বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > Women's T20 Challenge 2022: ‘মহিলা IPL চাই’, ৪ ম্যাচের টুর্নামেন্ট শেষে স্লোগান গ্যালারিতে, ভাইরাল ভিডিয়ো
‘মহিলা আইপিএল চাই’। সুপারনোভাস বনাম ভেলোসিটির ফাইনালে গ্যালারি থেকে উঠল স্লোগান। (ছবি সৌজন্যে টুইটার এবং আইপিএল)

Women's T20 Challenge 2022: ‘মহিলা IPL চাই’, ৪ ম্যাচের টুর্নামেন্ট শেষে স্লোগান গ্যালারিতে, ভাইরাল ভিডিয়ো

  • Women's T20 Challenge 2022: গ্যালারি থেকে ‘উই ওয়ান্ট উইমেনস আইপিএল (Women's IPL), উই ওয়ান্ট উইমেনস আইপিএল (মহিলাদের আইপিএল চাই)’ উঠতে দেখা যায়। যে ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

‘উই ওয়ান্ট উইমেনস আইপিএল।’ চার ম্যাচের মহিলা টি-টোয়েন্টি চ্যালেঞ্জের শেষে এমনই স্লোগান উঠল গ্যালারিতে। যে ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

আরও পড়ুন: Women's T20 Challenge: দু-একটি নয়, এবছর মেয়েদের মিনি IPL-এর এক ডজন সর্বকালীন রেকর্ডে চোখ রাখুন

শনিবার মহিলা টি-টোয়েন্টি চ্যালেঞ্জের ফাইনালে মুখোমুখি হয় হরমনপ্রীত কৌরের সুপারনোভাস এবং দীপ্তি শর্মার ভেলোসিটি। টসে জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নেন দীপ্তি। প্রিয়া পুনিয়া ঢিমে ইনিংস খেললেও দুর্দান্ত খেলেন দিয়েন্দ্রা ডটিন। ৪৪ বলে ৬২ রান করেন তিনি। ২৯ বলে ৪৩ রান করেন হরমন। কিন্তু বাকিরা পুরোপুরি ব্যর্থ হন। সেই পরিস্থিতিতে নির্ধারিত ২০ ওভারে সাত উইকেটে ১৬৫ রান তোলে সুপারনোভাস।

সেই রান তাড়া করতে নেমে ভেলোসিটির শুরুটা ভালো হয়েছিল। কিন্তু পরপর উইকেট হারিয়ে চাপে পড়ে যান দীপ্তিরা। ১১ ওভারে ৬৪ রানে পাঁচ উইকেট পড়ে গিয়েছিল। তবে ভেলোসিটিকে ম্যাচ থেকে হারিয়ে যেতে দেননি লরা উলভার্ট।

আরও পড়ুন: Women's T20 Challenge: ফের চ্যাম্পিয়ন সুপারনোভাস, দীপ্তিদের হারিয়ে ট্রফি জয়ের হ্যাটট্রিক হরমনপ্রীতদের

শেষ চার ওভারে ৬১ রানের দরকার ছিল ভেলোসিটির। বল হাতে শেষের দিকে যেমন ম্যাচে ফিরে এসেছিল, ব্যাট হাতেও সেরকম ছন্দে দেখা যায় ভেলোসিটির। শেষ দু'ওভারে দরকার ছিল ৩৪ রানের। সেখান থেকে শেষ বলে ছক্কা মারলেই ট্রফি জিতে যেতেন দীপ্তিরা। তবে শেষ বলে এক রানের বেশি করতে পারেননি সিমরন বাবাদুর। ১০ বলে ২০ রান করে নট-আউট থাকেন তিনি। ৪০ বলে ৬৫ রানে অপরাজিত থাকেন লরা।

তারইমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় একটি ভিডিয়ো। তাতে গ্যালারি থেকে ‘উই ওয়ান্ট উইমেনস আইপিএল, উই ওয়ান্ট উইমেনস আইপিএল (মহিলাদের আইপিএল চাই)’ উঠতে দেখা যায়।

বন্ধ করুন