বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > Ravindra Jadeja leaving CSK?: 'আরও ১০ বছর বাকি আছে' CSK-তে, টুইট মুছলেন জাদেজা, ছাড়ছেন চেন্নাই?

Ravindra Jadeja leaving CSK?: 'আরও ১০ বছর বাকি আছে' CSK-তে, টুইট মুছলেন জাদেজা, ছাড়ছেন চেন্নাই?

রবীন্দ্র জাদেজা। (ফাইল ছবি, সৌজন্যে আইপিএল)

Ravindra Jadeja leaving CSK?: চলতি বছর ৪ ফেব্রুয়ারি চেন্নাই সুপার কিংসের (সিএসকে) একটি পোস্টে রিপ্লাই দিয়েছিলেন রবীন্দ্র জাদেজা। চেন্নাইয়ের পোস্টে লেখা ছিল, 'সুপার জাড্ডুর ১০ বছর।' জাদেজা যে রিপ্লাই দিয়েছিলেন, সেটা ভাইরাল হয়ে গিয়েছিল। সেই টুইট মুছে দিলেন।

'আরও ১০ বছর বাকি আছে' চেন্নাই সুপার কিংসে (CSK) - পাঁচ মাস আগের এমনই একটি টুইট মুছে দিলেন রবীন্দ্র জাদেজা। তারপরই চেন্নাইয়ে জাদেজার ভবিষ্যৎ নিয়ে প্রশ্ন উঠেছে। সমর্থকদের প্রশ্ন, তাহলে চেন্নাইয়ের সঙ্গে ‘স্যার’ জাদেজার বিচ্ছেদ হয়ে যাচ্ছে?

চলতি বছর ৪ ফেব্রুয়ারি চেন্নাইয়ের একটি পোস্টে রিপ্লাই দিয়েছিলেন জাদেজা। চেন্নাইয়ের পোস্টে লেখা ছিল, 'সুপার জাড্ডুর ১০ বছর।' তাতে চেন্নাইয়ের প্রাক্তন অধিনায়ক বলেছিলেন, 'আরও ১০ বছর বাকি।' যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছিল। সেই রিপ্লাই মুছে দেওয়ায় চেন্নাইয়ে জাদেজার ভবিষ্যৎ নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।

আগেও টুইট মুছে দিয়েছেন জাদেজা

গত জুলাইয়ে নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে গত তিন বছরের সিএসকে সংক্রান্ত সমস্ত পোস্ট মুছে ফেলেন জাদেজা। সেইসময় জাদেজার ঘনিষ্ঠ এক সূত্রএকটি সংবাদমাধ্যমে বলেছিলেন, ‘হ্যাঁ, ও (জাদেজা) খুব বিরক্ত এবং আহত। অধিনায়কত্বের বিষয়টি আরও ভালোভাবে সামলানো যেত। সবকিছু খুব আকস্মিকভাবে ঘটেছে। পুরো বিষয়টি যেভাবে এগিয়েছে, তা যে কোনও মানুষকে আঘাত করবে।’

আরও পড়ুন: Ravindra Jadeja's Message: ‘নিজের লেভেল ছোটো করবেন না', ইংল্যান্ড সফর শেষে ঘুরিয়ে CSK-কে বার্তা জাদেজার?

তবে কী কারণে সিএসকে সংক্রান্ত পোস্ট মুছে দিয়েছেন, তা নিয়ে জাদেজা মুখ খোলেননি। চেন্নাইয়ের তরফেও বিষয়টি জাদেজার একান্ত ব্যক্তিগত সিদ্ধান্ত বলে এড়িয়ে যাওয়া হয়েছিল। সংবাদসংস্থা এএনআইকে চেন্নাইয়ের এক কর্তা বলেছিলেন, ‘দেখুন, এটা ওর ব্যক্তিগত সিদ্ধান্ত। আমাদের পক্ষে এ বিষয়ে কিছু বলা সম্ভব নয়। তবে (জাদেজার সঙ্গে সিএসকের) সব ঠিক আছে। কোনও ভুল বোঝাবুঝি নেই।’

আরও পড়ুন: Ravindra Jadeja: সোশ্যাল মিডিয়া থেকে সরালেন CSK-এর সব পোস্ট, জাদেজার সঙ্গে বিচ্ছেদ তবে চূড়ান্ত?

তারইমধ্যে জুলাইয়ে ইংল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় একদিনের ম্যাচে জাদেজার দুর্দান্ত ক্যাচের পর সোশ্যাল মিডিয়ায় বিশেষ পোস্ট করেছিল চেন্নাই। সিএসকের পোস্টে লেখা হয়, 'ক্যাচ যদি শিল্প হয়, তাহলে জাদেজা হল জাদুকর।' পরে প্রাক্তন অধিনায়ককে নিয়ে একটি বিশেষ ভিডিয়ো পোস্ট করেছিল সিএসকে। তারইমধ্যে ইংল্যান্ড সফর শেষে জাদেজা ইনস্টাগ্রাম স্টোরিতে জাদেজা লিখেছিলেন, 'কারও জন্য বা কোনও কিছুর জন্য নিজেকে ছোটো কর না। আত্মসম্মানই হল সবকিছু।' যদিও কার উদ্দেশ্যে জাড্ডু সেই বার্তা দিয়েছেন, তা স্পষ্ট ছিল না। তারইমধ্যে চেন্নাইকে রিপ্লাইয়ের টুইট মুছে দেওয়ায় জল্পনা শুরু হয়েছে।

বন্ধ করুন