বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL -এর ইতিহাসে প্রথমবার এমন সমস্যায় মুম্বই ইন্ডিয়ান্স! রোহিতরা বোলিং-এ গড়ল লজ্জার নজির

IPL -এর ইতিহাসে প্রথমবার এমন সমস্যায় মুম্বই ইন্ডিয়ান্স! রোহিতরা বোলিং-এ গড়ল লজ্জার নজির

হার্দিক পান্ডিয়াকে আউট করার পরে মুম্বই ইন্ডিয়ান্সের সেলিব্রেশেন (ছবি-পিটিআই)

আইপিএলের ১৫ বছরের ইতিহাসে যা ঘটেনি, আইপিএলের ১৬তম আসরে পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সের বোলাররা সেটাই করেছিলেন। বিদেশি পেস আক্রমণের সাহায্যে ছুটে চলা মুম্বই ইন্ডিয়ান্স পরপর দুই ম্যাচে হেরেছে।

মুম্বই ইন্ডিয়ান্সের জন্য আইপিএল ২০২২ যতটা খারাপ গিয়েছিল, ২০২৩ আইপিএল তার থেকে ভালো শুরু হয়নি। মুম্বই টানা তিনটি ম্যাচ জিতে গত মরশুমের খারাপ স্মৃতি ভুলতে চেষ্টা করলেও পরের দুটি ম্যাচ দলের জন্য আরও খারাপ হয়ে দাঁড়ায়। শুধু তাই নয়, আইপিএল-এর ইতিহাসে প্রথমবারের মতো টানা দুই ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে প্রতিপক্ষরা ২০০ প্লাস স্কোর করতে সফল হয়েছে।

আরও পড়ুন… IPL 2023 থেকে এখনই ছুটি নেওয়া উচিত রোহিত শর্মার- কেন এমন বললেন সুনীল গাভাসকর?

আইপিএলের ১৫ বছরের ইতিহাসে যা ঘটেনি, আইপিএলের ১৬তম আসরে পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সের বোলাররা সেটাই করেছিলেন। বিদেশি পেস আক্রমণের সাহায্যে ছুটে চলা মুম্বই ইন্ডিয়ান্স পরপর দুই ম্যাচে হেরেছে। মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে নির্ধারিত ২০ ওভারে ২১৪/৮ স্কোর করেছিল পঞ্জাব কিংস। এখন এবার রোহিত শর্মাদের বিরুদ্ধে গুজরাট টাইটানসের স্কোর ছিল ২০৭/৬ রান। যে কারণে এই দুটি ম্যাচেই রোহিতদের পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল।

আরও পড়ুন… IPL 2023: ক্রিকেটের বড় নিয়ম ভাঙলেন আম্পায়ার, কার ভুলে MI-র সঙ্গে অন্যায় হতে যাচ্ছিল

শুধু তাই নয়, আইপিএল ২০২৩-এর অর্ধেক পর্ব শেষ হয়ে গেছে। সব দলই তাদের ৭টি করে লিগ ম্যাচ খেলে ফেলেছে এবং এই অবস্থায় মুম্বই ইন্ডিয়ান্স দল দুর্বল বোলিংয়ের দিক থেকে শীর্ষস্থানে রয়েছে। ডেথ ওভারে মুম্বই ইন্ডিয়ান্সের ইকোনমি রেট ১২.৪৫। দুই নম্বরে রয়েছে কলকাতা নাইট রাইডার্স, যারা ১১.২৬ ইকোনমি রেটে রান দিয়েছে। RCB-এর ইকোনমি রেট ১০.৯৫, দিল্লি ক্যাপ্টিলস ১০.৬১ এবং পঞ্জাব কিংস ১০.৪৩ ইকোনমি রেটে বল করেছে।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

মুম্বই ইন্ডিয়ান্স বনাম গুজরাট টাইটানসের ম্যাচের কথা বললে, এদিন টস জিতে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছিলেন মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা। প্রথমে ব্যাট করে গুজরাট টাইটানস ২০ ওভারে ৬ উইকেটে ২০৭ রান তুলেছিল। এইভাবে মুম্বই ইন্ডিয়ান্সকে মরশুমের চতুর্থ জয়ের জন্য ২০৮ রান করতে হয়েছিল। গুজরাট টাইটানসের হয়ে ৩৪ বলে ৫৬ রান করেন শুভমন গিল। নিজের ইনিংসে মারেন ৭টি চার ও ১টি ছক্কা। এছাড়া ৪৬ রানের ইনিংস খেলেন ডেভিড মিলার। অভিনব মনোহর ২১ বলে ৪২ রান করেন। মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে সর্বোচ্চ ২ উইকেট নেন পীযূষ চাওলা। এ ছাড়া অর্জুন তেন্ডুলকর, জেসন বেহরান্ডফ, রাইলি মেরেডিথ এবং কুমার কার্তিকেয়া একটি করে সাফল্য পেয়েছেন।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

রবিতে ৯০ কিমিতে ঝড় কলকাতায়, কখন? ঘূর্ণিঝড় রেমালের জেরে দফায়-দফায় প্রবল বৃষ্টি ১০ রানে ৬ উইকেট, মুস্তাফিজুরের দৌলতে অবশেষে আধা শক্তির USA-কে হারাল বাংলাদেশ কানে ফের ইতিহাস ভারতীয় কন্যের! গ্রাঁ প্রিঁ জিতল পায়েল কাপাডিয়ার 'অল উই ইমাজিন…' রোহিত, জসপ্রীত, জাদেজা, সিরাজরা উড়ে গেল আমেরিকায়, কোহলির দেখা মিলল না- ভিডিয়ো '৩৫০এর দিকে…'ষষ্ঠ দফার পরে ইন্ডিয়া জোট কত আসন পেতে পারে? বড় হিসেব দিল কংগ্রেস ‘করব না বিয়ে’, শেষ মুহূর্তে বেঁকে বসেন কৌশাম্বি! কেন ঝার খেতে হয় আদৃতকে? ১৯ নভেম্বরের ভাঙা হৃদয় জুড়বে ২৯ জুন? T20 বিশ্বকাপ জিততে আমেরিকায় রওনা ভারতের মহিলার সঙ্গে সাংসদের নগ্ন ছবি তুলে ব্ল্যাকমেল, খুনিদের পারিশ্রমিকের পরিকল্পনা! Exclusive-ধর্ম,সমাজের জন্য লড়ব,মৃত্যু হলে হবে,মমতাকে চ্যালেঞ্জ কার্তিক মহারাজের 4 ওভার শেষে South Africa-র স্কোর 59/0

Latest IPL News

পিঠের ব্যথা নিয়ে উদ্বেগ দেখালেও,কেউ বিশ্বাস করেনি- BCCI-এর উপর ক্ষোভ শ্রেয়সের Exclusive-ফাইনালে KKRকে হারাব,হুংকার 'বাংলার' শাহবাজের,মুগ্ধ ক্যাপ্টেন কামিন্সে' দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার ৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.