বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2023: হাতে পেস নেই, তাও অর্জুনকে ইয়র্কার স্পেশালিস্ট বলে দিলেন MI-র উঠতি তারকা!

IPL 2023: হাতে পেস নেই, তাও অর্জুনকে ইয়র্কার স্পেশালিস্ট বলে দিলেন MI-র উঠতি তারকা!

অর্জুন তেন্ডুলকর। ছবি- এএফপি (AFP)

চলতি মরশুমে আইপিএলে অভিষেক হয়েছে অর্জুন তেন্ডুলকরের। অবশ্য কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে প্রথম ম্যাচে উইকেট পাননি তিনি। তবে দ্বিতীয় ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে উইকেট পেয়েছেন অর্জুন। এবার তাঁকে সতীর্থ তিলক বর্মা ইয়র্কার স্পেশালিস্ট বললেন।

বহু প্রতীক্ষিত অভিষেক ঘটিয়েছেন তিনি। দীর্ঘ দুই বছর মুম্বই ইন্ডিয়ান্সে সঙ্গে যুক্ত থাকলেও এই বছর আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে প্রথম ম্যাচ খেলেন অর্জুন তেন্ডুলকর। তারকা পুত্র হওয়ায় শুরু থেকেই চাপ রয়েছে অর্জুনের উপর। প্রথম ম্যাচে উইকেট না পেলেও দ্বিতীয় ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে নিজের খাতা খোলেন সচিন পুত্র। শেষ ওভারে ভুবনেশ্বর কুমারের উইকেট তুলে নেন তিনি। নিজের দ্বিতীয় ম্যাচেই ডেথ ওভারে দুর্দান্ত বল করে প্রশংসা কুড়িরে নিয়েছেন প্রাক্তন ও বর্তমান ক্রিকেটারদের থেকে। এইবার অর্জুনের প্রশংসা করলেন মুম্বই দলে তাঁর সতীর্থ তরুণ ক্রিকেটার তিলক বর্মা।

২০২১ সাল থেকে মুম্বই ইন্ডিয়ান্সের সঙ্গে যুক্ত রয়েছেন সচিন পুত্র অর্জুন। তবে প্রথম দুই বছর প্রথম একাদশে জায়গা পাননি তিনি। এবছরের শুরুতেই রোহিত শর্মা এবং মুম্বই টিম ম্যানেজমেন্ট জানিয়ে দেয়, তরুণ ক্রিকেটারদের ওপর তারা বেশি জোর দিতে চলেছে। তখনই আভাস পাওয়া যায় অভিষেক ঘটতে চলেছে অর্জুনের। মুম্বই ইন্ডিয়ান্স প্রথম দুটি ম্যাচ হারার পর কলকাতার বিরুদ্ধে সুযোগ দেয় ২৩ বছর বয়সী এই তরুণ জোরে বোলারকে। প্রথম ম্যাচে দুই ওভার বল করে ১৭ রান দেন তিনি। সেই ম্যাচে উইকেট নিতে পারেননি অর্জুন। প্রথম ম্যাচে দাগ কাটতে না পারলেও দ্বিতীয় ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে শেষ ওভারে তাঁর উপর ভরসা রাখেন অধিনায়ক রোহিত শর্মা।

 

বিশ্বাস ভঙ্গ করেননি তিনি। শেষ ওভারে হায়দরাবাদকে জিততে প্রয়োজন ছিল ২০ রান। শেষ ওভারে এক উইকেটের বিনিময়ে ৬ রান দিয়ে অসাধারণ বোলিং করেন অর্জুন। এরপরই প্রাক্তন এবং বর্তমান ক্রিকেটাররা প্রশংসায় ভরিয়ে দিতে থাকেন তাকে। এইবার তার সতীর্থ তিলক বর্মা বাঁহাতি এই বোলারের প্রশংসা করে তাঁকে দলের ‘ইয়র্কারের রাজা' হিসেবে অভিহিত করেন।

