বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > PL 2022: কী কাণ্ড! GT কোচ কষিয়ে লাথি মারলেন RR-এর যুজির পশ্চাতে, ভাইরাল হল ছবি
যুজবেন্দ্র চাহালের পশ্চাতে কষিয়ে লাথি মারলেন আশিস নেহরা।

PL 2022: কী কাণ্ড! GT কোচ কষিয়ে লাথি মারলেন RR-এর যুজির পশ্চাতে, ভাইরাল হল ছবি

  • সোমবার সন্ধ্যায় ইডেনে অনুশীলন করে দুই দলই। এই সময় গুজরাট এবং রাজস্থান দলের খেলোয়াড় এবং সাপোর্ট স্টাফেরা একে অপরের সঙ্গে দেখা হওয়ায় হাল্কা মেজাজে আড্ডা দিচ্ছিলেন। সেই সময়ে এই ঘটনাটি ঘটান নেহরা।

কী কাণ্ড! গুজরাট টাইটানস দলের প্রধান কোচ আশিস নেহরা আইপিএল ২০২২ কোয়ালিফায়ার ওয়ানের ম্যাচের আগেই রাজস্থান রয়্যালসের তারকা স্পিনার যুজবেন্দ্র চাহালের পশ্চাতে কষিয়ে লাথি মারলেন। আর এই ছবি গুজরাট টাইটানস তাদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে শেয়ার করেছে। যা মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে। তবে েই ছবি দেখে হেসে গড়াগড়ি খাচ্ছেন নেটিজেনরা।

আসলে পুরো বিষয়টিই মজার। অনুশীলনে দুই তারকার দেখা হওয়ার পর একটি মজার মুহূর্তে ফ্রেমবন্দি হয়েছে। ছবিতে রশিদ খানকেও বিষয়টি তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করতে দেখা গিয়েছে। টুইটার এবং ইনস্টাগ্রামে শেয়ার করা ছবিতে স্পষ্ট দেখা যাচ্ছে আশিস নেহরা এবং যুজবেন্দ্র চাহালের মুখের হাসিটি। হাইভোল্টেড ম্যাচের আগে আসলে নিজেদের ফুরফুরে রাখার একটি উপায় মাত্র।

সোমবার সন্ধ্যায় ইডেনে অনুশীলন করে দুই দলই। এই সময় গুজরাট এবং রাজস্থান দলের খেলোয়াড় এবং সাপোর্ট স্টাফেরা একে অপরের সঙ্গে দেখা হওয়ায় হাল্কা মেজাজে আড্ডা দিচ্ছিলেন। সেই সময়ে এই ঘটনাটি ঘটান নেহরা। এর থেকে প্রমাণিত হয়, লড়াই যা, সবটাই ২২ গজের। আর সেই লড়াইয়ের বাইরে সকলেই বন্ধু বা কাছের মানুষ।

আরও পড়ুন: কারা ফাইনাল খেলবে? বড় ভবিষ্যদ্বাণী ইংল্যান্ডের প্রাক্তন স্পিনারের

আরও পড়ুন: মোতেরা আমার হোম গ্রাউন্ড, ইডেন নয়- দাবি ঋদ্ধির, জাতীয় দলে সুযোগ না পাওয়া নিয়ে মুখে কুলুপ

গুজরাট এ বার আইপিএলের প্রথম দল হিসেবে প্লে-অফে উঠেছে এবং ১৪ ম্যাচের মধ্যে ২০ পয়েন্ট নিয়ে লিগ পর্বের শীর্ষে রয়েছে। অন্যদিকে রাজস্থানের জোস বাটলার এবং যুজবেন্দ্র চাহালের দুরন্ত পারফরম্যান্সের হাত ধরে আইপিএল পয়েন্ট টেবলের দুইয়ে শেষ করেছে সঞ্জু স্যামসনের টিম। গুজরাটের চেয়ে তারা দুই পয়েন্ট পিছিয়ে রয়েছে। লখনউ সুপার জায়ান্টসেরও ১৮ পয়েন্ট। নেট রানরেটে পিছিয়ে পড়ে তারা লিগ শেষ করেছে তিনে থেকে। ১৬ পয়েন্ট নিয়ে চারে রয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

ইডেনে আজ মঙ্গলবার কোয়ালিফায়ার ওয়ানে টাইটানস-রাজস্থান মুখোমুখি হবে। বুধবরা আরসিবি-লখনউ এলিমেনটরে মুখোমুখি হবে।

বন্ধ করুন