বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > রোহিতকে হেয় করিনি, ভুয়ো খবর নিয়ে গর্জে উঠলেন তুষার দেশপান্ডে

রোহিতকে হেয় করিনি, ভুয়ো খবর নিয়ে গর্জে উঠলেন তুষার দেশপান্ডে

রোহিত শর্মাকে আউট করার পরে তুষার দেশপান্ডে (ছবি-এএফপি)

সেই বিষয় নিয়েই মন্তব্য করলেন সিএসকে বোলার তুষার দেশপান্ডে। চলুন জেনে নেওয়া যাক কী বললেন তুষার দেশপান্ডে? আসলে এই বক্তব্যকে সম্পূর্ণ ভুয়া বলেছেন তুষার। রবিবার রাতে তাঁর একটি ইনস্টা স্টোরিতে তিনি সোশ্যাল মিডিয়ায় চলতি এই জাতীয় সংবাদের স্ক্রিনশট নিয়েছিলেন এবং এটিতে একটি বার্তা লিখেছেন দেশপান্ডে।

শনিবার ৮ এপ্রিল আইপিএলে খেলা চেন্নাই সুপার কিংস বনাম মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচের পরে, তুষার দেশপান্ডের একটি বিবৃতি সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছিল। যেখানে জানা গিয়েছিল যে রোহিত শর্মা সম্পর্কে খারাপ মন্তব্য করেছিলেন তুষার দেশপান্ডে। বিবৃতিতে নাকি রোহিত শর্মা সম্পর্কে অভদ্র মন্তব্য করেছিলেন তুষার। এবার সেই বিষয় নিয়ে মুখ খুললেন তুষার দেশপান্ডে। আসলে সেই মন্তব্যের কারণে সোশ্যাল মিডিয়ায় ক্রিকেট ভক্তদের সমালোচনার মুখে পড়েছিলেন তুষার। এখন এই বিষয়ে স্পষ্টীকরণ করে দিয়েছেন CSK-এর এই মিডিয়াম ফাস্ট বোলার।

আসুন জেনে নেওয়া তুষার দেশপান্ডের কোন মন্তব্য ভাইরাল হয়েছিল? অনেকেই বলেছিলেন যে মুম্বই বলান চেন্নাই ম্যাচ শেষ হওয়ার পরে ভারতীয় দল ও মুম্বই ইন্ডিয়ান্সের ক্যাপ্টেন রোহিত শর্মাকে নিয়ে খারাপ মন্তব্য করেছিলেন তুষার দেশপান্ডে। আসলে চেন্নাই ও মুম্বইয়ের ম্যাচে রোহিত শর্মাকে দুর্দান্ত বোল্ড করেছিলেন সিএসকে বোলার তুষার দেশপান্ডে। এরপরে সোশ্যাল মিডিয়ায় এই বিষয়ে একটি বিবৃতি সামনে আসে। তাতে তুষারকে উদ্ধৃত করে বলা হচ্ছিল যে রোহিত শর্মার উইকেট নেওয়া খুব সহজ। তিনি বিরাট কোহলি এবং এবি ডি ভিলিয়ার্সের মতো নন। এরপরেই শুরু হয় বিতর্ক। সোশ্যাল মিডিয়াতে ঝড় উঠতে থাকে।

আরও পড়ুন… IPL 2023 এ 3D প্লেয়ারের ঝোড়ো ইনিংস দেখে শাস্ত্রীর ২০১৯ বিশ্বকাপের কথা মনে পড়ল

এবার সেই বিষয় নিয়েই মন্তব্য করলেন সিএসকে বোলার তুষার দেশপান্ডে। চলুন জেনে নেওয়া যাক কী বললেন তুষার দেশপান্ডে? আসলে এই বক্তব্যকে সম্পূর্ণ ভুয়া বলেছেন তুষার। রবিবার রাতে তাঁর একটি ইনস্টা স্টোরিতে তিনি সোশ্যাল মিডিয়ায় চলতি এই জাতীয় সংবাদের স্ক্রিনশট নিয়েছিলেন এবং এটিতে একটি থ্রোব্যাক লিখেছেন। তুষার তাঁর স্পষ্টীকরণে লিখেছেন যে, ‘উপরে উল্লেখ করা সকল কিংবদন্তি খেলোয়াড়দের প্রতি আমার পূর্ণ শ্রদ্ধা রয়েছে। উল্লেখ করা এই ধরনের অবমাননাকর বক্তব্য আমি কখনও করিনি এবং করবও না। এই ধরনের ভুয়া খবর ছড়ানো বন্ধ করুন।’ এরপরে সোশ্যাল মিডিয়াতে তুষার দেশপান্ডের এই বার্তা ভাইরাল হতে থাকে।

