বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > PBKS vs RR: ১ হাতে শিখরের ক্যাচ, ব্যাটিংয়ের পর ফিল্ডিংয়েও কামাল বাটলারের- ভিডিয়ো
বাটলারের এক হাতে দুরন্ত ক্যাচ।
বাটলারের এক হাতে দুরন্ত ক্যাচ।

PBKS vs RR: ১ হাতে শিখরের ক্যাচ, ব্যাটিংয়ের পর ফিল্ডিংয়েও কামাল বাটলারের- ভিডিয়ো

  • অশ্বিন ষষ্ঠতম ওভারে বল করতে আসেন। ওভারের প্রথম বলটি তিনি ওয়াইড দেন। অতিরিক্ত বলে শিখর লম্বা শট মারার চেষ্টা করেন। কিন্তু খুব উপর দিয়ে শটটি যায়নি। বরং ক্যাচ উঠে যায়। তবে ক্যাচটি নিঃসন্দেহে কঠিন ছিল। কিন্তু বাটলার এক লাফে ছোঁ মেরে বাজপাখির মতো ক্যাচটি ধরে ফেলেন। 

ব্যাট হাতে তো দুরন্ত ছন্দে রয়েছেনই জোস বাটলার। তিনি অরেঞ্জ ক্যাপের তালিকার মগডালে বসে রয়েছেন। আপাতত সকলের ধরাছোঁয়ার বাইরে। ফিল্ডিংয়েও কামাল করছেন তিনি। যে ভাবে রবিবারের ম্যাচে শিখর ধাওয়ানের ক্যাচ তিনি এক হাতে ধরলেন, তা দেখে চোখ কপালে সকলের।

অশ্বিন ষষ্ঠতম ওভারে বল করতে আসেন। ওভারের প্রথম বলটি তিনি ওয়াইড দেন। অতিরিক্ত বলে শিখর লম্বা শট মারার চেষ্টা করেন। কিন্তু খুব উপর দিয়ে শটটি যায়নি। বরং ক্যাচ উঠে যায়। তবে ক্যাচটি নিঃসন্দেহে কঠিন ছিল। কিন্তু বাটলার এক লাফে ছোঁ মেরে বাজপাখির মতো ক্যাচটি ধরে ফেলেন। পাওয়ার প্লে-তেই শিখরের উইকেট হারিয়ে চাপে পড়ে যায় পঞ্জাব।

এ দিন রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে দুপুরের ম্যাচ বলে, টসে জিতে ব্যাটিং নেয় পঞ্জাব কিংস। শুরুটা খুব যে পঞ্জাব খারাপ করেছিল তাও নয়। জনি বেয়ারস্টো এবং শিখর ধাওয়ান মিলে রানের গতি কিন্তু ভালোই রেখেছিল। তবে ৬ ওভারের মধ্যেই শিখরের উইকেট হারানোয় চাপে পড়ে যায় পঞ্জাব। কিন্তু আর এক ওপেনার জনি বেয়ারস্টো দলের হাল ধরেন।

আরও পড়ুন: দলের স্বার্থে ওপেন করেননি মায়াঙ্ক, PBKS অধিনায়কের সিদ্ধান্তকে কুর্নিশ জাদেজার

পঞ্জাবের তুলনায় পয়েন্ট টেবলে অনেকটাই ভালো জায়গায় রয়েছে রাজস্থান। বরং রাজস্থানের বিরুদ্ধে ম্যাচ জিততে না পারলে প্লে-অফের আশা কার্যত নিভে আসবে মায়াঙ্ক আগরওয়ালদের। কারণ লড়াইটা তখন মারাত্মক কঠিন হয়ে যাবে। আর রাজস্থান জিতলে তাদের প্লে-অফে ওঠার রাস্তা অনেক মজবুত হবে। এখন দেখার, কোন টিম জিতে প্রথম চারের লড়াইয়ে নিজেদের জায়গা মজবুত করে!

বন্ধ করুন