বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: এ মরশুমে রানের বিচারে KKR-কে সবচেয়ে বড় পরাজয় উপহার দিল LSG
কেকেআরকে দুরমুশ করে দাপুটে ভঙ্গিমায় ম্যাচ জেতে লখনউ। ছবি- আইপিএল।
কেকেআরকে দুরমুশ করে দাপুটে ভঙ্গিমায় ম্যাচ জেতে লখনউ। ছবি- আইপিএল।

IPL 2022: এ মরশুমে রানের বিচারে KKR-কে সবচেয়ে বড় পরাজয় উপহার দিল LSG

  • লখনউয়ের বিরুদ্ধে মাত্র ১০১ রানেই অল আউট হয়ে যায় কেকেআর।

প্লে-অফের আশা জিইয়ে রাখতে নিজেদের সবকয়টি ম্যাচই জিততে হত কলকাতা নাইট রাইডার্সকে। তবে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে শনিবার (৭ মে) সেই লক্ষ্য়ে বড় ধাক্কা খেল কেকেআর। লোকেশ রাহুলরা নাইটদের একেবারে দুরমুশ করে লিগ তালিকায় এক নম্বরে পৌঁছে গেল। 

টসে জিতে প্রথমে লখনউকে ব্যাট করতে পাঠায় কেকেআর। দীপক হুডার ৪১ ও কুইন্টন ডি'ককের ৫০ রানে ভর করে লখনউ নির্ধারিত ২০ ওভারে সাত উইকেটের বিনিময়ে ১৭৬ রান তোলে। জবাবে কেকেআর ব্যাটাররা আবারও চূড়ান্ত ব্যর্থ। আন্দ্রে রাসেলের ৪৫ রান বাদে কেকেআরের হয়ে আর তেমন কেউ রানই পাননি। মাত্র ১০১ রানে গুটিয়ে যায় নাইট বাহিনী। ভারতে অনুষ্ঠিত সকল আইপিএল ম্যাচে এটি নাইটদের দ্বিতীয় নিম্নতম স্কোর। ফলে ৭৫ রানের ব্যবধানে দুরন্ত জয় পায় লখনউ।

রানের বিচারে এখনও পর্যন্ত এ মরশুমের আইপিএলে এটাই সবচেয়ে বড় জয়। এর আগে ৬১ রানে সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়েছিলে রাজস্থান রয়্যালস, যা ছিল এ মরশুমের সবচেয়ে বড় জয়। সেই রেকর্ড ভেঙে গেল। ঘটনাক্রমে, এই দুই ম্যাচেই অনুষ্ঠিত হয়েছে পুণের ময়দানে। এই তালিকায় তৃতীয় স্থানে রয়েছে পঞ্জাব কিংস। তারা চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ৫৪ রানে ম্যাচ জিতেছিল।

বন্ধ করুন