বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2023 PBKS vs RR: ছাপা টিমশিটে বারবার পেন দিয়ে নাম কাটাকুটি, দল ঠিক করতে গিয়ে দুর্দশা RR-র!

IPL 2023 PBKS vs RR: ছাপা টিমশিটে বারবার পেন দিয়ে নাম কাটাকুটি, দল ঠিক করতে গিয়ে দুর্দশা RR-র!

রাজস্থান রয়্যালসের সেই টিমশিট। (ছবি সৌজন্যে, টুইটার @peeyushsharmaa এবং আইপিএল)

পঞ্জাব কিংসের বিরুদ্ধে রাজস্থান রয়্যালসের টিমশিট দেখে হাসাহাসি শুরু করেছেন নেটিজেনরা। কারণ প্রাথমিকভাবে যে টিমশিট ছাপা হয়েছিল, তাতে অসংখ্য কাটাকুটি করা হয়। পালটানো হয় প্রথম একাদশ এবং সাবস্টিটিউট খেলোয়াড়দের তালিকা।

এটা টিমশিট নাকি পরীক্ষার খাতা? পঞ্জাব কিংসের বিরুদ্ধে রাজস্থান রয়্যালসের টিমশিট দেখে এমনটাই মনে হতে পারে। কারণ প্রাথমিকভাবে যে টিমশিট ছাপা হয়েছিল, তাতে অসংখ্য কাটাকুটি করা হয়। পালটানো হয় প্রথম একাদশ এবং সাবস্টিটিউট খেলোয়াড়দের তালিকা। যা দেখে নেটিজেনদের বক্তব্য, ক্রিকেটের ইতিহাসে সবথেকে বিভ্রান্তিকর টিমশিটের তকমা পাবে রাজস্থানের সেই টিমশিট। অনেকে আবার মজা করে বলেছেন, এতজনের নামে কাটাকুটি করা হয়েছে। কিন্তু রিয়ান পরাগের নামে কোনও আঁচড়ও কাটা হয়নি। যিনি এবার আইপিএলে একেবারেই ছন্দে নেই।

শুক্রবার ধর্মশালায় টসে জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন রাজস্থানের অধিনায়ক সঞ্জু। এবার যেহেতু টসের পর টিমশিট জমা দিতে হচ্ছে, তাই প্রতিটি দলই দুটি করে টিমশিট তৈরি রাখছে। সেইমতো প্রথমে ফিল্ডিং করলে যে দল হবে, সেই দলের টিমশিট দেওয়া হয়। আর সেই টিমশিটের ছবিই ভাইরাল হয়ে গিয়েছে।

ভাইরাল ছবিতে দেখা গিয়েছে, যে টিমশিট ছাপা হয়েছিল, তাতে প্রথম একাদশে যশস্বী জয়সওয়াল, সঞ্জু স্যামসন, ধ্রুব জুরেল, শিমরন হেতমায়ার, রিয়ান পরাগ, রবিচন্দ্রন অশ্বিন, ট্রেন্ট বোল্ট, নবদীপ সাইনি, সন্দীপ শর্মা এবং যুজবেন্দ্র চাহালের নাম ছিল। সাবস্টিটিউট খেলোয়াড়দের তালিকায় নবদীপ সাইনি, জস বাটলারদের নাম ছিল। অর্থাৎ ব্যাটিংয়ের সময় ‘ইমপ্যাক্ট প্লেয়ার’ হিসেবে ইংল্যান্ডের টি-টোয়েন্টি অধিনায়ককে নামানোর পরিকল্পনা ছিল রাজস্থানের।

আরও পড়ুন: DC vs CSK: না জিতলে আজই শেষ হতে পারে ধোনির IPL কেরিয়ার, মাহির সমর্থনে গলা ফাটাল কোটলা- ভিডিয়ো

কিন্তু সেই ছাপা টিমশিটে পেন দিয়ে কেটে অনেকের নাম যুক্ত করা হয়েছে। ভাইরাল ছবিতে দেখা গিয়েছে, জুরেলের নাম কেটে দিয়ে বাটলারের নাম যুক্ত করা হয়েছে। আবার অশ্বিনের জায়গায় হাতে লেখা হয়েছে অ্যাডাম জাম্পার নাম। ওবেদ ম্যাকওয়ের নাম কেটে আবার নবদীপ সাইনির নাম ঢোকানো হয়েছে। সাবস্টিটিউট খেলোয়াড়দের তালিকায় আবার বাটলারের নাম কেটে ধ্রুবের নাম লেখা হয়েছে। নবদীপের নাম কেটে আকাশ বশিস্তের নাম লিখে দিয়েছে রাজস্থান।

ওই ভাইরাল ছবি দেখে নেটপাড়ার বক্তব্য, ইতিহাসে সবথেকে বিভ্রান্তিকর টিমশিটের নজির গড়েছে রাজস্থান। তারইমধ্যে রিয়ানকে নিয়ে মজা করেছেন নেটিজেনদের একাংশ। একজন বলেন, 'ওরা রিয়ানের বিষয়ে একেবারে নিশ্চিত।' একজন আবার লেখেন, 'লেজেন্ড রিয়ান পরাগ দলে ফিরে এসেছে।'

(IPL 2023: আইপিএল সংক্রান্ত যাবতীয় টাটকা খবর ও আপডেটের জন্য হিন্দুস্তান টাইমস বাংলার স্পেশাল পেজে - ক্লিক করুন এখানে, তাহলেই প্রবেশ করবেন আইপিএলের দুনিয়ায়)

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

স্কুলে মাতৃভাষা দিবস নিয়ে কিছু বলতে হবে? বা ছোট রচনা লেখার আছে? নমুনা রইল এখানে ট্রায়াল রান নিউ গড়িয়া-রুবি মেট্রোর! চালকের কেবিন থেকে কেমন লাগল? রইল ভিডিয়ো 'দোষীকে না ধরে…', সন্দেশখালিতে সাংবাদিক গ্রেফতারিতে সরব অনুরাগ ঠাকুর বাড়িতে ঢুকে তরুণীকে শ্লীলতাহানির অভিযোগ পুলিশের বিরুদ্ধে, 'ক্লোজ' ওসি সত্তরের দশকে দাপিয়ে কাজ, চলচ্চিত্রে অসামান্য অবদান, দাদাসাহেব ফালকে পেলেন মৌসুমী 'অল্পের জন্য রক্ষা'! মাঝ আকাশে দুর্যোগে পড়ল বিমান, ফ্লাইটের অন্দরে কী ঘটছিল? মাঘী পূর্ণিমায় রাশি অনুসারে করুন এগুলি দান, লক্ষ্মীর কৃপায় সকল ইচ্ছা হবে পূরণ নামের থেকে ‘কুমার’ মুছলেন দিব্যা, আনফলো করলেন টি সিরিজকে, ভূষণকে ডিভোর্স? প্রয়াত কিংবদন্তি রেডিও উপস্থাপক, 'গীতমালা'র কণ্ঠ আমিন সায়ানি মুখোমুখি দুই প্রাক্তন, শাহিদকে এড়িয়ে গেলেন করিনা? চোখেমুখে অস্বস্তির ছাপ নাকি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.