বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: পঞ্জাব বিপদে পড়লেই অর্শদীপ বলছে আমায় বল দাও, ফাঁস করলেন মায়াঙ্ক

IPL 2022: পঞ্জাব বিপদে পড়লেই অর্শদীপ বলছে আমায় বল দাও, ফাঁস করলেন মায়াঙ্ক

 সিএসকের বিরুদ্ধে ম্যাচ জিতে খুশি পঞ্জাব অধিনায়ক মায়াঙ্ক আগরওয়াল। ছবি- আইপিএল।

১৭ ও ১৯ নম্বর ওভারে অর্শদীপ সিং যথাক্রমে ছয় ও আট রান দিয়ে খেলা ঘুরিয়ে দেন।

এক হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর ১১ রানে চেন্নাই সুপার কিংসকে হারায় পঞ্জাব কিংস। ১৬ নম্বর ওভারে সন্দীপ শর্মা ২৩ রান দেওয়ার পর একসময় মনে হচ্ছিল সিএসকে হয়তো ম্য়াচ জিতে যাবে। চার ওভারে জয়ের জন্য বাকি ছিল ৪৭ রান, হাতে ছিল ছয় উইকেট। তবে ১৭ ও ১৯ নম্বর ওভারে অর্শদীপ সিং যথাক্রমে ছয় ও আট রান দিয়ে খেলা ঘুরিয়ে দেন।

তরুণ অর্শদীপের এই কৃতির পর তাঁকে প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন পঞ্জাব অধিনায়ক মায়াঙ্ক। তাঁর ও কাগিসো রাবাদার তিন ওভারই ম্যাচের টার্নিং পয়েন্ট বলে মনে করছেন মায়াঙ্ক। ম্যাচ শেষে মায়াঙ্ক বলেন, ‘আমার মতে অর্শ দারুণ বল করেছে। ওকে বাহবা দিতেই হয়। গোটা মরশুম জুড়ে ও সবসময় এগিয়ে এসে বল চেয়ে নিয়েছে। আমাদের হয়ে কঠিন ওভারগুলো বল করছে। রাবাদাও দারুণ করেছে। ওই অবস্থায় (রুতুরাজ গায়কোয়াড়) ও আম্বাতির (রায়াডু) উইকেট নেওয়াটা খুব জরুরি ছিল। আমার মনে হয় ওরা দুইজনেই বল হাতে আমাদের হয়ে ম্যাচটা বদলে দিয়েছেন।’

তাঁঁর দল সিএসকে ম্যাচে তুলনামুূলক বড় বাউন্ডারিকেও দারুণভাবে কাজে লাগিয়েছে বলে মনে করছেন মায়াঙ্ক। ‘দল হিসাবে চতুরভাবে বড় বাউন্ডারিটিকে নিজেদের সুবিধার্থে ব্যবহার করতে হয়। প্রতিপক্ষকে বড় বাউন্ডারির দিকেই মারার চেষ্টা করানো দরকার। সেক্ষেত্রে তাদের আউট হওয়ার একটা বড় সম্ভাবনা থাকে। সুতরাং, ঠিকঠাক ভাবে এটা কাজে লাগাতে তা পার্থক্য তৈরি করে দিতে পারে।’ দাবি মায়াঙ্কের। 

বন্ধ করুন