মুম্বই ইন্ডিয়ান্স এর পক্ষ থেকে একটি ভিডিও পোস্ট করা হয়, যেখানে তিলক বর্মা এবং অর্জুনকে নিজেদের মধ্যে কথা বলতে দেখা যায়। অর্জুনকে তিলক বলেন, 'তুমি আমাদের দলে ইয়র্কারের রাজা।' এর সঙ্গে সঙ্গেই তিলক অর্জুনকে জিজ্ঞাসা করে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে শেষ ওভারে বল করার অভিজ্ঞতা কেমন এবং কিভাবেই বা সেই চাপ তিনি সামলেছেন? জবাবে অর্জুন বলেন, 'আমি অনেকটাই আত্মবিশ্বাসী ছিলাম। এর জন্য অনেক অনুশীলন করেছি। শেষ ওভারে বল করতে গিয়ে আমি খুব একটা চাপের মধ্যে ছিলাম না।'

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

অশীতিপর বৃদ্ধার বাড়ি দখল করে পার্টি অফিস চালানোর অভিযোগ TMCর বিরুদ্ধে ৩ উইকেট হারানোর পরেই সেমির আশা ছেড়ে দিয়েছিল বাংলাদেশ- জানালেন বাংলাদেশ অধিনায়ক ৫ মাসে ২৬ কেজি ওজন কমালেন জয়দীপ আহলাওয়াত, হতবাক নেটিজেন ‘পশ্চাৎদেশে ক্যামেরা ফোকাস করে ভিডিয়ো… লেখা বলুন তো কে’! খচে লাল বিপাশা বসু নিট প্রশ্ন ফাঁসের তদন্ত, বিহার পুলিশের পর এবার অগ্নিপরীক্ষায় সিবিআই কুকুর-বিড়ালও এবার বার্ড ফ্লু’র শিকার! স্তন্যপায়ী প্রাণীর মধ্যে সংক্রমণ বাড়ছে দশম দল হিসেবে বিশ্বকাপের সেমিতে গেল আফগানিস্তান, জানেন ভারত কবে প্রথম উঠেছিল? আবগারী দুর্নীতি মামলায় কেজরিওয়ালের জামিনে স্থগিতাদেশ! ধাক্কা দিল্লি হাইকোর্টে জি বাংলার ‘ডায়মন্ড দিদি জিন্দাবাদ’ নন্দিনীর বায়োপিক? মুখ খুললেন স্মার্ট দিদি বাংলায় কি বিরোধীদের ডেপুটি স্পিকার পদ দিয়েছে সরকার? মোক্ষম প্রশ্ন বিজেপির

T20 WC 2024

৩ উইকেট হারানোর পরেই সেমির আশা ছেড়ে দিয়েছিল বাংলাদেশ- জানালেন বাংলাদেশ অধিনায়ক দশম দল হিসেবে বিশ্বকাপের সেমিতে গেল আফগানিস্তান, জানেন ভারত কবে প্রথম উঠেছিল? আফগানদের স্বপ্নপূরণের দিন শেষ হল এক অধ্যায়, ক্রিকেটকে বিদায় ডেভিড ওয়ার্নার-এর কথা দিয়েছিলাম হতাশ করব না, রশিদ জানালেন, কীভাবে উদ্দীপ্ত করে লারার ভবিষ্যদ্বাণী দুই ব্যাটার দৌড়চ্ছেন একই দিকে, রাগে ব্যাট ছুঁড়ছেন রশিদ, চিন্তায় থাকবেন আফগানরা আগের দিনই বলেছিলাম.... ৯২-তে আউট হওয়া নিয়ে নিজেরই কথা মনে করিয়ে দিলেন রোহিত দ্বিতীয় সেমিতে একটি বলও না খেলা হলে,সোনায় সোহাগা হবে ভারতের,ছিটকে যাবে ইংল্যান্ড হাতের নাগালে বল, ক্যাচ ধরার চেষ্টাই করলেন না পন্ত, বেদম ঝাড় খেলেন রোহিতের থেকে ইতিহাস আফগানিস্তানের,শেষ ল্যাপে নবীনের জোড়া ধাক্কা,অজিদের কাঁদিয়ে সেমিতে রশিদরা T20 WC চলাকালীন বড় দুর্ঘটনা, সুইমিংপুলে ডুবে অকালমৃত্যু ইরফানের মেকআপ শিল্পীর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.