বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2023: নীতীশ রানার নেতৃত্বের প্রেমে পড়েছেন শাহরুখ খান! RR ম্যাচের আগে এল KKR মালিকের বিশেষ বার্তা

IPL 2023: নীতীশ রানার নেতৃত্বের প্রেমে পড়েছেন শাহরুখ খান! RR ম্যাচের আগে এল KKR মালিকের বিশেষ বার্তা

নীীশ রানা ও শাহরুখ খান 

নাইট ক্যাপ্টেন বলেছেন, ম্যাচের আগে শাহরুখ খানের কল এসেছিল। তিনি নীতীশকে নিজের উপর বিশ্বাস রাখতে বলেছিলেন। শাহরুখ নাকি বলেছেন নীতীশ নেতা হিসেবে ভালো কাজ করছেন। নীতীশের ক্যাপ্টেন্সি নাকি খুব ভালো। নীতীশকে নিজের উপর বিশ্বাস রাখতে বলেছেন শাহরুখ খান। দলের মালিক শাহরুখ বলেছেন তিনি নীতীশের পিছনে রয়েছেন।

শ্রেয়স আইয়ারের অনুপস্থিতিতে আইপিএল ২০২৩-এ কলকাতা নাইট রাইডার্সের নেতৃত্ব সামলাচ্ছেন নীতীশ রানা। পিঠের চোটের কারণে আইপিএল -এর ১৬তম আসরের অংশ হতে পারেননি শ্রেয়স আইয়ার। কেকেআর-এর দায়িত্ব দেওয়া হয়েছিল নীতীশ রানার কাঁধে। এখনও পর্যন্ত নীতীশ রানার নেতৃত্বে ১১টি ম্যাচ খেলেছে কলকাতা নাইট রাইডার্স, যার মধ্যে দলটি ৫টি জিতেছে এবং ৬টি ম্যাচে হেরেছে। টুর্নামেন্টে নীতীশের অধিনায়কত্বে বেশ খুশিই দেখা গেল দলের মালিক শাহরুখ খানকে। কলকাতা নাইট রাইডার্সের ক্যাপ্টেন নীতীশ রানা নিজেই এই কথা জানিয়েছেন।

আরও পড়ুন… KKR শিবির ছাড়লেই ফের সফল হবেন নারিন! সুনীলকে প্রাক্তন ক্যারেবিয়ান ক্যাপ্টেনের পরামর্শ

সম্প্রচারকারী চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে কলকাতা নাইট ক্যাপ্টেন বলেছেন, ম্যাচের আগে শাহরুখ খানের কল এসেছিল। তিনি নীতীশকে নিজের উপর বিশ্বাস রাখতে বলেছিলেন। শাহরুখ খান নাকি বলেছেন নীতীশ নেতা হিসেবে ভালো কাজ করছেন। নীতীশের ক্যাপ্টেন্সি নাকি খুব ভালো। নীতীশকে নিজের উপর বিশ্বাস রাখতে বলেছেন শাহরুখ খান। দলের মালিক শাহরুখ খান বলেছেন তিনি নীতীশের পিছনে রয়েছেন। আর সেই বিশ্বাস নিয়েই নাকি শেষ ম্যাচ খেলেছিলেন নীতীশ রানা। দলের স্পিনারদের সেই বিশ্বাস জুগিয়েছেন সেটা বলেই।

আরও পড়ুন… রাত তিনটে থেকে টানা ২ ঘণ্টা কেঁদেছিলেন, পরে ন্যাড়া হয়ে গিয়েছিলেন! জানেন সুয়াশের লম্বা চুলের গল্প