আরও পড়ুন… জানেন কার ব্যাট দিয়ে ৫ ছক্কা মেরে KKR-কে জেতালেন রিঙ্কু! রহস্য ফাঁস করলেন নীতিশ

মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে দুর্দান্ত বোলিং করেছিলেন তুষার দেশপান্ডে। তিনি প্রথমে বিস্ফোরক ব্যাটিং করা রোহিত শর্মাকে প্যাভিলিয়নে পাঠান এবং তারপরে মুম্বই দলকে বড় স্কোর করতে বাধা দেন। সেই দিন বিপজ্জনক দেখাচ্ছিল টিম ডেভিডকে, তুষার দেশপান্ডে তাঁকেও আউট করেছিলেন। তিন ওভারে ৩১ রানে দুই উইকেট নিয়েছিলেন তুষার। এই ম্যাচে মুম্বই দল মাত্র ১৫৭ রান করতে পারে, জবাবে চেন্নাই তিন উইকেট হারিয়ে সহজেই লক্ষ্য অর্জন করেছিল। তবে ম্যাচের পরে তুষার দেশপান্ডে বনাম রোহিত শর্মার বিতর্ক সকলের নজর কেড়েছিল। তবে এবার সেই বিতর্কের অবসান ঘটল।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

৫ মাসে ২৬ কেজি ওজন কমালেন জয়দীপ আহলাওয়াত, হতবাক নেটিজেন 'খুবই আপত্তিকর এবং বিরক্তিকর…' বিগ বস-এর প্রতিযোগির পোস্ট নিয়ে মন্তব্য বিপাশার! নিট প্রশ্ন ফাঁসের তদন্ত, বিহার পুলিশের পর এবার অগ্নিপরীক্ষায় সিবিআই কুকুর-বিড়ালও এবার বার্ড ফ্লু’র শিকার! স্তন্যপায়ী প্রাণীর মধ্যে সংক্রমণ বাড়ছে দশম দল হিসেবে বিশ্বকাপের সেমিতে গেল আফগানিস্তান, জানেন ভারত কবে প্রথম উঠেছিল? আবগারী দুর্নীতি মামলায় কেজরিওয়ালের জামিনে স্থগিতাদেশ! ধাক্কা দিল্লি হাইকোর্টে জি বাংলার ‘ডায়মন্ড দিদি জিন্দাবাদ’ নন্দিনীর বায়োপিক? মুখ খুললেন স্মার্ট দিদি বাংলায় কি বিরোধীদের ডেপুটি স্পিকার পদ দিয়েছে সরকার? মোক্ষম প্রশ্ন বিজেপির ‘হক থু করে থুতু ফেলুন’, মজার প্রশ্নে অদ্ভুত উত্তর শিক্ষিকার বাংলা ছবিতে ‘ঘাটিয়া’ বলেছিলেন, সেই পরিচালক অনুরাগের সঙ্গে কাজ করে কী বলছেন ঋদ্ধি

T20 WC 2024

দশম দল হিসেবে বিশ্বকাপের সেমিতে গেল আফগানিস্তান, জানেন ভারত কবে প্রথম উঠেছিল? আফগানদের স্বপ্নপূরণের দিন শেষ হল এক অধ্যায়, ক্রিকেটকে বিদায় ডেভিড ওয়ার্নার-এর কথা দিয়েছিলাম হতাশ করব না, রশিদ জানালেন, কীভাবে উদ্দীপ্ত করে লারার ভবিষ্যদ্বাণী দুই ব্যাটার দৌড়চ্ছেন একই দিকে, রাগে ব্যাট ছুঁড়ছেন রশিদ, চিন্তায় থাকবেন আফগানরা আগের দিনই বলেছিলাম.... ৯২-তে আউট হওয়া নিয়ে নিজেরই কথা মনে করিয়ে দিলেন রোহিত দ্বিতীয় সেমিতে একটি বলও না খেলা হলে,সোনায় সোহাগা হবে ভারতের,ছিটকে যাবে ইংল্যান্ড হাতের নাগালে বল, ক্যাচ ধরার চেষ্টাই করলেন না পন্ত, বেদম ঝাড় খেলেন রোহিতের থেকে ইতিহাস আফগানিস্তানের,শেষ ল্যাপে নবীনের জোড়া ধাক্কা,অজিদের কাঁদিয়ে সেমিতে রশিদরা T20 WC চলাকালীন বড় দুর্ঘটনা, সুইমিংপুলে ডুবে অকালমৃত্যু ইরফানের মেকআপ শিল্পীর DLS-এ এগিয়ে, মাঠের বাইরে থেকে ‘সিগন্যাল’ আসতেই পড়ে গেলেন গুলবদিন, ‘অস্কার জয়….’

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.