বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > MI vs RCB: নেহালের জন্য আউট হয়েছেন সূর্যকুমার যাদব! ইশান কিষাণের বড় দাবি

MI vs RCB: নেহালের জন্য আউট হয়েছেন সূর্যকুমার যাদব! ইশান কিষাণের বড় দাবি

সূর্যকুমার যাদব ও নেহাল ওয়াধেরা (Mumbai Indians Twiiter)

ম্যাচের পর নেহালের সঙ্গে ইশান কিষাণ মজার কিছু কথা বলেন যা সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হচ্ছে। এই কথোপকথনে নানা বিষয় উঠে এসেছে। এই আড্ডাতে নেহালের বিরুদ্ধে বড় অভিযোগও করেছিলেন ইশান কিষাণ।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২৩-এ এখন পর্যন্ত মুম্বই ইন্ডিয়ান্সের দুই তরুণ তারকা নিজেদের ব্যাটিং দক্ষতায় সকলকে মুগ্ধ করেছেন। একজন তিলক বর্মা এবং অন্যজন নেহাল ওয়াধেরা। মঙ্গলবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (আরসিবি) বিরুদ্ধে নেহাল ৩৪ বলে ৫২ রানের অপরাজিত ইনিংস খেলেন এবং শেষে একটি ছক্কা মেরে নিজের দলকে জিতিয়েছিলেন। ম্যাচের পর নেহালের সঙ্গে ইশান কিষাণ মজার কিছু কথা বলেন যা সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হচ্ছে। এই কথোপকথনে নানা বিষয় উঠে এসেছে। এই আড্ডাতে নেহালের বিরুদ্ধে বড় অভিযোগও করেছিলেন ইশান কিষাণ।

আরও পড়ুন… ত্বকের ক্যানসারের সঙ্গে লড়াইয়ের কাহিনি শোনালেন ইংলিশ ব্যাটার স্যাম বিলিংস

ইশানের মতে, নেহালের কারণেই সূর্যকুমার যাদব তাঁর উইকেট হারিয়েছিলেন এছাড়াও নেহাল নাকি ফিল্ডিং প্র্যাকটিসের সময়ে হোটেলে ফিরে যান। এদিনের ম্যাচে প্রথমে ব্যাট করে RCB ২০ ওভারে ছয় উইকেটে ১৯৯ রান তুলে ছিল। জবাবে মুম্বই ইন্ডিয়ান্স ১৬.৩ ওভারে এই লক্ষ্য অর্জন করে। সূর্যকুমার যাদব ৩৫ বলে ৮৩ রান করেন। ম্যাচের পরে ইশানের সঙ্গে নেহালের আড্ডার ভিডিয়ো আইপিএল কর্তৃপক্ষ নিজেদের সোশ্যাল মিডিয়াতে পাবলিশ করে। ইশান এই ভিডিয়োতে নেহালকে জিজ্ঞাসা করেছিলেন যে তিনি ম্যাচটি শীঘ্রই শেষ করতে চান এটা কি নিজের জন্য নাকি দলের জন্য। এর জবাবে নেহাল বলেন তাঁর কাছে প্রথমে দল।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl) 

ওদিকে ইশান তাঁকে মাঝপথে বাধা দিয়ে বলেন যে আমি যতদূর জানি, সে নিশ্চয়ই সূর্য ভাইকে বলেছে আমাকে স্ট্রাইক দিন এবং সূর্য ভাই এই কারণে আউট হয়ে গিয়েছেন। মুম্বই ইন্ডিয়ান্সের যখন আট রান দরকার তখন নেহাল পঞ্চাশের কাছাকাছি ছিল। এই সাক্ষাৎকারের সময় ইশান জানান কেন নেহাল ক্যাচ মিস করেছিলেন। নেহাল যে ফিল্ডিং অনুশীলন করতে পছন্দ করেন না সেটা বলেন ইশান। নেহালের ড্রপিং ক্যাচ নিয়েও কথা বলেছিলেন। ইশান বলেন, ফিল্ডিং কোচ আসার সঙ্গে সঙ্গে নেহাল হোটেলে ফিরে যান।

আরও পড়ুন… ভারতের হয়ে খেলার জন্য তৈরি যশস্বী, খেলতে পারেন ধাওয়ানের জায়গাতেই, মন্তব্য সুরেশ রায়নার

নেহাল একটি ছক্কা মেরে মুম্বই ইন্ডিয়ান্সকে জয় এনে দেন এবং নিজের ফিফটিও পূর্ণ করেন। এই ম্যাচে ইশান কিষাণ ২১ বলে ৪২ রানের ঝলমলে ইনিংস খেলেন এবং মুম্বই ইন্ডিয়ান্সকে দ্রুত সূচনা এনে দেন। অধিনায়ক রোহিত শর্মা অবশ্য আট বলে সাত রান করে আউট হন। রোহিতের খারাপ ফর্ম মুম্বই ইন্ডিয়ান্সের মাথাব্যথা হয়ে দাঁড়িয়েছে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বিয়ের আগে অন্তঃসত্ত্বা মেয়ে, দু-বছর পর হার্দিক ও নাতির মুখ দেখেন নাতাশার বাবা-মা ২৫,০০০ টাকা ফাইন, LPG গ্যাসের দাম, আধার- জুন থেকে কোন কোন নিয়ম পালটে যাচ্ছে? পৈত্রিক জমির ধান বিক্রি করলেন বাংলাদেশের প্রধানমন্ত্রী, কত টাকা হল? টসে জিতল England , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| সীমিত ওভারের সংজ্ঞাটাই বদলে দিয়েছে, চ্যাম্পিয়ন না হলেও নতুন স্বপ্ন দেখাচ্ছে SRH টাকার জন্য অধিনায়ককে ছেড়ে দেওয়া, শামির চোট, ঋদ্ধির অফ ফর্ম…GT-র ব্যর্থতার কারণ ‘চিচিং ফাঁক-খেলা শেষ’, প্রচারের শেষ বেলায় নয়া ইঙ্গিত অভিষেকের আইসিসি টি২০ বিশ্বকাপে গত ৮বার ভারতের পারফরমেন্স কেমন? গত তিন টি২০ বিশ্বকাপে ভারতের সেরা ব্যাটার কে? ৩ বছর আগেই গোপনে রুক্মিণীকে বিয়ে, রয়েছে সন্তানও! দেবের ব্যক্তিগত জীবন নিয়ে হইচই

Latest IPL News

টাকার জন্য অধিনায়ককে ছেড়ে দেওয়া, শামির চোট, ঋদ্ধির অফ ফর্ম…GT-র ব্যর্থতার কারণ ভুল দল বাছাই, সঠিক নেতার অভাব, দায়িত্বজ্ঞানহীন ম্যাক্সওয়েল,RCB-র ব্যর্থতার কারণ সরাসরি রিটেনশন নয়, তার বদলে বরং....'প্লেয়ারদের স্বার্থে' নিলামের প্রস্তাব KKR-এর ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.