বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > RCB vs RR, IPL 2023: সিরাজ ক্ষমা চাইলেন অভব্যতার জন্য, লোমরোর মুখে শাহরুখের বুলি!

RCB vs RR, IPL 2023: সিরাজ ক্ষমা চাইলেন অভব্যতার জন্য, লোমরোর মুখে শাহরুখের বুলি!

মহম্মদ সিরাজকে বাজে ভাষায় গালাগাল করেন মহিপাল লোমরো।

রোমহর্ষক ম্যাচ চলাকালীন মাঝে একটি উত্তপ্ত মুহূর্ত তৈরি হয়েছিল। তবে দুই দলের মধ্যে কোনও রকম ঝামেলা হয়নি। আসলে মহিপাল লোমরো বল ছুঁড়তে দেরী করায় রান আউটের সুযোগ হাতছাড়া হয়। আর তাতেই আরসিবি-র তারকা পেসার মহম্মদ সিরাজ রেগে লাল হয়ে যান। আর তিনি লোমরোকে বাজে ভাষায় গালাগাল করেন।

রবিবার রাজস্থান রয়্যালসকে সাত রানে হারিয়ে দিয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। সেই সঙ্গে তারা লিগ টেবলে নতুন করে অক্সিজেন পেয়ে গিয়েছে। প্রথমে ব্যাট করতে নেমে ফ্যাফ ডু'প্লেসি এবং গ্লেন ম্যাক্সওয়েল আরসিবি-কে ভদ্রস্থ জায়গায় নিয়ে যায়। ফ্যাফ ৬২ করেন। ৭৭ করেন ম্যাক্সওয়েল। বাকিরা অবশ্য সে ভাবে নজর কাড়তে পারেননি। ফ্যাফ-ম্যাক্সির লড়াইয়ের হাত ধরে আরসিবি নির্দিষ্ট ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৮৯ রান করে। রান তাড়া করতে নেমে দেবদত্ত পাডিক্কালের ৫২ রানের একটি দুর্দান্ত নক সত্ত্বেও রাজস্থান ৬ উইকেট হারিয়ে ১৮২ রানই করতে পারে। হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর রাজস্থান ৭ রানে ম্যাচটি হেরে যায়।

আরও পড়ুন: মাহিমন্ত্রেই বদলেছে ক্রিকেটীয় দর্শন, রবিবারের ইডেন মাতিয়ে অকপট রাহানে

এই রোমহর্ষক ম্যাচ চলাকালীন মাঝে একটি উত্তপ্ত মুহূর্ত তৈরি হয়েছিল। তবে দুই দলের মধ্যে কোনও রকম ঝামেলা হয়নি। আসলে মহিপাল লোমরো বল ছুঁড়তে দেরী করায় রান আউটের সুযোগ হাতছাড়া হয়। আর তাতেই আরসিবি-র তারকা পেসার মহম্মদ সিরাজ রেগে লাল হয়ে যান। আর তিনি লোমরোকে বাজে ভাষায় গালাগাল করেন। ১৯তম ওভারের ঘটনা ছিল। সেই ওভারেই লোমরোর থ্রোয়ে সন্তুষ্ট হতে পারেননি সিরাজ। তারপরেই নিজের মেজাজ সামলাতে পারেননি তিনি। সরাসরি গালিতে ভরিয়ে দেন তিনি।

তবে ম্যাচের পরেই এই ঘটনার জন্য লোমরোর কাছে ক্ষমা চেয়ে নেন সিরাজ। আরসিবি-র পোস্ট করা ইউটিউব চ্যানেলে সিরাজ বলেন, ‘আমি ভীষণ রেগে গিয়েছিলাম। দুঃখিত, আমি ইতিমধ্যেই ওর কাছে দু'বার ক্ষমা চেয়ে নিয়েছি। মাঠের বাইরে আগ্রাসন সাধারণত বয়ে নিয়ে যাই না। ম্যাচের পর সব কিছুই ধীরে ধীরে শান্ত হয়ে যায়।’ এর পরিবর্তে লোমরোর জবাব, ‘ঠিক আছে সিরাজ ভাই। এ রকম বড় বড় ম্যাচে ছোটছোট কথাবার্তা হয়েই থাকে।’

