বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > ক্রিকেট থেকে এখনই অবসর নেবেন না রাজ্যের মন্ত্রী মনোজ তিওয়ারি
ইরফান পাঠানের সঙ্গে মনোজ তিওয়ারি (ছবি:এএনআই) (Bibhash Lodh)
ইরফান পাঠানের সঙ্গে মনোজ তিওয়ারি (ছবি:এএনআই) (Bibhash Lodh)

ক্রিকেট থেকে এখনই অবসর নেবেন না রাজ্যের মন্ত্রী মনোজ তিওয়ারি

কয়েকদিন পরেই রঞ্জি ট্রফির নকআউট পর্বে খেলতে নামবে বাংলা দল। সেই ম্যাচে রঞ্জি ট্রফি জয়ের স্বপ্ন নিয়ে মাঠে নামতে চান বাংলার মনোজ তিওয়ারি। অনেকেই মনে করতে পারেন হয়তো এটাই মনোজের শেষ রঞ্জি ট্রফি, তাই হয়তো এই ম্যাচ জিততে মরিয়া রাজ্যের মন্ত্রী। কিন্তু এটা ভুল কারণ এখনই অবসর নেবেন না মনোজ তিওয়ারি।

কয়েকদিন পরেই রঞ্জি ট্রফির নকআউট পর্বে খেলতে নামবে বাংলা দল। সেই ম্যাচেরঞ্জি ট্রফি জয়ের স্বপ্ন নিয়ে মাঠে নামতে চান বাংলার মনোজ তিওয়ারি। অনেকেই মনে করতে পারেন হয়তো এটাই মনোজের শেষ রঞ্জি ট্রফি, তাই হয়তো এই ম্যাচ জিততে মরিয়া রাজ্যের মন্ত্রী। কিন্তু এটা ভুল কারণ এখনই অবসর নেওয়ার কথা ভাবছেন না মনোজ তিওয়ারি। এখনই নিজের ব্যাট, প্যাড তুলে রাখবেন মনোজ তিওয়ারি। বাংলার প্রাক্তন ক্রিকেট অধিনায়ক জানিয়ে দিলেন বাংলা রঞ্জি ট্রফি জিতুক কিমবা না জিতুক তিনিই এখনই অবসর নেবেন না।

মনোজ তিওয়ারি বলেন, ‘বাংলা হারুক, জিতুক আমি আছি। আমি খেলা চালিয়ে যাব। অবসর নিয়ে এখনই কোনও ভাবনা নেই।’রঞ্জি ট্রফির কোয়ার্টার ফাইনালে বাংলা খেলবে ঝাড়খণ্ডের বিরুদ্ধে। তার আগে মোহনবাগানের হয়ে ক্লাব ক্রিকেটে ১১ মে থেকে মাঠে নামবেন তিনি। মনোজ নিজেও অনুশীলন করছেন। ফিটনেস ধরে রাখার জন্য পরিশ্রম করছেন। কয়েক দিনের মধ্যে ব্যাট হাতেও অনুশীলনে নেমে পড়বেন মনোজ তিওয়ারি।

তবে রঞ্জিতে মাঠে খেলতে নামার আগে একটু চিন্তায় রয়েছেন মনোজ তিওয়ারি। বাংলা দল চলতি মরশুমে রঞ্জি ট্রফিতে যেভাবে ধারাবাহিকতা দেখিয়েছে সেই জায়গায় ধাক্কা পড়তে পারে বলে মনে করেন মনোজ। তিনি বলেন,‘দলটা এক রকম ভাবে চলছিল। সেটা তো একটু ধাক্কা খাবেই। গ্রুপ পর্বের পরেই নকআউট হলে সেটা ভাল হত। একটা বাধা তো পড়ল।’ নকআউট পর্বের ম্যাচ জিততে হলে বা রঞ্জি ট্রফিতে নিজেদের আধিপত্য দেখাতে হলে, বাংলাকে নিজেদের ধারাবাহিকতা দেখাতে হবে।

বন্ধ করুন