স্টার স্পোর্টসের সঙ্গে কথা বলতে গিয়ে নীতীশ রানা বলেছিলেন যে শাহরুখ খান তাঁর অধিনায়কত্বের প্রশংসা করেছেন। নীতীশ বলেন, ‘শাহরুখ খানের ফোন এসেছে। তিনি বলেন, আমার উপরে বিশ্বাস আছে। অধিনায়ক হিসেবে আপনি ভালো করছেন। নিজেকে ব্যাক করবে এবং নিজেকে নিয়ে বেশি সন্দেহ করার দরকার নেই। তোমার যা মনে হয় তাই করুন, আমি তোমাকে সমর্থন করছি।’ কেকেআর ক্যাপ্টেন আরও বলেন, ‘ক্যাপ্টেন্সি হোক বা ব্যাটিং, যা করি তার মধ্যে নিজস্বতা থাকে।’

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

বর্তমান পয়েন্ট টেবিলে কলকাতা নাইট রাইডার্স রয়েছে পয়েন্ট টেবিলের ছয় নম্বরে। ১১ ম্যাচে দলটির ৫ জয়, ১০ পয়েন্ট এবং -০.০৭৯ নেট রানরেট রয়েছে। দলটি এখনও পর্যন্ত মোট তিনটি লিগ ম্যাচ খেলেনি। তিনটিতেই জিতে কেকেআর প্রায় প্লে অফের টিকিট কেটে ফেলতে পারবে। কলকাতা তাদের পরবর্তী ম্যাচ খেলবে আজ অর্থাৎ ১১ মে, বৃহস্পতিবার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে তাদের ঘরের মাঠ ইডেন গার্ডেন্সে।

নীতীশ রানা এখন পর্যন্ত একজন ব্যাটসম্যান হিসেবে আইপিএল ২০২৩-এ ভালো ফর্মে হাজির হয়েছেন। ১১ ম্যাচের ১১ ইনিংসে ব্যাটিং করে ২৯.৬৪ গড়ে ৩২৬ রান এবং ১৪৬.৮৫ এর দুর্দান্ত স্ট্রাইক রেট। এই সময়ে তাঁর ব্যাট থেকে দুটি হাফ সেঞ্চুরি এসেছে, যাতে তাঁর সর্বোচ্চ স্কোর ৭৫ রান ছিল। রানার ব্যাট থেকে বেরিয়েছে ৩০টি চার ও ১৯টি ছক্কা। এখন দেখার বিষয় হবে তিনি কেকেআরকে তাঁর অধিনায়কত্বে প্লে অফে নিয়ে যেতে পারেন কি না।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

Anemia: নানা শরীরখারাপ লেগেই আছে? হয়তো শরীরে রক্ত কম বলে! এই লক্ষণগুলি আছে কি না দেখুন খুচরো সোনা পার করেছে ৬৪ হাজারের গণ্ডি, আজ কলকাতায় দর কত? রইল রুপোর বাজারদরও অসুস্থ রামকৃষ্ণ মঠের প্রেসিডেন্ট স্বামী স্মরণানন্দ, আরোগ্য কামনা মুখ্যমন্ত্রীর IPL-এর আগেই ক্রিকেটারদের মিলনক্ষেত্র, আম্বানিদের অনুষ্ঠানে ধোনিদের সেরা মুহূর্ত Mamata Speech LIVE: 'আমায় অত বিশ্বাস করবেন না', ‘পকেটমারি’ নিয়ে কাকে তোপ মমতার? বিধানসভায় ইস্তফা দিতে গেলেন তৃণমূল বিধায়ক তাপস রায়!‌ যোগ দেবেন বিজেপিতে?‌ IPL জয়ের সুযোগ হাতছাড়া করেছে RCB, ওদের মতো আপনি ডিল মিস করবেন না! ভাইরাল অ্যাড বাইক দুর্ঘটনার পরে কেমন আছেন রবিন মিঞ্জ? বড় আপডেট দিলেন ক্রিকেটারের বাবা মুখ্যমন্ত্রীর মেদিনীপুর সফরের আগে ভূপতিনগরে প্রচুর বোমার মশলা উদ্ধার! মধ্যরাতের কলকাতার রাস্তায় ৩ আরোহীকে নিয়ে ছুটল বাইক, বেপরোয়া গতির বলি ২, আহত ১

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.