আরও পড়ুন: ভালো বোলিং করলেও, CSK ব্য়াটাররা ভালো শট খেলে পরিকল্পনায় জল ঢেলে দিয়েছে- হাস্যকর দাবি KKR বোলারের

রবিবার চিন্নাস্বামীতে টস জিতে কোহলিদের ব্যাট করতে পাঠিয়েছিলেন সঞ্জু স্যামসন। যাতে শুরুতেই মেলে বিরাট-সাফল্য। ট্রেন্ট বোল্টের প্রথম বলেই এলবিডব্লিউ হয়ে খালি হাতে প্যাভিলিয়নে ফেরেন ক্যাপ্টেন বিরাট কোহলি। শাহবাজেরও মূল্যবান উইকেটটি তুলে নিয়ে আরসিবিকে ধাক্কা দেন বোল্ট। কিন্তু ডু'প্লেসি এবং ম্যাক্সওয়েলের দুরন্ত যুগলবন্দিতেই ঘুরে যায় খেলা। তবে ম্যাক্সওয়েল ও ডু'প্লেসি আউট হতেই একের পর এক উইকেটের পতন ঘটে। ঝপ করে পড়ে যায় রান রেট। ফলস্বরূপ ২০০ রান তুলতে ব্যর্থ হয় ব্যাঙ্গালোর।

চলতি মরশুমে রাজস্থান যে রকম ফর্মে রয়েছে, তাতে তাদের বিরুদ্ধে রীতিমতো হাড্ডাহাড্ডি লড়াই করতে হচ্ছে প্রায় সব দলকেই। এ দিনও ম্যাচ পৌঁছে যায় সেই রুদ্ধশ্বাস লড়াইয়ের দিকেই। শুরুতে বাটলার আউট হয়ে গেলেও যশস্বী জশওয়াল ও দেবদূত পাডিক্কাল দলের হাল ধরেন। শেষের দিকে অশ্বিন ও ধ্রুব দলকে এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করলেও শেষরক্ষা হয়নি। ৭ রানে ম্যাচ জিতে নেয় আরসিবি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের T20 World Cup-এর জন্য ভিভকে মেন্টর হিসেবে চাইছে PCB,রাজি হলেন উইন্ডিজ কিংবদন্তি? কাশ্মীর থেকে ৩৭০ ধারা রদের সিদ্ধান্ত বৈধই, একগুচ্ছ পিটিশন খারিজ সুপ্রিম কোর্টের সাইক্লোন 'রেমাল’ এর আছড়ে পড়ার সম্ভাবনা কতটা! ঘূর্ণাবর্তের অবস্থান কোথায়? স্বপ্নে শিবলিঙ্গ দেখা কীসের ইঙ্গিত দেয়? জানুন শাস্ত্রমত কী বলছে সবটাই মিথ্যে, প্রশান্ত ভার্মার ছবি থেকেই মোটে সরে দাঁড়াননি রণবীর! ব্যাপারটা কী? রাজকুমারের সঙ্গে বারাণসীতে গঙ্গা আরতি জাহ্নবীর! ফ্রেমবন্দি সেই বিশেষ মুহূর্ত রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো মঙ্গলের কৃপায় ভরবে পকেট, আসবে মান-যশ, অফিসে হবে প্রশংসা! মেষ সহ লাকি কারা?

Latest IPL News

KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো কোন বিষয়টি চিন্তায় রাখছে KKR-কে? কোথায় এগিয়ে হায়দরাবাদ? কী হবে দুই দলের একাদশ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.