বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: ভাল মানের ফাস্ট বোলিং খেলতে পারেন না! ইশানের ব্যাটিংয়ে চিন্তিত হেডেন
মুম্বই ইন্ডিয়ান্সের জার্সিতে ব্যাটিংরত ইশান কিষাণ। ছবি- পিটিআই। (PTI)

IPL 2022: ভাল মানের ফাস্ট বোলিং খেলতে পারেন না! ইশানের ব্যাটিংয়ে চিন্তিত হেডেন

  • ইশান এবারের আইপিএলে ৩৭০ রান করলেও, তাঁর গড় ৩০.৮৩ ও স্ট্রাইক রেট ১১৮.২১।

এ বারের আইপিএল নিলামে নিজেদের আগের সব মরশুমের সমস্ত রেকর্ড ভেঙে সর্বোচ্চ ১৫.২৫ কোটি টাকায় ইশান কিষাণকে দলে নিয়েছিল মুম্বই ইন্ডিয়ান্স। মরশুমের শুরুটা ভাল করেও টুর্নামেন্ট যতই এগিয়েছে, ইশানের ফর্ম ততই খারাপ হয়েছে। মুম্বইয়ের ব্যর্থতার এক বড় কারণ হল ইশানের ব্যাট না চলা।

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে পল্টনদের গত ম্যাচে ৩৪ বলে ৪৩ রান করলেও ফাস্ট বোলারদের বিরুদ্ধে ইশানের ব্যাটিং নিয়ে সমালোচনা হয়েছে। উমরান মালিকের গতির বিরুদ্ধে বেশ অস্বস্তিতেই পড়তে হয়েছে ইশানকে। ১২তম ওভারে বাউন্সারে চার মারলেও, পরের বলেই আউট হয়ে সাজঘরে ফেরেন মুম্বই ইন্ডিয়ান্সের তারকা কিপার-ব্যাটার। ওই ইনিংসের পরেই ইশানের ব্যাটিং নিয়ে, বিশেষত ফাস্ট বোলারদের বিরুদ্ধে তাঁর খেলা নিয়ে বেশ চিন্তিত হয়ে পড়েছেন প্রাক্তন অজি তারকা ম্যাথু হেডেন।

Star Sports-এ ম্যাচের পর পর্যালোচনা করতে গিয়ে হেডেন জানান, 'ইশান আজকে উচ্চমানের ফাস্ট বোলিংয়ের বিরুদ্ধে এক্সপোজ হয়ে গিয়েছিল। এটা একটা চিন্তার বিষয়। একেবারে শীর্ষস্তরে পৌঁছলে ওই মানের বোলিং তো আরও বেশি করে খেলতে হবে। ১৪০-১৫০ কিমি গতিতে বল করা বোলাররা সবসময় থাকবেই। আগের বলটা বাউন্সার ছিল এবং তারপরেই ইশানকে দেখেই বোঝা যাচ্ছিল যে ও চাপে রয়েছে।' প্রসঙ্গত, ইশান এবারের আইপিএলে ৩৭০ রান করলেও, তাঁর গড় ৩০.৮৩ ও স্ট্রাইক রেট ১১৮.২১।

 

 

বন্ধ করুন