয়ার্স, স্পষ্ট ইঙ্গিত কোহলির- ভিডিয়ো

  • আইপিএলে আরসিবি দলের অন্যতম আকর্ষণ ছিলেন ডি'ভিলিয়ার্স। ছিলেন দলের অন্যতম স্তম্ভও। চলতি আইপিএলেও যে তাঁর অভাব অনুভূত হচ্ছে, সে কথা লুকোলেন না কোহলি। বিশেষ করে, যেখানে আরসিবির ব্যাটিং ধাক্কা খাচ্ছে, সেখানে বারবার মনে পড়ছে ডিভিলিয়ার্সকে।

ফের রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে ফিরতে চলেছেন এবি ডি'ভিলিয়ার্স। এমনই ইঙ্গিত দিলেন খোদ বিরাট কোহলি। আর এর পর থেকেই জল্পনা আরও তীব্র আকার নিয়েছে।

আরসিবি-রই একটি চ্যাট শোয়ে কোহলি বলে দেন, আশা করা যায় আগামী মরশুমে আবারও আরসিবি-তে ফিরবেন প্রোটিয়া তারকা। ব্যাঙ্গালোরের প্রাক্তন অধিনায়ক দাবি করেছেন, ‘আমি ওকে (ডি'ভিলিয়ার্স) ভীষণ মিস করি। নিয়মিত ওর সঙ্গে কথা হয়। আমাকে প্রায়ই মেসেজ করে।’

কোহলি আরও বলেছেন, আপাতত পরিবার ও বন্ধুদের সঙ্গে আমেরিকায় গল্ফ প্রতিযোগিতা উপভোগ করছেন এবি। এর পরই তিনি যোগ করেছেন, ‘আমরা প্রত্যেকেই ওর সঙ্গে যোগাযোগ রাখি। এবি নিজেও আরসিবির প্রতিটা খেলা খুব মন দিয়ে দেখছে। আশা করছি, পরের মরশুমে কোনও এক নতুন ভূমিকায় ওকে দেখা যাবে।’

আরও পড়ুন: গোল্ডেন ডাকের পর কেন হাসছিলেন, অকপটে জানালেন কোহলি

আইপিএলের ঠিক আগেই সব ধরনের ক্রিকেট থেকে অবসর নেওয়ার কথা ঘোষণা করেন বিরাট কোহলি। ফলে এ বারের টুর্নামেন্টে তাঁকে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে খেলতে দেখা যায়নি। কিন্তু আগামী দিনে কি তাঁর আরসিবি-তে কামব্যাক করার সম্ভাবনার কথা জানিয়ে দিলেন কোহলি।

তবে গোপন কথা যে ফাঁস করে দিয়েছেন বুঝে, বিষয়টি হাল্কা করারও চেষ্টা করেন কোহলি। তিনি মজা করেই বলেন, ‘আমি কি বড় রহস্য ফাঁস করে ফেললাম?’ তাঁর এই কথাতেই কার্যত স্পষ্ট, এবিকে ফেরানোর তোড়জোড় নতুন করে শুরু করে দিয়েছে ব্যাঙ্গালোর।

বন্ধ করুন