বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > এটা কি CSK-র মাস্টার স্ট্রোক! মাহির পরে কি স্টোকস হবেন দলের ভবিষ্যতের নেতা?

এটা কি CSK-র মাস্টার স্ট্রোক! মাহির পরে কি স্টোকস হবেন দলের ভবিষ্যতের নেতা?

মাহির পরে কি স্টোকস হবেন CSK-র ভবিষ্যতের নেতা?

নিলামের সময় বিশেষজ্ঞ হিসেবে বসে সুরেশ রায়না বলেন, ভবিষ্যতের কথা মাথায় রেখেই বেন স্টোকসকে কেনার সিদ্ধান্ত নিয়েছে চেন্নাই সুপার কিংস। তিনি আরও বলেন, বেন স্টোকসের হাতেই হয়তো অধিনায়কত্ব তুলে দিতে পারে ধোনির চেন্নাই।

২০২৩ আইপিএলের মিনি নিলামের আসর বসেছিল কোচিতে। এবারের এই নিলামে ইংল্যান্ডের খেলোয়াড়দের আধিপত্য দেখা গেল। নিলামে চেন্নাই সুপার কিংস ইংল্যান্ডের টেস্ট অধিনায়ককে ১৬.২৫ কোটি টাকায় কিনেছে। এর পর এবার বড় দাবি করলেন মিস্টার আইপিএল খ্যাত সুরেশ রায়না। রায়না বলছেন, চেন্নাই সুপার কিংস এবার হয়তো বেন স্টোকসের হাতে অধিনায়কত্ব তুলে দিতে পারে। নিলামের সময় বিশেষজ্ঞ হিসেবে বসে সুরেশ রায়না বলেন, ভবিষ্যতের কথা মাথায় রেখেই বেন স্টোকসকে কেনার সিদ্ধান্ত নিয়েছে চেন্নাই সুপার কিংস। তিনি আরও বলেন, বেন স্টোকসের হাতেই হয়তো অধিনায়কত্ব তুলে দিতে পারেন মহেন্দ্র সিং ধোনির চেন্নাই।

আরও পড়ুন…. IPL Auction 2023: ভাষায় নয়, CSK-এর হলুদ রং দিয়েই নিজের মনের অনুভূতি প্রকাশ করলেন বেন স্টোকস

চেন্নাই সুপার কিংস বেন স্টোকসকে ১৬.২৫ কোটি টাকায় কিনে তাদের দলে অন্তর্ভুক্ত করেছে। বেন স্টোকসের জন্য আইপিএলে এটাই সবচেয়ে বড় দর। ২০১৭ সালের শুরুতে, রাইজিং পুনে সুপারজায়ান্টস এটি ১৪.৫ কোটি টাকায় কিনেছিল তাঁকে। সেই সময় তিনি আইপিএল ইতিহাসের সবচেয়ে দামি খেলোয়াড় ছিলেন। এবারের আইপিএল ২০২৩ নিলামে, চেন্নাই সুপার কিংস নিশান্ত সান্ধুকে ৬০ লক্ষ টাকায়, শেখ রশিদকে ২০ লক্ষ টাকায়, আজিঙ্কা রাহানেকে ৫০ লক্ষ টাকায় এবং বেন স্টোকসকে ১৬.২৫ কোটি টাকায় কিনেছে।

আরও পড়ুন…. IPL 2023 Auction: ভেঙে চুরমার অতীতের সব রেকর্ড, আইপিএল নিলামে অজি ক্রিকেটারদের মধ্যে সব থেকে দামি গ্রিন

২০২১ সালে বেন স্টোকস ছিলেন রাজস্থান রয়্যালসে। ২০২১-এ প্রথম কয়েকটি ম্যাচ খেলার পর আঙুল ভাঙায় তিনি দেশে ফিরে গিয়েছিলেন। সেই আইপিএলে তিনি আর খেলতে পারেননি। ২০২২ আইপিএল থেকে তিনি বিরতি নিয়েছিলেন মানসিক স্বাস্থ্যের উন্নতি করার জন্যে। তবে ২০২৩ আইপিএলে একেবারে দুর্দান্ত প্রত্যাবর্তন হল বেন স্টোকসের। আর হবে নাই বা কেন, ইংল্যান্ডের হয়ে পাকিস্তানের মাটিতে তাঁর সাফল্য তাঁকে এই জায়গায় নিয়ে এসেছে।

তবে বেন স্টোকসকে নিয়ে শুধু সুরেশ রায়না নন, সোশ্যাল মিডিয়াতেও ঝড় উঠেছে। অনেকেই মনে করছেন যে এবার মহেন্দ্র সিং ধোনি হয়তো তাঁর সিংহাসন বেন স্টোকসের হাতেই দিয়ে দেবেন। গত বছরেই চেন্নাই-এর নেতৃত্ব রবীন্দ্র জাদেজার হাতে তুলে দিয়েছিলেন ধোনি। তবে ব্যর্থ হয়েছিলেন জাদেজা এবং তারপরে ধোনি আবারও দলের হাল ধরেন। তবে তিনি যে পরবর্তী নেতার খোঁজ চালাচ্ছেন সেটা সকলেই বুঝে ছিলেন। এমন অবস্থায় যদি চেন্নাই-এর নেতৃত্ব যদি স্টোকসের হাতে যায় তাহলে ভরসা পাবে সুপার কিংসের ভক্তরা। কারণ বর্তমানে ইংল্য়ান্ডের হয়ে দারুণ আক্রমণাত্মক নেতৃত্ব দিচ্ছেন স্টোকস। এমন অবস্থায় বেন স্টোকসকে ধোনির পরবর্তী নেতা হিসাবে দেখতে পেলে খুশি হবেন চেন্নাই সুপার কিংসের ভক্তরা।

 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

‘কাশীর ভাই-বোনদের সেবা করতে প্রস্তুত’, আনুষ্ঠানিক নাম ঘোষণার পর বললেন মোদী শ্রেয়স কিন্তু রঞ্জি খেলতে অস্বীকার করেননি-তারকা ব্যাটারের পাশে দাঁড়ালেন গাভাসকর গরুর গাড়ির সঙ্গে বাইকের ধাক্কা, মৃত্যু আইআইটি রুরকির ২ ছাত্রের আপনার শিশুর ওজন বেড়েই চলেছে! রোগে পড়ার আগে জেনে নিন মুক্তির উপায় জেনারেলের টিকিট কেটে AC কোচে কেন? 'মহিলাকে চলন্ত ট্রেন থেকে ফেলে দিলেন' TTE! স্বাস্থ্যসাথী কার্ডে জালিয়াতি রুখতে এবার কাজে লাগানো হবে AI ‘তৃণমূলের জন্য দরজা এখনও খোলা’, ফের বললেন জয়রাম রমেশ ‘কেউ ভয় দেখাচ্ছে না তো’ রুট মার্চে বেরিয়ে জানতে চাইল কেন্দ্রীয় বাহিনী 'আপনি মাথা ন্যাড়া করলেন না কেন…যখন আপনার…' মোদীকে অশোভন আক্রমণ লালুর ‘সাদা খাতায় আঁকিবুঁকি…’, তাঁর পেইন্টিংয়ের দাম লাখ, দিদি নম্বর ১-এ কেমন কথা মমতার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.