বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > KKR captain wishes Subho Noboborsho: জিতে গিফট দেওয়া হল না, তবে শুভ নববর্ষ জানাতে ভুললেন না KKR-র রানা, আনলেন মিষ্টিও

KKR captain wishes Subho Noboborsho: জিতে গিফট দেওয়া হল না, তবে শুভ নববর্ষ জানাতে ভুললেন না KKR-র রানা, আনলেন মিষ্টিও

নীতীশ রানা। (ছবি সৌজন্যে আইপিএল ভিডিয়ো)

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ২৩ রানে হেরে গিয়েছে কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)। তারপরও বাঙালিদের নববর্ষের শুভেচ্ছা জানাতে ভুললেন না কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) অধিনায়ক নীতীশ রানা।

নিজের সবটা উজাড় করে দিয়েছিলেন। বিধ্বংসী ইনিংস খেলেছিলেন। কিন্তু বাংলা নববর্ষের আগে পশ্চিমবঙ্গের মানুষকে জয় উপহার দিতে পারেননি। তারপরও বাঙালিদের নববর্ষের শুভেচ্ছা জানাতে ভুললেন না কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) অধিনায়ক নীতীশ রানা। সেইসঙ্গে শুক্রবার সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচের পর সাংবাদিক বৈঠকে ‘গোলাপ জাম’-ও নিয়ে আসেন। যে আচরণ মন জিতে নিয়েছে নেটিজেনদের। বিশেষত বাঙালির মন জয় করে নিয়েছেন নীতীশ।

শুক্রবার সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ২৩ রানে হেরে গিয়েছে কেকেআর। ৪১ বলে ৭৫ রান করেন অধিনায়ক নীতীশ। ম্যাচের পর নিজেই সাংবাদিক বৈঠকে আসেন। সেখানে ম্যাচ সংক্রান্ত একাধিক প্রশ্নের উত্তর দেন। একেবারে শেষে ‘শুভ নববর্ষ’ জানান কেকেআরের অধিনায়ক। তারপর সাংবাদিকদের নববর্ষের স্পেশাল মিষ্টি খাওয়ানো হয়। ‘গোলাপ জাম’-র বন্দোবস্ত করা হয়েছিল। 

আরও পড়ুন: KKR vs SRH, IPL 2023: পরিকল্পনা অনুযায়ী বোলিং হয়নি, ২৩০-এর কাছাকাছি রানের উইকেট ছিল না- বিরক্ত নীতীশ

কলকাতা নাইট রাইডার্স বনাম সানরাইজার্স হায়দরাবাদ

চৈত্র সংক্রান্তিতে ইডেন গার্ডেন্সে কেকেআরের বিরুদ্ধে প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে চার উইকেটে ২২৮ রান তুলেছিল সানরাইজার্স। ৫৫ বলে ১০০ রানে অপরাজিত থাকেন হ্যারি ব্রুক। ২৬ বলে ৫০ রান করেন এডেন মার্করাম। ১৭ বলে ৩২ রান করেন অভিষেক শর্মা। ছয় বলে ১৬ রান অপরাজিত থাকেন হেনরিখ ক্লাসেন।

আরও পড়ুন: KKR vs SRH: ৪,৬,৪,৪,৪,৬, যত জোরে বল, তত জোরে মার, উমরান মালিককে এক ওভারেই ছারখার করলেন রানা- ভিডিয়ো

সেই রান তাড়া করতে নেমে শুরুতেই ধাক্কা খায় কেকেআর। ৩.৩ ওভারে কেকেআরের স্কোর ছিল তিন উইকেট ২০ রান। আউট হয়ে যান রহমানউল্লাহ গুরবাজ, বেঙ্কটেশ আইয়ার এবং সুনীল নারিন। তারপর নীতীশের দুরন্ত ইনিংসে ম্যাচে আশা জিইয়ে রাখে কেকেআর। তাঁকে যোগ্যসংগত করেন রিঙ্কু সিং। কিন্তু রানটা এতটাই বেশি ছিল যে নির্ধারিত ২০ ওভারে সাত উইকেটে ২০৫ রানের বেশি তুলতে পারেনি কেকেআর। ৩১ বলে ৫৮ রানে অপরাজিত থাকেন রিঙ্কু। অনেকের মতে, আন্দ্রে রাসেল যদি শুক্রবার মেরে খেলতে পারতেন, তাহলে ম্যাচটা হয়ত জিতে যেতে পারত কেকেআর। 

(IPL 2023: আইপিএল সংক্রান্ত যাবতীয় টাটকা খবর ও আপডেটের জন্য হিন্দুস্তান টাইমস বাংলার স্পেশাল পেজে - ক্লিক করুন এখানে, তাহলেই প্রবেশ করবেন আইপিএলের দুনিয়ায়)

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

2025 IPL-এ কত জনকে রিটেন করা যাবে? স্যালারি ক্যাপ কি হবে?ঠিক হতে পারে মাসের শেষে ‘আমি রাজাকার’, সবথেকে ‘ঘৃণ্য’ শব্দই কীভাবে বাংলাদেশের পড়ুয়াদের স্লোগান হয়ে উঠল? শুভাশিসের সঙ্গে বিয়ের পিঁড়িতে মনামী? ৪০-এ এসে আইবুড়ো নাম ঘোচানোর তোড়জোর শুরু সুযোগ পেতে খারাপ ছেলে হতে হবে… রুতুরাজকে বাদ দেওয়ায় চটেছেন ভারতের প্রাক্তনী ২২ বছর আগের দুর্গাষ্টমীতে শুরু প্রেম, ২০ দিন আগে শেষবার একফ্রেমে যিশু-নীলাঞ্জনা! ২১ জুলাই কলকাতায় কোন কোন রাস্তায় গাড়ি ঘোরানো হবে? কোথায় পার্কিং নেই? রইল তালিকা মুখ্যমন্ত্রীর প্রশ্নের মুখে বিধায়ক সাবিত্রী মিত্র, একুশের সভায় নতুন কী মিলবে?‌ আম্বানিদের বিয়েতে নাচানাচি,চেন্নাই যাওয়ায়ই কাল! হাসপাতাল থেকে ঘরে ফিরলেন জাহ্নবী টেকনিক্যাল কমিটিকে অন্ধকারে রেখেই কোচ বাছাই, রেগে লাল বাইচুং, দিলেন ইস্তফা 'ও সব ছাড়...' বিয়ের পর শাখা পলা পরা নিয়ে যা বললেন দর্শনার শাশুড়ি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.