বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > KKR vs SRH, IPL 2023: খুঁড়িয়ে মাঠ ছাড়েন,ব্যাট হাতে ব্যর্থ হন, রাসেলের চোটের হাল কী?আপডেট দিলেন নীতিশ

KKR vs SRH, IPL 2023: খুঁড়িয়ে মাঠ ছাড়েন,ব্যাট হাতে ব্যর্থ হন, রাসেলের চোটের হাল কী?আপডেট দিলেন নীতিশ

আন্দ্রে রাসেলের চোট নিয়ে চিন্তা দূর করলেন নীতিশ রানা।

হায়দরাবাদের ইনিংসের সময়ে ২ বার মাঠ ছাড়েন আন্দ্রে রাসেল। তাঁর অস্বস্তি হচ্ছিল। ব্যথায় কাতরাচ্ছিলেন তিনি। স্বাভাবিক ভাবেই রাসেলের চোটে উদ্বিগ্ন হয়ে রয়েছেন কেকেআর-এর সমর্থকেরা।

শুক্রবার ইডেনে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে স্পেলের দ্বিতীয় ওভারে বোলিং করতে এসে আন্দ্রে রাসেল চোটের কবলে পড়েন। তিনি যে অস্বস্তি বোধ করছেন, সেটা পরিষ্কার বোঝা যাচ্ছিল। পঞ্চম বলের পর রাসেলকে খোঁড়াতেও দেখা যায়। ওভার শেষ হতেই ফিজিয়োর সঙ্গে ড্রেসিংরুমে ফিরে যান রাসেল। স্বাভাবিক ভাবেই চিন্তার ভাঁজ পড়ে কেকেআর শিবিরে। গ্যালারিতেও ছড়ায় উৎকন্ঠা।

তবে সকলকে নিশ্চিন্ত করে কিছুক্ষণ পরেই মাঠে নামতে দেখা যায় রাসেলকে। একটি ক্যাচও নেন। এমন কী সানরাইজার্স হায়দরাবাদের ইনিংসের ১৯তম ওভারে ফের বোলিংও করেন রাসেল। দ্বিতীয় বলে উইকেটও পান। কিন্তু ফের তাঁর সমস্যা হয়। বল ডেলিভারি করার পরেই ক্রিজে বসে পড়তে দেখা যায় তাঁকে। এ বার ফিজিয়ো এবং সতীর্থদের কাঁধে ভর দিয়েই মাঠ ছাড়েন রাসেল। প্রথম বার কিন্তু কোনও সাপোর্ট ছাড়াই নিজেই হেঁটে হেঁটে মাঠ ছেড়েছিলেন। কিন্তু দ্বিতীয় বার তাঁকে সাপোর্ট নিতে হয়। যে কারণে ফের ঘনীভূত হয় চিন্তার মেঘ।

আরও পড়ুন: T20-তে অ্যাঙ্করের ভূমিকাও গুরুত্বপূর্ণ- সমালোচকদের মোক্ষম জবাব কোহলির

কেকেআর ইনিংস শুরুর পর রাসেল সকলকে নিশ্চিন্ত করে ব্যাট করতেও নামেন। সকলে ভেবেছিলেন খারাপ সময়ে হয়তো বৈতরণী পার করবেন তারকা ক্রিকেটার। কিন্তু ৬ বলে ৩ রান করে সাজঘরে ফেরেন। বল হাতে তিন উইকেট নিলেও ব্য়াটিংয়ে ফের ব্য়র্থ হন। নাইট রাইডার্স ম্যাচটিও হারে। তবে সব কিছুকে ছাপিয়ে একটাই প্রশ্ন ঘোরাফেরা করছিল, রাসেল চোটের কারণে ছিটকে গেলেন না তো? কী অবস্থা তাঁর চোটের?

আরও পড়ুন: SRH-এর কাছে হেরে শীর্ষে ওঠা হল না KKR-এর, বড় লাফ দিল সানরাইজার্স

ম্যাচের পর সাংবাদিক সম্মেলনে অবশ্য কেকেআর অধিনায়ক নীতিশ রানা সকলকে স্বস্তি দিয়ে বলেন, ‘প্রচণ্ড গরমের জন্যই ক্র্য়াম্প হয়েছিল রাসেলের। কোনও গুরুতর চোট নয়।’ এমন কী ম্যাচ শেষে গ্রাউন্ডসম্য়ানদের সঙ্গে ফুরফুরে মেজাজে ছবি তুলতে দেখা গিয়েছে আন্দ্রে রাসেলকে। স্বভাবতই সকলে তাঁর চোট নিয়ে নিশ্চিন্ত হয়েছেন।

আসলে কলকাতার তাপমাত্রা ৪০ বা তার আশেপাশেই ঘোরাফেরা করছে। অতিরিক্ত গরমে খেলতে গেলে এই ধরনের ক্র্যাম্প হয়েই থাকে। ব্যাট হাতে কিছু করতে না পারলেও, বল হাতে রাসেল নাইটদের ভরসা জুগিয়েছেন। সানরাইজার্সের বিরুদ্ধে এ বার আইপিএলে প্রথম বল করলেন তিনি। আর বল করতে নেমে হায়দরাবাদের যে ৪ উইকেট পড়েছিল, তার মধ্যে একাই ৩ উইকেট তুলে নেন তিনি। তবে শুক্রবার ২২৮ রানের বিশাল রানের পাহাড় গড়ে সানরাইজার্স। জবাবে কলকাতা নাইট রাইডার্সের ইনিংস ৭ উইকেটে ২০৫ রানে শেষ হয়ে যায়।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

হাতে জয়ন্তর ট্যাটু! আড়িয়াদহকাণ্ডে গ্রেফতার আরেক কালপ্রিট রাহুল গুপ্ত 'সাহস থাকলে…' হাসিনের সঙ্গে সুখের হয়নি বিয়ে, সানিয়াকে সত্যিই বিয়ে করছেন শামি প্রথমেই সূর্যের কথা বলেননি গম্ভীর, হার্দিক ক্যাপ্টেন না হওয়ার কারণ একেবারেই অন্য ‘তোর বাপ আমি ***’, ‘চোর’ শুনে বললেন শুভেন্দু, জুতো দেখিয়ে বললেন ‘নোংরা কালচার’ ভিকি-তৃপ্তির নতুন ছবি ‘ব্যাড নিউজ’-এর সঙ্গে বিশেষ যোগ সুস্মিতা সেনের! কী বলুন তো জেনে নিন শ্রাবণ মাসে ভোলেনাথের আশীর্বাদ পেতে কী করবেন আর কী করবেন না শক্তি বাড়াল নিম্নচাপ, দক্ষিণবঙ্গের কোথায় কবে ভারী বৃষ্টি হতে চলেছে? শীর্ষ নেতৃত্বের শিলমোহর নিয়ে বসেছিলেন মসনদে, কালনার সেই পুরপ্রধানকে শোকজ করল TMC 'গুলি করতে হল কেন?' অগ্নিগর্ভ বাংলাদেশ, হাসিনার সরকারকে প্রশ্ন চঞ্চল-ফারুকিদের শুভেন্দু অধিকারীর পাশে দাঁড়িয়ে বিস্ফোরক মন্তব্য করলেন কার্তিক মহারাজ, বললেন…

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.