বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > মানুষকে ভ্যাকসিন নেওয়ার আবেদন, কোভিডে মৃতদের জন্য শোকপ্রকাশ সঞ্জয় মঞ্জরেকরের
ধারাভাষ্য দেওয়ার আগের মুহূর্তে সঞ্জয় মঞ্জরেকর (ফাইল ছবি)
ধারাভাষ্য দেওয়ার আগের মুহূর্তে সঞ্জয় মঞ্জরেকর (ফাইল ছবি)

মানুষকে ভ্যাকসিন নেওয়ার আবেদন, কোভিডে মৃতদের জন্য শোকপ্রকাশ সঞ্জয় মঞ্জরেকরের

ভারতীয় প্রাক্তন ক্রিকেটার সঞ্জয় মঞ্জরেকর কোভিডের কারণে মৃতদের প্রতি শ্রদ্ধাজ্ঞাপন করেছেন। ভারতবাসীর প্রতি আবেদন জানিয়েছেন, যত তাড়াতাড়ি সম্ভব ভ্যাকসিন নিয়ে নেওয়ার অনুরোধ করেছেন তিনি। 

শুভব্রত মুখার্জি: ভারতবর্ষের বুকে বর্তমানে কোভিড পরিস্থিতি খুব খারাপ। সারাদেশে গড়ে তিন থেকে সাড়ে তিন লক্ষ মানুষ কোভিডে আক্রান্ত হচ্ছেন। কোভিডের দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে গোটা দেশে। সামলাতে হিমসিম খাচ্ছে কেন্দ্র ও রাজ্য সরকার। মানুষের মৃত্যু মিছিল লেগে রয়েছে সারা দেশের বিভিন্ন রাজ্যে। কোন কোন রাজ্যে পরিস্থিতি একেবারেই নিয়ন্ত্রনের বাইরে। ঔষুধ, ইনজেকশন, অক্সিজেনের অভাবে চারদিকে হাহাকার অবস্থা।

কেন্দ্র সরকারের তরফে রাজ্যগুলির সাথে বারবার আলোচনায় বসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনার চেষ্টা করা হচ্ছে। ২৩টি অক্সিজেনের ভাম্র্যমান প্ল্যান্ট আনার ব্যবস্থা করা হয়েছে বিদেশ থেকে।

এই পরিস্থিতিতে দেশের মাটিতে আইপিএলের মতন একটি প্রাইভেট টি-২০ লিগ রমরমিয়ে চলছে। তা নিয়ে নানা মহলে নানা বিতর্কের সৃষ্টি হয়েছে। মুম্বইয়ের মতন শহরে ম্যাচ অনুষ্ঠিত হওয়ার ফলে বিতর্ক আর ও বেশি দানা বেঁধেছে। এই অবস্থায় দাড়িয়ে ভারতীয় প্রাক্তন ক্রিকেটার সঞ্জয় মঞ্জরেকর কোভিডের কারণে মৃতদের প্রতি শ্রদ্ধাজ্ঞাপন করেছেন। ভারতবাসীর প্রতি আবেদন জানিয়েছেন, যত তাড়াতাড়ি সম্ভব ভ্যাকসিন নিয়ে নেওয়ার অনুরোধ করেছেন তিনি।

সঞ্জয় মঞ্জরেকর নিজের টুইটে লিখেছেন, ' আইপিএলে কাজ করাটা সবসময় উপভোগ করেছি। এই প্রতিযোগিতা অন্যান্য সব প্রতিযোগিতার থেকে আলাদা এবং অনন্য। এই বছরটা অনুভূতি সম্পূর্ণ আলাদা। আমার হৃদয় তাদের জন্য কাঁদছে যারা এই মহামারীতে নিজেদের কাছের এবং ভালবাসার মানুষকে হারিয়েছেন। আমার নিজের ক্ষেত্রেও এমনটা ঘটেছে। এরকমটা হওয়ার কথা ছিল না। তাড়াতাড়ি প্রতিষেধক নিন। দয়া করে সম্পূর্ণরূপে নিজেকে সুরক্ষিত করার চেষ্টা করুন।'

 

বন্ধ করুন