বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > Virat Kohli and Gautam Gambhir brawl: ম্যাচ শেষ হতেই ঝামেলা বিরাট ও গম্ভীরের, তেড়ে গেলেন এক অপরের দিকে- ভিডিয়ো

Virat Kohli and Gautam Gambhir brawl: ম্যাচ শেষ হতেই ঝামেলা বিরাট ও গম্ভীরের, তেড়ে গেলেন এক অপরের দিকে- ভিডিয়ো

বিরাট কোহলি এবং গৌতম গম্ভীরের ঝামেলা। (ছবি সৌজন্যে টুইটার)

লখনউ সুপার জায়েন্টস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ম্যাচ শেষ হতেই বিরাট কোহলি এবং গৌতম গম্ভীরকে ঝামেলায় ছড়িয়ে পড়তে দেখা গেল। এমনই পরিস্থিতি তৈরি হয় যে দুই দলের খেলোয়াড় এবং সাপোর্ট স্টাফরা হস্তক্ষেপ করতে বাধ্য হন। তাঁদের দু'জনকে সরিয়ে নিয়ে যাওয়া হয়। তারপরও উত্তাপ কমেনি।

দুই গরম ‘লোহা’ থাকলে যেন ঘর্ষণ লাগবেই। লখনউ সুপার জায়েন্টস বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ম্যাচের শেষে ঠিক সেটাই হল। লখনউয়ের একানা স্টেডিয়ামে বিরাট কোহলি এবং গৌতম গম্ভীরকে ঝামেলায় ছড়িয়ে পড়তে দেখা গেল। দু'জনেই দু'জনের দিকে তেড়ে যান। জড়িয়ে পড়েন উত্তপ্ত বাক্যবিনিময়ে। এমনই পরিস্থিতি তৈরি হয় যে দুই দলের খেলোয়াড় এবং সাপোর্ট স্টাফরা হস্তক্ষেপ করতে বাধ্য হন। তাঁদের দু'জনকে সরিয়ে নিয়ে যাওয়া হয়। তারপরও উত্তাপ কমেনি। বাকি খেলোয়াড়রাও পুরো বিষয়টিতে জড়িয়ে পড়েন।

কী নিয়ে ঝামেলার সূত্রপাত?

আজ লখনউয়ের একানা স্টেডিয়ামে প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে নয় উইকেটে ১২৬ রান তোলে আরসিবি। সেই পুঁজি রক্ষা করতে নেমে প্রথম থেকেই চূড়ান্ত আগ্রাসী আচরণ করতে থাকেন বিরাট। ম্যাচের মধ্যেই নবীন-উল-হকের সঙ্গে কিছুটা ঝামেলা হয় আরসিবি তারকার। যে রেশ গড়ায় ম্যাচের শেষেও। ম্যাচের শেষে নবীনের সঙ্গে বিরাটকে হাত মেলাতে দেখা যায়। সেইসময় বিরাট বা নবীন কোনও মন্তব্য করেন। তারপরই দু'জনের মধ্যে একপ্রস্থ ঝামেলা হয়। শেষে বিরাটের হাত আগ্রাসনের সঙ্গে ছেড়ে দেন নবীন। দু'দলের খেলোয়াড়রা তাঁদের সরিয়ে নিয়ে যান।

আরও পড়ুন: LSG vs RCB: চিন্নস্বামীতে মুখে আঙুল দিয়ে RCB-কে চুপ করিয়েছিলেন গৌতি, লখনউয়ে পালটা বিরাটের!

তারইমধ্যে লখনউয়ের তারকা কাইল মায়ার্সের সঙ্গে কথা বলতে থাকেন বিরাট। দু'জনে হাঁটতে-হাঁটতেই কথা বলছিলেন। সেইসময় গম্ভীর চলে আসেন। মায়ার্সের হাত ধরে সরিয়ে নিয়ে যান লখনউয়ের হেড কোচ। সেইসময় গম্ভীরকে কিছু বলতে দেখা যায়। তবে কোহলির উদ্দেশ্যে কিছু বলেছিলেন কিনা, তা অবশ্য স্পষ্ট নয়। প্রাথমিকভাবে গম্ভীর এবং কোহলির কোনও কথা কাটাকাটিও হয়নি। বিরাট যেদিকে হাঁটছিলেন, তিনি সেদিকে চলে যান। গম্ভীররা উলটোদিকে চলে যান। কিন্তু তারপরই শুরু হয় ঝামেলা।

আরও পড়ুন: LSG vs RCB: নিজেদের খোঁড়া গর্তে পড়ে হাবুডুবু খেল লখনউ, ১২৬ রান তাড়া করতে নেমে ম্য়াচ হারলেন লোকেশ রাহুলরা

ভিডিয়োয় দেখা গিয়েছে, গম্ভীর আচমকা ফিরে তাকান। সম্ভবত তাঁকে কিছু বলা হয়েছিল। পালটা তিনিও উত্তেজিতভাবে কিছু বলতে থাকেন। লখনউয়ের অধিনায়ক কেএল রাহুল, কৃষ্ণাপ্পা গৌতমরা হেড কোচকে আটকানোর চেষ্টা করলেও কোনও লাভ হয়নি। বিরাটের দিকে তেড়ে যান গম্ভীর। পালটা তেড়ে আসেন বিরাটও। একেবারে মুখোমুখি হয়ে দু'জনকে উত্তেজিতভাবে কথা বলতে দেখা যায়। কী বলছিলেন তাঁরা, তা স্বভাবতই বোঝা যায়নি। বিরাটকে দেখে মনে হচ্ছিল যে তিনি কিছু বোঝানোর চেষ্টা করছেন। সম্ভবত আত্মপক্ষ সমর্থনে কিছু বলছেন। পালটা গম্ভীর কিছু প্রশ্ন ছুড়ছেন এবং নিজের অবস্থান সঠিক বলে জানাচ্ছেন। সেইসবের মধ্যেই তাঁদের দু'জনকে সরিয়ে নিয়ে যান দুই দলের অন্যান্য খেলোয়াড় এবং সাপোর্ট স্টাফরা।

তবে মাঠের মধ্যে গম্ভীর এবং বিরাটের ঝামেলার ঘটনা নতুন নয়। পাক্কা ১০ বছর আগে ঝামেলায় জড়িয়ে পড়েছিলেন দু'জনে। সেইসময় কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) হয়ে খেলতেন গম্ভীর। যথারীতি আরসিবির হয়ে ব্যাট করছিলেন বিরাট। সেইসময় দু'জনে একে অপরের দিকে তেড়ে গিয়েছিলেন। বাকি খেলোয়াড়দের হস্তক্ষেপ করতে হয়েছিল। আর এবারও দিল্লির ছেলেদের তুমুল ঝামেলা লাগল।

(IPL 2023: আইপিএল সংক্রান্ত যাবতীয় টাটকা খবর ও আপডেটের জন্য হিন্দুস্তান টাইমস বাংলার স্পেশাল পেজে - ক্লিক করুন এখানে, তাহলেই প্রবেশ করবেন আইপিএলের দুনিয়ায়)

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

বিয়েবাড়িতে চলল গুলি, উত্তরপ্রদেশে খুন দাউদ ইব্রাহিমের 'মেয়ে ভাগানো' আত্মীয় ধর্ষণের দায়ে ৪.৫ বছরের জেল বার্সার প্রাক্তন তারকার, জরিমানা দিতে ১৫০,০০০ ইউরো মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল ডান্স দিওয়ানের মঞ্চে ‘মৃত্যু’! মনে আঘাত পেয়ে কেঁদে ভাসালেন মাধুরী মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল দেশের সবচেয়ে ‘অপরিষ্কার শহর' হাওড়া-সহ বাংলার ১১পুরসভা পাচ্ছে কেন্দ্রের পুরস্কার তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.